টফি অ্যাপ থেকে কিভাবে টাকা ইনকাম করবেন [বিস্তারিত এখানে]

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন, আশা করি সবাই ভালো আছেন, অনেক দিন পর আপনাদের জন্য নতুন একটি ট্রিক নিয়ে হাজির হলাম।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

চলুন দেরি না করে আসল কথায় যাওয়া যাক।

আজকে আপনাদের জন্য যে বিষয় নিয়ে আসলাম সেটি হলো, টফি অ্যাপ থেকে আপনারা কিভাবে টাকা ইনকাম করবেন।

টফি অ্যাপ কি আমরা তা সবাই জানি টফি অ্যাপ আমরা সবাই ব্যবহার করি, টফি একটি বিনোদন দেখার জন্য সেরা অ্যাপ হিসাবে পরিচিত।

টফি তে আমরা সব ধরনের শিক্ষামূলক ও হাস্য-রসিকতার -নাটক সকল প্রকার ভিডিও দেখতে পারি। টফিতে আপনি সকল মোবাইল অপারেটর নেটওয়ার্কে একদম বিনা মূল্যে দেখতে পারবেন, পাশাপাশি আপনি টফি থেকে টাকা ইনকাম করতে পারবেন।

তার আগে জেনে নি কিভাবে টফি থেকে টাকা ইনকাম করবেন। 

টফি কি ?

টফি হলো একটি মোবাইল অ্যাপ, যার মাধ্যমে আপনি দেশের এবং বিদেশের সকল টিভি চ্যানেল বিনামূল্যে দেখতে পারবেন,পাশাপাশি নাটক - গল্প আরো মজার অনেক ভিডিও দেখতে পারবেন। 

টফি একটি ভিডিও দেখার একটি সেরা প্লাটফর্ম, এটি ইউটিউব এর মতো আপনি ইউটিউবে যেভাবে ভিডিও দেখেন তেমনি টফিতে ও ভিডিও দেখতে পারবেন। 

এটি বাংলাদেশের মোবাইল সিম অপারেটর কোম্পানি বাংলালিংক দ্বারা তৈরি তাই টফিতে কোনো বিজ্ঞাপন নেই। আপনি টফিতে বিজ্ঞাপন মুক্ত সকল কনটেন্ট উপভোগ করতে পারবেন। 

টফিতে টিভি  লাইভ দেখার পাশাপাশি,  দেশি - বিদেশি সকর ওয়েবসিরিজ নাটক মুভি সহ সকর ধরনের ধারাবাহিক নাটক বাংলা ভাষায়।

তা ছাড়া টফি যেহেতু বাংলালিংক সিম কোম্পানি দ্বারা তৈরি তাই আপনি খবই অল্প টাকায়  টফি প্যাক কিনে দেখতে পারবেন, তাছাড়া আপনি যে-কোন ইন্টারনেট নেটওয়ার্ক ও ওয়াইফাই এর মাধ্যমে অ্যাপ টি ব্যবহার করতে পারবেন।

কীভাবে টফি থেকে টাকা ইনকাম করবেন

শুরুতে আপনাকে টফি অ্যাপ ডাউনলোড করতে হবে। টপি অ্যাপটি ডাউনলোড করতে হলে প্রথমেই আপনাকে গুগল প্লে স্টোরে যেতে হবে, তার সার্চ অপশনে আপনাকে টফি  লিখে সার্চ করতে হবে।

ডাউনলোড সম্পন্ন হলে আপনাকে টফি অ্যাপটি ওপেন করতে হবে, আপনাকে আপনার বাংলালিংক সিম দিয়ে টফি অ্যাপ এ লগইন করতে হবে।

যদি আপনার লগইন সফল হয় তারপর অ্যাপটি ওপেন হবে, ওখানে একটি আপলোড অপশন দেখতে পারবেন, সেটিতে ক্লিক করুন তারপর টফিতে ক্রিয়েটর্স অ্যাকাউনট করে নিবেন, টফিতে ক্রিয়েটর্স অ্যাকাউনটে নিবন্ধন করতে যা যা প্রয়োজন হবে তা হলো-

এএকটি বাংলালিংক সিম নামবার, আপনার জাতীয় পরিচয় পএ নামবার, আপনার নাম, বয়স, ঠিকানা, চ্যানেল ফটো সকল ইনফরমেশন দিয়ে সাবমিট করলে আপনার ক্রিয়েটর্স একাউন্ট তৈরি হয়ে যাবে।

এবার আপনাকে একটি চ্যানেল তৈরি করতে হবে,  আপনার চ্যানেলটি খুলার জন্য মাি চ্যানেল অপশনে যাবেন।আপনার চ্যানেল এর নাম দিবেন, আপনার চ্যানেল এ কি কি ভিডিও আপলোড করবেন সেটির বিভাগ নির্বাচন করে আপনি সহজেই একটি চ্যানেল তৈরি করতে পারবেন, 

এবার আপনার তৈরিকৃত ভিডিও আপলোড করতে পারবেন তবে ভিডিও আপলোড করার আগে টফি ক্রিয়েটর্স পলিসি পড়ে নিবেন, কোন কিছু করার আগে তার সমপর্কে ভালোভাবে জেনে নিবেন।

আপনার আপলোড কৃত ভিডিও যত ভিউ হবে আপনার ইনকাম তত বাড়বে,  আরেকটি গুরুত্বপূর্ণ কথা হলো আপনি কোনো প্রকার কপিরাইট ভিডিও আপলোড করতে পারবেন না। এতে আপনার একাউন্ট সাসপেন্ডও হতে পারে,  আর আপনার ইনকাম কৃত টাকা খুব সহজেই বিকাশ অথবা নগদে নিতে পারবেন,

কি ধরনের ভিডিও আপলোড করলে বেশি ভিউ পাবেনঃ-

  • আপনি যদি একজন ভিডিও ক্রিয়েটর হন তাহলে বেশ ভালো হবে,আপনার কি ধরনের ভিডিও আপলোড করলে বেশি ভিউ পাবেন,
  • আপনি যদি কোনো হাসির ভিডিও আপলোড করেন 
  • আপনি যদি ফানি ভিডিও আপলোড করেন তাহলে বেশি ভিউ পাবেন 
  • আপনি যদি নাটক তৈরি করেন তাহলে আপনার বেশি ভিউ পাবেন, 
  • বেশি বেশি ভিউ হলে বেশি টাকা ইনকাম করবেন।  
  • আশা করছ আমি আপনাদের বোঝাতে পেরেছি, যদি না বুঝেন তাহলে কমানট করে জানাবেন ম উপরে পোস্ট এ সক্রিনশর্ট দিতে না পারায় আমি আন্তরিক ভাবে দুঃখিত 
  • পোস্ট টি আপনাদের জন্য উপকার হবে আশা করি।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ