মোবাইল ফোন দিয়ে খুব সহজে মাসে ৮০০০--১০০০০ টাকা ইনকাম এর উপায়

বর্তমানে যার হাতে একটা এন্ড্রয়েট ফোন আছে সে ইচ্ছে করলেই মেসেঞ্জারে সুন্দরী বান্ধবীর সাথে  কথা বলে টাইম নষ্ট না করে খুব সহজেই মাসে ৮-১০হাজার টাকা ইনকাম করতে পারে। শুধু একটা এন্ড্রয়েট ফোন + ইন্টারনেট কানেকশন। স্টুডেন্ট রা বর্তমানে এই কাজে বেশি ঝুকছে। আপনি ভাবুন তো আপনি আপনার হাত খরচের টাকা নিজেই ইনকাম করছেন বাবা মায়ের থেকে নিতে হচ্ছে না।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

উল্টো তাদেরকে ঈদে,  এনিভার্সারিতে আপনি গিফট দিচ্ছেন কেমন হবে তাহলে। ব্যপারটা আসলেই খুব ইন্টারেস্টিং। তো এখন আসা যাক আমরা কি ভাবে এই টাকা আয় করবো।  ফোন আছে ইন্টারনেট কানেকশন আছে পদ্ধতি তো জানতে হবে। চলুন পদ্ধতি জানাযাক। 

১/ ব্লগিং করে আয় করাঃ

আমারা সবাই বাংলায় লিখালিখি করতে পারি ।  আপনি জদি এই লিখালিখি করে টাকা আয় করতে চান তাহলে ব্লগিং হবে আপনার সব থেকে ভালো উপায়। 

২/ বাংলা লেখা লিখি করে আপনি আমাদের এই  jit থেকেও ইনকাম করতে পারবেন জে আইটি আর্নিং প্রোগ্রাম ক্লিক করে রেজিস্টেশন করে আপনিও এই সাইট থেকে মাসে ৮০০০-১০হাজার টাকা আয় করতে পারেন খুব সহজেই।  আপনাকে প্রতিদিন ৩-৪টা লেখা ৫০০ শব্দের ভিতরে আপলোড করলে প্রতি রাইটিংয়ের জন্য আপনি ১০-১০০টাকা বোনাস ও ১০০০ জন মানুষ আপনার লেখা ভিজিট করলে আপনি প্রতি লেখায় ৪০০ টাকা করে ইনকাম করতে পারবেন। 

এছাড়া এরকম আরো অনেক সাইট রয়েছে । আপনি সেখান থেকেও টাকা আয় করতে পারেন। 

৩/ ইউটিউব থেকে আয়ঃ 

হ্যা বন্ধু রা ইউটিউব থেকেও আপনি টাকা আয় করতে পারবেন এন্ড্রয়েট  ফোন  দিয়ে। বাংলাদেশের ১ম সারির অধিকাংশ  ইউটিউবাররা তাদের শুরুটা ফোন দিয়েই ভিডিও শুট করে শুরু করেছিলো।  তাই আপনিও শুরু করতে পারেন। আপনার ভিডিও ইডিটের জন্য আপনি 'ইনসট " এপ্স ব্যবহার করতে পারেন।

৪/ ফেইসবুক ব্যবহার করেঃ আমরা ফেইসবুক প্রায় সবাই ব্যবহার করি। কিন্তু আমরা খেয়াল করিনা তাই বুঝিনা। আপনি চাইলেই ফেইসবুক দিয়ে  মাসে ২৬হাজার -৫০০০০ টাকা ইনকাম করতে পারবেন।  আপনার শুধু একটা পেইজ এবং গ্রুপ লাগবে। সাথে পেইজ এবং গ্রুপ পরিচালনা করতে হবে খুব  দক্ষতার সাথে । 

আপনি ফেইসবুক দিয়ে  ছোটো ব্যবসা দাড় করাতে পারেন। হতে পারে সেটা কোনো অনু্ঠানের ব্যাজ তৈরি করে দিয়ে। টি শার্ট বিক্রি করে, কেক বিক্রি করে,  পোশাক বিক্রি  এই সব কিছু এখন ফেইসবুকে করা জায়। 

৫/ বিভিন্ন ওয়েব সাইটে ভিডিও দেখেঃ

ভিডিও দেখে আপনি মাসে প্রায় ৩০ ডলার  ইনকাম করতে পারেন এরকম একটিওয়েবসাইট হলো up pay  আপনি এখানে মেম্বারশিপ কিনে,  রেফার করে মাসে ১০০ডলার থেকেও  বেশি আয় করতে পারবেন।এমন আরো অনেক সাইট রয়েছে আপনি একটু সাহস নিয়ে এগিয়ে গেলেই অনেক ভালো কিছু আয় করতে পারবেন। 

৬/ লিংকে ক্লিক করে টাকা আয় করতে পারবেন। আপনি জনপ্রিয় কোনো ভিডিওর লিংক সর্ট করে প্রচার করলে ঐ লিংক থেকে যারা ঐ লিংকে ডুকবে ঐখান থকে টাকা আয় করতে পারবেন। 

৭/ ফেইসবুকে ভিডিও আপলোড করেঃ 

বর্তমানের ইউটিউবের মতো ফেইসবুকেও ভিডিও আপলোড করে টাকা আয় করা জায়। নিয়ম কানুন প্রায় ইউটিউবের মতোই।

৯/অনলাইনে গেইম খেলে টাকা আয় করা 

১০/ এন্ড্রয়েট এপ্স ব্যবহারঃ এপ্স ব্যবহার করেও টাকা আয় করতে পারবেন spc এমন ই একটি এপ্স প্রতিদিন ভিডিও এড  দেখে এবং রেফার করে টাকা আয় করতে পারবেন এখান থেকে।

১১/work up 

এই সাইটে অনেক কাজ পাবেন এখানে ভিডিও দেখে টাকা আয় করতে পারবেন। এবং সরাসরি বিকাশে টাকা তুলতে পারবেন।

আপনি ফোন ব্যবহার করে অনলাইন থেকে আরো বিভিন্ন উপায় টাকা আয় করতে পারেন  তার আরো কিছু  ট্রিপস বলা হলো 

১/ ওয়েব সাইট তৈরী কর 

২/ নিজ ওয়েব সাইটে গানের লিরিক্স লিখে 

৩/ রান্নার রেসিপি লিখে 

৪/ওয়েবসাইটে রান্নাার ভিডিও আপলোড করে

৫ / টেলিগ্রাম করে টাকা আয় করতে পারবেন 

৬/ অনলাইনে পড়িয়ে 

আমরা   চাইলেই  অজথা টাইম নষ্ট না করে একটু বুদ্ধি খাটিয়ে কাজ করেই টাকা আয় করে হাত খরচ চালাতে পারি।  আজকের আর্টিকেল টি এ পর্যন্তই

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ