Timebucks থেকে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করুন

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি মহান আল্লাহ তালার রহমতে সকলেই অনেক ভাল আছি। বর্তমান বিশ্বের ৮০% এর উপরের লোক অনলাইন থেকে ইনকাম করছে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

অনলাইন ইনকাম করার অনেকগুলো সাইড আছে যার একটি  আজ আমি আপনাদের সামনে আলোচনা করব।

সাইটের নাম হল Timebucks । Timebucks এ কাজ করার জন্য প্রথমে আপনার একটি একাউন্ট করতে হবে। অ্যাকাউন্ট করতে এখানে ক্লিক করুন।

সর্বনিম্ন ১০০ টাকা হলে আপনি বিকাশ,নগদ, রকেট এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।  সর্বনিম্ন দশ ডলার হলে আপনি এখান থেকে পেমেন্ট নিতে পারবেন।

Timebucks যে কাজগুলো করে ইনকাম করতে পারবেন তার নাম নিচে দেওয়া হল-

১. সার্ভে করে

২. টাক্স কমপ্লিট করে

৩. পুশ ক্লিক করে

৪. গেম খেলে

৫. সাইড শেডে করে ইনকাম করতে পারেন।

১. সার্ভে করে:

আধুনিক বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলতে গিয়ে কাজের চাপ অনেক বেড়ে গিয়েছে অনেক প্রতিষ্ঠানে। অনেক প্রতিষ্ঠান দেশের জনগণের মনোভাব জানার জন্য বিভিন্ন ধরনের জরিপ বা  সার্ভে করে থাকে। প্রতিটি সার্ভ করানোর জন্য আপনাকে এক ডলার বা ১০০ টাকা কম বা বেশি টাকা দিয়ে থাকে।

আপনি চাইলে দিনে ১ এর অধিক সার্ভে করে অধিক টাকা ইনকাম করতে পারেন।Timebucks এ সার্ভ করার জন্য আপনাকে কোন আইপি অ্যাড্রেস কিনতে হবে না। সম্পন্ন ফ্রিতে বাংলাদেশ থেকে কাজ করতে পারবেন।

যেমন- প্রতি পাঁচ বছরের নির্বাচনের আগে বাংলাদেশ সরকার জনগণের যে জরিপ করে থাকে এ জরিরটাও এক ধরনের সার্ভে। আবার মার্কেটে কোন কোম্পানির কোন পণ্যটি কি পরিমান সেল হচ্ছে এই পরিমাণ জানাটাও এক ধরনের সার্ভে।

২. টাক্স কমপ্লিট করে:

ছোট ছোট মাইক্রোজব করে এখান থেকে ইনকাম করতে পারবেন। facebook, twitter, instagram, YouTube এর মাধ্যমে মাইক্রোজব করতে পারবেন। প্রতিটি মাইক্রোসফট করতে আপনার সর্বোচ্চ সময় লাগবে তিন মিনিট।

এই ভাবে দিনে ৭ টা বা আটটা মাইক্রোজব করলেই অনায়াসে এক ডলার ইনকাম করতে পারবেন। মাইক্রোজব এর জন্য অ্যামাউন্ট সাধারণ এক ডলারের কম দেওয়া হয়।

৩. পুশ ক্লিক করে:

দিনে আপনি সর্বোচ্চ তিনটা পুশ ক্লিক  পাবেন প্রতিটা পুশ ক্লিক এর বিনিময়ে ০.৫ সেন্ট করে দেওয়া হবে।পুশ ক্লিক এর কাজ করার জন্য সর্বোচ্চ সময় লাগবে ৫ সেকেন্ড। প্রতিটা পুশ ক্লিক করে ৫ সেকেন্ড ওয়েট করলেই ০.৫ পেয়ে যাবেন ।

৪. গেম খেলে:

এই সাইটের মধ্যে সবচেয়ে মজার ব্যাপার হলো এবং সবচেয়ে সহজ ইনকামে পদ্ধতি হল গেম খেলে।এক থেকে ছয় প্রকার গেম আছে প্রতিটা গেমের নির্দিষ্ট একটি স্কয়ার আছে স্কয়ার অতিক্রম করতে পারলেই পেয়ে যাবেন ০.২ সেন্ট করে ইনকাম। এভাবে যত বেশি গেম খেলবেন তত বেশি ইনকাম করতে পারবেন।

৫. সাইড শেডে:

 সাইড শেডে বা এড দিখে ইনকাম করা। প্রতিদিন ২০ বা ২১ টি সাইড শ্যাডো পাবেন। প্রতিটি ৫. সাইড শেডে ক্লিক করার পর নেক্সট নামে একটি অপশন আসবে এবং ২০ সেকেন্ড ওয়েট করতে হবে। এভাবে প্রতিটি সাইট হিসেবে এগারোটি অ্যাডের মাধ্যে সাতটি অ্যাড দেখতে হবে। আর প্রতিটি ৫. সাইড শেডের জন্য নির্দিষ্ট একটি অ্যামাউন্ট দেওয়া আছে।

Timebucks এর সবচেয়ে মজার ব্যাপার হলো এই যে আপনি যদি উপরের এই পাঁচটি কাজে সম্পন্ন করতে পারেন তাহলে প্রতিদিন দু লক্ষের উপরে টিকিট পাবেন। আর এই টিকিটগুলো দিয়ে প্রতি সপ্তাহে একবার লাকি ড্রা অনুষ্ঠিত হয়।যা প্রথম পুরস্কার হিসেবে থাকছে ২৫০ ডলার এবং পর্যায়ক্রমে ০.১ সেন্ট পর্যন্ত পুরস্কার আছে।

তাই আর দেরি না করে এখনই আপনি Timebucks অ্যাকাউন্ট করে কাজ করা শুরু করুন ধন্যবাদ।

আমার পোস্টটি যদি আপনাদের ভালো লেগে থাকে এবং যদি উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই ফলো করে দিবেন যাতে পরবর্তীতে আমার ইনকাম বিষয়ের সকল পোস্টগুলো আগে দেখতে পারেন। ওয়েব সাইটের একাউন্ট করার জন্য ক্লিক করেন?

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ