অনলাইন থেকে আনলিমিটেড ইনকাম করার সেরা উপায়।

আনলাইন থেকে কি সত্যি টাকা ইনকাম করা যায়। হ্যা করা যায়। তবে আমরা আনেকেই জানি না যে কিভাবে আনলাইন থেকে টাকা ইনকাম করতে হয়। আপনারা যদি ইউ টিউবে বা গুগলে গিয়ে সার্চ করেন যে আনলাই ইনকাম তাহলে আপনারা আনেক গুলো ভিডিও পেয়ে যাবেন।

অনেক ইউটিউবাররা ভিডিওতে বলবে যে এই রকম করেন ওই রকম করেন এভাবে শুধুমাএ ভিডিও বড় করবে। কিন্তু কাজের কিছুই বলবে না। তাই আজকে আমি যারা মুলত স্টুডেন্ট বা যাদের কাছে আনেক সময় আবসর তাদের জন্য একটা অ্যাপ্স নিয়ে আসলাম। যে অ্যাপটির নাম লাইট ক্যাশ।

এই অ্যাপটিতে ৪ টি কাজ করে টাকা আয়ের সুযোগ আছে।


যেমন;

১। ডেইলি চেক।

২। স্পিনার।

৩। মেথ কুইজ।

৪।ওয়াচ ভিডিও।

১। ডেইলি চেক।

আপনারা অ্যাপটিতে প্রথমে একটি একাউন্ট তৈরি করে নিবেন। এরপর আপনাদের সামনে এমন কি পেজ ওপেন হবে।


যার একেবারে উপরে লেখা থাকবে ডেইলি চেক। আপনারা প্রতিদিন এটা শুধু একবারই করতে পারবেন। তো আপনারা ডেইলি চেকে ক্লিক করলে আপনাদের সামনে একটা এড চলে আসবে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আপনারা ওই এডটিতে ক্লিক করলে, আপনাদের একটা ওয়েবসাইটে নিয়ে আসা হবে তাতে আপনারা ২ মিনিট আপেক্ষা করবেন।এবার ২ মিনিট আপেক্ষা করার পর বেক করলে দেখবেন যে আপনাদের একাউন্টে ১০ সেন্ট জমা হয়ে যাবে।

২। স্পিনার থেকে আয়।

এবার কথা বলব যে আমরা স্পিনার থেকে কিভাবে আয় করব। ১মে আমরা স্পিনার আপশেনটিতে ক্লিক করব।ক্লিক করার পর আমাদের সামনে এমন একটা পেইজ ওপেন হবে।


এখানে আপনারা ১৫ বার স্পিন করার সুযোগ পাবেন। স্পিন করার জন্য আপনারা প্লে নাউ আপশেনটির উপর ক্লিক করবেন এরপর স্পিনারটি ঘুরার পর আপনারর এখানে একটা এড শো করবে আর আপনি ওই এড গুলোকে এড়িয়ে যাবেন। মনে রাখবেন এড গুলোর উপর যদি ক্লিক পড়ে তাহলে আপনি টাকা পাবেন না। তাই সাবধানে কাজ করবেন।

১ম ১৪ বার স্পিন করার সময় এড আসলে তা কেটে দিবেন। কিন্তু যখন ১৫ তমবার স্পিন করবেন তখন এটা এড আসবে ওই এডটাতে ক্লিক করে ২ মিনিট ব্রাউজারে ওয়েট করে আশার পর দেখবেন যে আপনার একাউন্টে আরও ১০ সেন্ট পাবেন। ১৫ বার স্পিন শেষ হয়ে গেলে আবার ২ ঘন্টা পর আরও ১৫ বার স্পিন করতে পারবেন।

৩। মেথ কুইজ থেকে আয়।

এখন বলব যে আপনারা কিভাবে মেথ কুইজ থেকে টাকা ইনকাম করবেন। মেথ কুইজ আপশেনটিতে ক্লিক করলে আপনার সামনে এমন একটি পেইজ ওপেন হবে।


মেথ কুইজেও আপনাকে ১৫ টি আংক দেওয়া হবে। মেথ কুইজে আপনাকে আনেক সহজ একটি অংক দেওয়া হবে যার ফলাফল মেথ কুইজের বক্সটিতে বসিয়ে সাবমিট,  করার পর ৩০ সেকেন্ট আপেক্ষা করলে আপনাকে আরেকটি অংক দেওয়া হবে এটিও আগের মতই পুরন করে সাবমিট করে দিবেন।

এইভাবে ১৪ টি অংক সাবমিট করার পর ১৫ নাম্বার অংকটি যখন সাবমিট করবেন তখন গেট বোনাস নামে একটি আইকন শো হবে সেই আইকনটিতে ক্লিক করলে আপনাকে একটি সাইটে নিয়ে যাওয়া হবে, তাতে ২ মিনিট অপেক্ষা করার পর আপনাকে আরও ১০ সেন্ট দেওয়া হবে।

৪। ওয়াচ ভিডিও থেকে আয়।

ওয়াচ ভিডিও অপশেনটিতে ক্লিক করার পর আপনার সামনে এমন একটি পেইজ আসবে।


আগের গুলোর মতই ওয়াচ ভিডিও থেকেও আপনাকে ১৫ টি ভিডিও দেওয়া হবে।এখানে শুধু আপনাকে ওয়াচ ভিডিওতে ক্লিক করে ৩০ সেকেন্ট ওয়েট করতে হবে ৩০ সেকেন্ট পর আপনাকে একটি পয়েন্ট দেওয়া হবে।

এইভাবে ১৪টি ভিডিও সম্পন্য হলে ১৫ নাম্বার ভিডিওতে আপনার সামনে একটি এড শো হলে আপনি ওই এডটিতে ক্লিক করলে আপনাকে যে ওয়েব সাইটে নিয়ে যাওয়া হবে সেখানে ২ মিনিট অপেক্ষা করলে আপনাকে আরও ১০ সেন্ট দেওয়া হবে। 

লাইট ক্যাশ অ্যাপটিকে দুইভাবে টাকা আয় করা যায়। ১টা হলো ডলারে আর ২য়টা হলো কয়েন। আপনারা হয়ত লক্ষ করেছেন যে ১ম ১৪ টা কাজের জন্য আপনাদেরকে কয়েন দেওয়া হবে। আর ১টা কাজের জন্য ৫০ - ১০০ কয়েন করে দেওয়া হবে। মোট ১০০০ কয়েনে ১০ সেন্ট।

৫। আয় ক্রিত টাকা উইড্রো।

এবার আশব যে আমরা আমাদের আয় করা টাকা কিভাবে উইড্রো করব। উইড্রো করার জন্য আমরা কয়েন এবং ডলারের নিচে যে রেডিম আপশেনটি আছে তার উপর ক্লিক করব। রেডিম এর উপর ক্লিক করার পর আমাদের সামনে এমন একটা পেইজ চলে আসবে।


আমরা আমাদের আয়ক্রিত টাকা বিকাশ, নগদ,রকেট,পে-টিয়েম,পে-পেল এর মাধ্যমে উইড্রো করতে পারব।বিকাশ, নগদ, রকেটে ২ ডলার হলে আমরা উইড্রো দিতে পারব। 

প্রতি ১০ সেন্টে ১৫ টাকা তাহলে আমরা যদি এই অ্যাপটাতে আন্তত প্রতিদিন সকালে ১ ঘন্টা এবং বিকেলে ১ ঘন্টা সময় দিয়ে কাজ করি তাহলে মাসে আমরা এই অ্যাপটি থেকে ৫-১০ হাজার টাকা আয় করতে পারব ইন্শাআল্লাহ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
S A Sojib Ahmed - Apr 12, 2022, 6:24 PM - Add Reply

Ami korte essuk

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ