মোবাইল দিয়ে আয় করার সহজ উপায়

মোবাইল ফোন দিয়ে প্রতিদিন ৪০০ থেকে ৫০০ টাকা আয়ঃ

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আসসালামু আলাইকুম,,,, আপনারা জারা আমার এই আর্টিকেল টা পড়তে আসছেন। আমি নিশ্চিত যে আপনারা কোন না কোন কাজ খুজছেন। আজকে আমি আপনাদের সামনে ৪ টা নতুন অ্যাপ শেয়ার করব। জেটা দিয়ে আপনি চাইলে অনায়াসে প্রতিদিন ২০০ থেকে ৩০০ টাকা আয় করতে পারবেন।

আমি আজকে যে অ্যাপ গুলোর কথা বলব সেগুলো ১০০% নিশ্চিত পেমেন্ট করে। এখন আমি আপনাদের এই অ্যাপ এর নাম বলব এবং প্রত্তেকটা অ্যাপ এর লিংক নিচে দিয়ে দিব। আপনারা চাইলে অইখান থেকে ডাউনলোড করে নিতে পারবেন। 

Trusted Earning Appঃ

এই অ্যাপ এ কাজ হলো টাস্ক কম্পলিট করে আয় করা। এখানে ১৫ টা করে টাস্ক থাকবে। আপনাকে একটা একটা করে ১৪ টা ট্যাস্ক এ ক্লিক করে প্রত্যেকটায় ৩ সেকেন্ড করে অপেক্ষা করতে হবে। এবং ১৫ নাম্বার এ ক্লিক করে একটা অ্যাড আসবে আপনাকে ওই অ্যাড এ ক্লিক করে ৩০ সেকেন্ড সময় থাকতে হবে। তারপর আপনার কাজ শেষ। এবং আপনি পাবেন ১ থেকে ২ টাকা করে। এভাবে আপনি জত বেশি কাজ করবেন তত বেশি টাকা আয় করতে পারবেন। 

পেমেন্ট সিস্টেমঃ এই অ্যাপ এ আপনি মাত্র ১০ টাকা হলে মোবাইল রিচারজ আর মাত্র ৪০ টাকা হলে বিকাশ এ নিতে পারবেন। 

App link:https://play.google.com/store/apps/details?id=com.topcashio.topcashreward

Cashbeeঃ 

এখন যে অ্যাপ টার নাম বললাম সেটা দিয়েও আপনি চাইলে প্রতিদিন ২০০ থেকে ৩০০ টাকা পর্যন্ত আয় করতে পারবেন। এই অ্যাপ এ অনেক কাজ রয়েছে।

১.স্পিন করা।

২.হার্ড স্পিন করা।

৩.অংক করা।

৪.অ্যাড দেখা।

এইগুলো করে আপনি দিনে প্রায় অনেক টাকা ইনকাম করতে পারবেন। এবং এই অ্যাপ টার আরেকটা ভালো দিক হলো রেফার করা। রেফার করলে প্রতি রেফার এ আপনাকে এরা ৫ টাকা করে দিবে। তাহলে আপনি যদি প্রতিদিন ২০ টা করে রেফার করেন। তাহলে আপনি পাবেন ১০০ টাকা।তাহলে বুজেন কাজ করা ছাড়াই শুধু রেফার করে আপনি দিনে ১০০ টাকা বা তার বেশি আয় করতে পারবেন। এবং কাজ করলে টাকার পরিমাণটা আরও বারবে।

পেমেন্ট সিস্টেমঃ এই অ্যাপ এ আপনি মাত্র ৩০ টাকা হলে মোবাইল রিচারজ আর মাত্র ৬০ টাকা হলে বিকাশ এ নিতে পারবেন। 

App link: https://play.google.com/store/apps/details?id=com.cashbeeaioe.cashbee

Home Cashঃ

এই অ্যাপ টা দিয়েও আপনি চাইলে প্রতিদিন অনেক টাকা ইনকাম করতে পারেন। এই অ্যাপ এর কাজটা হলো উপরের প্রথম অ্যাপ এর কাজের মতো। এখানে প্রায় ১৩ টার মতো ট্যাস্ক আছে।

আপনাকে ১ থেকে ১২ টা টাস্ক এ ক্লিক করে ৩ সেকেন্ড করে অপেক্ষা করতে হবে। এবং ১৩ নাম্বার টাস্ক এ ক্লিক করলে একটা অ্যাড আসবে আপনাকে সেই অ্যাড এ আপনি করে ৩৯ সেকেন্ড করে অপেক্ষা করতে হবে।

তারপর আপনাকে অটোমেটিক অ্যাপ এ ফিরিয়ে আনবে। এভাবে আপনি চাইলে সারাদিন কাজ করতে পারেন। প্রতি কাজ এ আপনাকে ১ টাকা করে দেওয়া হবে। 

 

পেমেন্ট সিস্টেমঃ এখান থেকে আপনি ১০ টাকা হলে মোবাইল রিচারজ আর মাত্র ২০ টাকা হলে বিকাশ এ নিতে পারবেন। 

 

App link: https://play.google.com/store/apps/details?id=com.homecash.official

 

Daily Earnঃ

এই অ্যাপ থেকেও আপনি চাইলে প্রতিদিন কাজ করতে পারেন। এই অ্যাপ এর কাজ খুবই সহজ। এখানেও কাজ হলো ট্যাস্ক কম্পলিট করা। এখানে আপনাকে ২০ টা ট্যাক্স কম্পলিট করতে হবে।

প্রথম ১৯ টা ট্যাক্স এ ক্লিক করে আপনাকে ৪ সেকেন্ড করে অপেক্ষা করতে হবে এবং ২০ নাম্বার ট্যাক্স এ ক্লিক করে অ্যাড এ ক্লিক করতে হবে এবং আপনাকে প্রায় ১ মিনিট সময় অপেক্ষা করতে হবে।

তারপর আপনাকে অটোমেটিক অ্যাপ এ ফিরিয়ে আনবে। এইভাবে কাজ করে আপনি দিনে প্রায় ১০০ থেকে ১৫০ টাকা আয় করতে পারবেন। 

পেমেন্ট সিস্টেমঃ এখান থেকে আপনি ১০ টাকা হলে মোবাইল রিচারজ আর মাত্র ৫০ টাকা হলে বিকাশ এ নিতে পারবেন। 

App link:https://play.google.com/store/apps/details?id=app.daily.earn.rewards.io

 

আপনারা চাইলে প্রতি টা অ্যাপ এর টেলিগ্রাম চ্যানেল এ যুক্ত হয়ে পেমেন্ট প্রুফ দেখে কাজ করতে পারেন। 

(বিঃদ্রঃ উপরের প্রতি টা অ্যাপ এ কাজ করতে হলে আপনাকে অবশ্যই একটা VPN ডাউনলোড করে নিতে হবে। এবং VPN এ আপনাকে US অথবা UN কান্ট্রি সিলেক্ট করতে হবে।)

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ
Md
Md