লিংক শর্ট করে আয় | সেরা ১০ টি লিংক শর্টনার দিয়ে ইনকাম করুন হাজার হাজার টাকা ফ্রিতে।

একটি URL শর্টনার কি? একটি ইউআরএল শর্টনার হল ইউআরএল (ইউনিফর্ম রিসোর্স লোকেটার) লিঙ্ক শর্ট করার প্রক্রিয়া।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

মূলত, এটি হল বড় URL লিঙ্কগুলিকে ছোট লিঙ্কগুলিতে শর্ট করার পদ্ধতি যা ভিজিটরকে তার লক্ষ্য URL-এ জেনারেট করতে পারে। লিঙ্ক শর্টনার নেটওয়ার্কগুলি ব্লগার এবং পাবলিশারদের আরও অর্থ তৈরি করার অনুমতি দেয়, যখন কোনও ব্যবহারকারী শর্ট লিঙ্কটিতে ক্লিক করে।

এটি অনলাইন অর্থ উপার্জনের সর্বোত্তম উপায় এবং একটি ওয়েবসাইট বা পেশাদার দক্ষতা থাকা বাধ্যতামূলক নয়। ইন্টারনেট মার্কেট অনেক সাইটের বাড়ি।

যাইহোক, অনেক স্ক্যাম এবং জাল সাইট অর্থ প্রদান করে না এবং প্রতারণামূলক কার্যকলাপে জড়িত। অতএব, আপনার সর্বদা বৈধ এবং খাঁটি ওয়েবসাইটগুলির সাথে কাজ করা উচিত যা অনলাইনে অর্থ উপার্জনের জন্য সময়মত অর্থ প্রদান করে।

গবেষণা করতে আমার অনেক প্রচেষ্টা এবং সময় লেগেছে, এবং আমি 10টি সেরা সর্বোচ্চ অর্থপ্রদানকারী URL শর্টনার খুঁজে পেতে সক্ষম হয়েছি যেগুলি নির্ভরযোগ্য এবং সর্বদা সময়মতো অর্থ প্রদান করে৷ URL শর্টনার ব্যবহার করে অর্থ উপার্জন করা একটি সহজ খেলা; আপনাকে যা করতে হবে তা হল URL শর্টনার সাইটে নিবন্ধন করুন, তারপরে আপনি যে লিঙ্কটি প্রচার করতে চান তা ছোট করে এবং শেষ পর্যন্ত আপনি আয় করুন।

কিভাবে URL শর্টনার থেকে অর্থ উপার্জন করবেন? URL শর্টনার থেকে অর্থ উপার্জন করা সম্ভবত সবচেয়ে দ্রুত, সহজ এবং সবচেয়ে সহজ উপায়। আপনাকে যা করতে হবে তা হল URL ছোট করুন এবং আপনার ব্যবহারকারীদের সাথে শেয়ার করুন। উদাহরণস্বরূপ, আপনি যদি একটি ইউটিউব ভিডিও লিঙ্ক শর্ট করেন এবং তারপরে ফেসবুকের মতো সোশ্যাল মিডিয়া সাইটগুলিতে শেয়ার করেন।

যখনই কেউ শর্ট লিঙ্কটিতে ক্লিক করবেন, তখনই তাদের YouTube-এ জেনারেট করা হবে কিন্তু ভিডিওতে পৌঁছানোর আগে 5 থেকে 10 সেকেন্ডের জন্য একটি বিজ্ঞাপন দেখতে হবে।

10- সেকেন্ডের পরে ব্যবহারকারীদের বিজ্ঞাপনটি দেখা চালিয়ে যাওয়ার বা স্কিপ অ্যাড বোতামটি ব্যবহার করে YouTube ভিডিও দেখার জন্য এটি এড়িয়ে যাওয়ার বিকল্প রয়েছে৷ চমত্কার শোনাচ্ছে! ঠিক?

URL শর্টনার বিজ্ঞাপনদাতারা আপনার লিঙ্কে তাদের বিজ্ঞাপন দেখানোর জন্য আপনাকে অর্থ প্রদান করবে। আপনাকে আরও অপেক্ষা না করে, আসুন 10টি সেরা সর্বোচ্চ অর্থপ্রদানকারী URL শর্টনারের লিস্ট নিয়ে আলোচনা করি।

Shorte.st – 2022 সালে URL শর্টনার:

1. Shorte.st হল একটি দ্রুত-উন্নয়নশীল এবং আয় তৈরির জন্য নির্ভরযোগ্য নেটওয়ার্ক। 2,294-এর গ্লোবাল অ্যালেক্সা র্যাঙ্কিং, 1 মিলিয়নেরও বেশি নিবন্ধিত ব্যবহারকারী এবং 100 মিলিয়ন মাসিক শর্ট লিঙ্ক সহ, Shorte.st উচ্চ- ট্রাফিক তৈরি করা ওয়েবসাইটগুলির জন্য সেরা।

এই প্ল্যাটফর্ম ব্যবহার করে আপনি প্রতি মাসে বিপুল পরিমাণ অর্থ উপার্জন করতে পারেন। তাদের প্রতি 1,000 ইম্প্রেশনে $13 এর CPM হার রয়েছে, যা নতুনদের জন্য বেশ সুদর্শন পরিমাণ।

আপনি উপরন্ত নেটওয়ার্কে রেফার করে 20% আজীবন কমিশন পেতে পারেন। প্রতি মাসের 10 তারিখে পেআউট এবং পেমেন্ট প্রদানের জন্য তাদের একটি কঠোর সময়সূচী রয়েছে।

Adf.ly – 2022-এ শীর্ষ অর্থপ্রদানকারী URL শর্টনার:

2. Adf.ly হল একটি পুরানো, নির্ভরযোগ্য এবং সর্বাধিক প্রতিষ্ঠিত URL শর্টনার সাইটগুলির মধ্যে একটি বিশাল আয়ের জন্য। আপনি প্রতি হাজার ভিউয়ের জন্য $13 পর্যন্ত উপার্জন করতে পারেন, যা বেশ লাভজনক অফার।

নিরাপদ বিজ্ঞাপন নিশ্চিত করতে ইন-হাউস ম্যালওয়্যার সার্ভার এবং অ্যান্টি-ভাইরাস সফ্টওয়্যার 24/7 কাজ করে। তাছাড়া, আপনি Adf.ly ব্যবহার করে 20% রেফারেল কমিশন উপার্জন করতে পারেন।

প্ল্যাটফর্মটির ন্যূনতম পেআউট থ্রেশহোল্ড $5 এবং একটি দ্রুত পেমেন্ট প্রদানের সময়সূচী রয়েছে। তারা প্রতি মাসের 10 তারিখে পেমেন্ট প্রদান করে।

ShrinkMe.io – সেরা অর্থপ্রদানকারী URL শর্টনার:

3. ShrinkMe হল আরেকটি জনপ্রিয় সর্বোচ্চ-প্রদানকারী URL শর্টনার নেটওয়ার্ক, যা আপনি অর্থোপার্জনের জন্য ব্যবহার করতে পারেন৷ ShrinkMe দিয়ে আয় তৈরি করা একটি সহজবোধ্য প্রক্রিয়া; আপনাকে শুধু সাইন আপ করতে হবে, লিঙ্ক ছোট করতে হবে, শেয়ার করতে হবে এবং অর্থ উপার্জন করতে হবে।

ভাল শোনাচ্ছে, তাই না? প্ল্যাটফর্মটি CPM মডেল অনুসরণ করে এবং প্রতি 10,000 দর্শনের জন্য $220 প্রদান করে। মজার বিষয় হল, তারা আপনাকে রেফারেল কমিশনের 20% প্রদান করবে, যা একটি খুব লাভজনক অফার। তাছাড়া, একটি বিশ্লেষণ টুলের সাহায্যে, আপনি আপনার ব্যবহারকারী, ইমপ্রেশন এবং পরিসংখ্যানগত প্রতিবেদন বিশ্লেষণ করতে পারেন।

উপরন্তু, তাদের একটি উচ্চ রেটযুক্ত গ্রাহক যত্ন পরিষেবা রয়েছে যা আপনাকে আপনার সমস্যার বিভিন্ন সমাধান প্রদান করবে। আপনি লাইভ চ্যাট, ফেসবুক এবং স্কাইপের মাধ্যমেও সমর্থন পেতে পারেন। ড্যাশবোর্ড প্যানেলটি ব্যবহার করা খুবই সহজ এবং ইংরেজি, ফ্রেঞ্চ, পর্তুগিজ এবং আরও অনেক কিছুর মতো একাধিক ভাষা অফার করে৷

ShrinkEarn.com – উচ্চ অর্থপ্রদানকারী লিঙ্ক শর্টনার:

4. ShrinkEarn.com হল একটি বিনামূল্যের লিঙ্ক শর্টনার নেটওয়ার্ক যা সংক্ষিপ্ত URL-এ সর্বোচ্চ অর্থ প্রদান করে। এটি RPM (রেভিনিউ-পার-মিলি) মডেলে কাজ করে এবং প্রতি 1,000 ভিজিটে $20 প্রদান করে। অধিকন্তু, তারা রেফারেল রাজস্বের উপর 25% কমিশন অফার করে।

এটি ডেস্কটপ এবং স্মার্টফোন উভয়ের সাথেই সামঞ্জস্যপূর্ণ, এছাড়াও বিশ্বের প্রতিটি কোণ থেকে অ্যাক্সেসযোগ্য।

আরও, ShrinkEarn হল একটি বিশ্বস্ত নেটওয়ার্ক এবং বিলম্ব না করে সময়মতো অর্থ প্রদান করে। শুধু আপনার পছন্দের লিঙ্কটি ছোট করুন, শেয়ার করুন এবং বিপুল পরিমাণ অর্থ উপার্জন শুরু করুন। লিঙ্কটি Facebook, Linkedin, Twitter, এবং আরও অনেক কিছুতে শেয়ার করা যাবে।

Smoner.com - ক্যাপচা ছাড়া ইউআরএল শর্টনার পে করা:

5.Smoner.com হল আরেকটি সবচেয়ে বিশ্বস্ত এবং নির্ভরযোগ্য ইউআরএল শর্টনার, উচ্চ CPM রেট প্রদান করে। যদি আপনার ব্লগে ভাল জৈব ট্র্যাফিক থাকে এবং আপনি আরও আয় করতে চান তবে আপনি স্মোনারকে বিবেচনা করতে পারেন। ব্যবহারকারীদের কাছ থেকে প্রতি হাজার ভিউয়ের জন্য তারা $5 থেকে $7 প্রদান করে। অর্থপ্রদান সময়মত হয়, এবং সাইনআপ প্রক্রিয়া খুবই সহজ।

আপনি একটি রেফারেল লিঙ্কের মাধ্যমে আপনার শ্রোতাদের ওয়েবসাইটে রেফার করে আরও অর্থ উপার্জন করতে পারেন এবং আপনার রেফারেল লিঙ্কের মাধ্যমে প্রতিটি নিবন্ধনের জন্য আপনি 10% কমিশন উপার্জন করতে পারেন।

ড্যাশবোর্ড প্যানেলটি সহজবোধ্য এবং ব্যবহার করা সহজ, এছাড়াও উন্নত পরিসংখ্যানগত সরঞ্জামগুলির সাহায্যে আপনি আপনার উপার্জনের ট্র্যাক রাখতে পারেন।

Clk.sh – ভারতে উচ্চ অর্থপ্রদানকারী ইউআরএল শর্টনার:

6. Clk.sh সম্প্রতি চালু করা হয়েছিল, কিন্তু প্রকাশক এবং বিজ্ঞাপনদাতাদের জন্য চমৎকার পরিষেবার সাহায্যে, এটি একটি সেরা URL শর্টনার নেটওয়ার্কে পরিণত হয়েছে।

এটি একটি বিনামূল্যের প্ল্যাটফর্ম যেখানে বিজ্ঞাপনদাতারা বিজ্ঞাপন প্রচার তৈরির জন্য ব্যানার বিজ্ঞাপন, ইন্টারস্টিশিয়াল এবং পপ- আন্ডারের মতো একাধিক বিজ্ঞাপন ফর্ম্যাট ব্যবহার করতে পারেন।

Clk.sh 2020 সালে সবচেয়ে বেশি অর্থ প্রদানকারী নেটওয়ার্কগুলির মধ্যে একটি ছিল৷ এটির প্রতি 1000টি ইম্প্রেশনের জন্য $ 20 এর উচ্চ CPM হার রয়েছে এবং এটি একটি 25% রেফারেল কমিশন অফার করে৷

Clk.sh ইউআরএল শর্টনারের আরেকটি সুবিধা হল এটি একটি চমৎকার বিশ্লেষণ টুল প্রদান করে যার সাহায্যে প্রকাশকরা তাদের ইউআরএল কর্মক্ষমতা নিরীক্ষণ করতে পারে এবং বিজ্ঞাপনদাতারা তাদের ব্যানার এবং ইন্টারস্টিশিয়াল প্রচারাভিযানের কর্মক্ষমতা পরীক্ষা করতে পারে।

LinkSpy.cc - url শর্টনারের জন্য সেরা বিজ্ঞাপন সার্ভার:

7. LinkSpy.cc একটি অনন্য URL শর্টনার। অন্যান্য লিঙ্ক শর্টনার থেকে ভিন্ন, LinkSpy.cc হল একটি অ্যাড সার্ভার যা আপনাকে একবারে একাধিক শর্টনারের সুবিধা নিতে দেয়।

বিশ্বব্যাপী বিশাল ট্রাফিকের সাথে, প্ল্যাটফর্মটি আরও বেশি ভিউ এবং উচ্চ অর্থ প্রদানের হার নিশ্চিত করে। আপনার সংক্ষিপ্ত লিঙ্কগুলিতে ট্র্যাফিক ঘোরানোর জন্য আপনি LinkSpy এর সর্বশেষ ট্র্যাফিক প্রক্রিয়াকরণ টুল ব্যবহার করতে পারেন।

তারা আপনাকে লিঙ্কগুলিকে ম্যানুয়ালি ছোট করতে বা API বা সম্পূর্ণ পেজ স্ক্রিপ্ট দিয়ে তৈরি করার একটি পছন্দ দেয়৷ উপরন্তু, তারা স্বয়ংক্রিয়ভাবে আপনার জন্য URL ছোট করবে। পেমেন্ট ইউআরএল শর্টনারের উপর নির্ভর করে, কিন্তু গড় পেআউট প্রতি 1,000 ভিউ এর জন্য $5।

Ouo.io – অর্থ উপার্জনের জন্য সেরা লিঙ্ক শর্টনার:

8. Ouo.io সম্ভবত সেরা ইউআরএল শর্টনার ওয়েবসাইটগুলির মধ্যে একটি, যার অ্যালেক্সা গ্লোবাল র্যাঙ্কিং 408। এটি স্বয়ংক্রিয়ভাবে ব্যবহারকারীদের মাসের 1 এবং 15 তারিখে অর্থ প্রদান করে। এটি URL গুলিকে সহজে ছোট করার জন্য দ্রুত লিঙ্ক এবং ভর সঙ্কুচিত করার সরঞ্জামগুলি অফার করে৷

যথেষ্ট আয়ের জন্য, তারা আপনার রেফারেল লিঙ্কের মাধ্যমে প্রতিটি ব্যবহারকারীর নিবন্ধনের উপর 20% বোনাস প্রদান করে। আপনার পরিবার, বন্ধুবান্ধব এবং সহকর্মীদের নেটওয়ার্কে আমন্ত্রণ জানান এবং প্রতিটি সাইন-আপে কমিশন পান৷ এটির উচ্চ CPM হার রয়েছে $50 প্রতি 10,000 ভিউ এবং সময়মতো পেমেন্ট প্রদান করে৷

Adshrink.it – সেরা URL শর্টনার :

9. Adshrink.it, 2016 সালে শুরু হয়েছিল, সারা বিশ্বের সবচেয়ে লাভজনক লিঙ্ক শর্টনারগুলির মধ্যে একটি। প্ল্যাটফর্মটি 50 হাজারেরও বেশি নিবন্ধিত ক্লায়েন্ট এবং 300 হাজারেরও বেশি শর্ট লিঙ্কের জন্য গর্বিত।

প্রকাশকরা তাদের বিজ্ঞাপনের আয়ের 80% নিতে পারে, যখন প্ল্যাটফর্মটি নেয ় মাত্র 20%। আপনার যদি একটি বড় ট্রাফিক ওয়েবসাইট থাকে, তাহলে Adshrink.it আপনার জন্য সেরা পছন্দ।

এটি একটি বিশ্বস্ত নেটওয়ার্ক যা প্রতি 1,000 ভিজিটে $ 7.5 প্রদান করে এবং সময়মত অর্থ প্রদান করে। প্ল্যাটফর্মটি আপনার শ্রোতা এবং তাদের ক্রিয়াকলাপ ট্র্যাক করার জন্য একটি পরিশীলিত বিশ্লেষণাত্মক সরঞ্জাম সরবরাহ করে।

SafeLinkU.com – সর্বোচ্চ অর্থপ্রদানকারী URL শর্টনার:

10. আপনি যদি উচ্চ CPM হার সহ একটি বিশ্বস্ত URL শর্টনার খুঁজছেন, SafeLinkU.com হল সেরা পছন্দ৷ 2016 সালে চালু হওয়া, SafeLinkU এর 3 লক্ষেরও বেশি নিবন্ধিত ব্যবহারকারী রয়েছে এবং সারা বিশ্ব থেকে ট্রাফিক সরবরাহ করে।

তারা আপনাকে প্রতি 1,000 দর্শনের জন্য $10 প্রদান করে এবং অর্থপ্রদান সবসময় সময়মতো হয়। তাছাড়া, তাদের রেফারেল প্রোগ্রামের মাধ্যমে, আপনি আপনার রেফারেল লিঙ্কের মাধ্যমে নেটওয়ার্কে যোগদানকারী প্রত্যেক ব্যক্তির জন্য 10% বোনাস উপার্জন করতে পারেন।

আরও, রেফারেল কমিশন আজীবনের জন্য, তাই এটি অনলাইনে অর্থ উপার্জনের সর্বোত্তম উপায়। উচ্চ CPM হারের পাশাপাশি, প্ল্যাটফর্মের গ্রাহক সহায়তা পরিষেবাটি উচ্চ রেটযুক্ত, এছাড়াও একটি অভিজ্ঞ টিম আপনার সমস্যাগুলির সাথে আপনাকে সাহায্য করার জন্য সর্বদা প্রস্তুত। নেতিবাচক দিক থেকে, তারা শুধুমাত্র পেপ্যালের মাধ্যমে পেমেন্ট করে।

উপসংহার: আচ্ছা! এটি হল সেরা সর্বোচ্চ অর্থপ্রদানকারী ইউআরএল শর্টনারদের তালিকা যা আপনি 2022 সালে বিপুল পরিমাণ অর্থ উপার্জনের জন্য ব্যবহার করতে পারেন।

সমস্ত প্ল্যাটফর্ম 100% বিশ্বস্ত এবং নির্ভরযোগ্য, এই লিস্ট থেকে একটি বেছে নিন এবং আপনার পকেট পূরণ করা শুরু করুন।

আমি আশা করি আর্টিকেলটি আপনার সময় বাঁচাবে এবং কোনো ব্যাপক প্রচেষ্টা ছাড়াই অনলাইনে অর্থ উপার্জনের লক্ষ্য অর্জনে আপনাকে সহায়তা করবে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

An intelligent student of Chowdala B.L High School, Gomastapur, Chapainawabganj.