ফ্রি trx,btc,ltc ইনকাম করার সেরা একটি সাইট?

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই । আশা করি সবাই ভালো আছেন । ভালো না থাকলেও আজকের এই পোস্টটি পড়লে আপনার মন ভালো হয়ে যাবে । তো আজকে যে সাইট সম্পর্কে বলবো সেখানে আপনি ফ্রি trx, btc সহ এজাতীয় কয়েন ইনকাম করতে পারবেন ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আর আগেই বলে রাখি এই সাইটে কাজ করতে গেলে আপনার faucetpay wallet থাকতে হবে । কারন তারা এই wallet এর মাধ্যমে পেমেন্ট করবে । যদি wallet না থাকে তাহলে faucetpay.io এই ওয়েবসাইটে গিয়ে একটি একাউন্ট খুলে নিন । এবার বিস্তারিত জেনে নিন :  

Site link : https://www.coinlean.com/ref/051b541c

কিভাবে সাইন আপ করবেন?

প্রথমে উপরের লিংকটি কপি করে গুগলে সার্চ করুন । আশা করি আপনি আমার রেফার লিঙ্ক থেকে সাইন আপ করবেন । লিঙ্ক সার্চ করলে আপনাকে সাইটের মূল পেজে নিয়ে যাবে ।

এবার উপরের থ্রী ডড আইকনে ক্লিক করুন । নিচের সাইন আপ বাটনে ক্লিক করুন । এখন আপনি আপনার ইমেইল এড্রেস দিয়ে দিন । তারপর পাসওয়ার্ড দিয়ে একটি ক্যাপচা পুরন করুন ।

তারপর সাইন আপ বাটনে ক্লিক করুন । কিছুক্ষণ পর তারা আপনাকে একটি মেইল পাঠিয়ে দিবে । সেখানে ক্লিক করে আপনার একাউন্ট এক্টিভ করে নিন । ব্যাস কাজ শেষ । আপনার একাউন্ট প্রস্তুত ।

কিভাবে ফ্রী ইনকাম করবেন?

একাউন্ট খোলা হয়ে গেলে আপনি আপনার ড্যাশবোর্ড দেখতে পাবেন । এবার স্ক্রল করে নিচের দিকে আসুন । সেখানে আপনি বিটকয়েন,লাইটকয়েন সহ আরও বিভিন্ন ধরনের কয়েন দেখতে পাবেন ।

এখান থেকেই আপনি ফ্রি ইনকাম করতে পারবেন । যদি বিটকয়েন ইনকাম করতে চান তাহলে বিটকয়েনের উপর ক্লিক করুন ।

একটু নিচের দিকে এসে একটি ক্যাপচা পুরন করুন । তারপর ক্লাইম বাটনে ক্লিক করুন । আপনি এখানে ১-৫ সাতোশি পাবেন । প্রতি ৩০ মিনিট পর পর একবার ক্লাইম করতে পারবেন ।

ঠিক এই নিয়মেই আপনি trx,ltc,eth সহ যে কয়েন গুলো রয়েছে সেগুলো একে একে ক্লাইম করুন । এভাবে ক্লাইম করে আপনি ফ্রি ইনকাম করতে পারবেন ।

এটাতো গেল ফ্রি ইনকাম । আপনি চাইলে এখানে ভিডিও দেখে, সার্ভে করে, রেফার করে ইনকাম করতে পারবেন । তো এবার আসুন কিভাবে উইথড্র করবেন সেটা বুঝিয়ে দিই ।

কিভাবে উইথড্র করবেন?

আগেই বলেছি টাকা তুলতে একটি faucetpay wallet থাকতে হবে । আপনি যদি বিটকয়েন উইথড্র করতে চান তাহলে বিটকয়েনের নিচে দেখুন withdrawal লেখা আছে । সেখানে ক্লিক করুন ।

এবার প্রথম বক্সে faucetpay সিলেক্ট করুন । ২য় বক্সে আপনার বিটকয়েন এড্রেস দিয়ে দিন । তারপর bind অপশনে ক্লিক করুন । আপনার faucetpay wallet সাইটের সাথে যুক্ত হয়ে গেছে ।

এবার পুনরায় withdrawal অপশনে ক্লিক করুন । একটি ক্যাপচা পুরন করে উইথড্র অপশনে ক্লিক করুন । ঠিক একই ভাবে trx, ltc,eth কয়েন গুলো আপনি উইথড্র করতে পারবেন ।

উইথড্র করার সাথে সাথেই আপনার একাউন্ট এ টাকা জোগ হয়ে যাবে । কারন তারা instant পেমেন্ট করে থাকে । আর এই সাইটের আরেকটি সুবিধা হলো এখানে কোন উইথড্র লিমিট নেই ।

আপনার একাউন্টে যা আছে তাই আপনি উইথড্র করতে পারবেন ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ