অনলাইনে ইনকাম করার সেরা সাইট

আসসালামু আলাইকুম,আপনারা সবাই কেমন আছেন আশা করছি আজকের আমার আই ইনকাম সাইট টা সম্পর্কে জানার পর খুবি ভালো লাগবে আপনাদের।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

বর্তমানে আমার জানা মতে সবথেকে বেস্ট সাইট হলো (Fiftzone)।সম্পূর্ণ ফ্রীতে প্রতিদিন 40 টাকা ইনকাম করতে পারবেন।

কিভাবে অ্যাকাউন্ট করবেন:-

প্রথমে আপনার নিচের লেখাটা কপি করে ব্রাউজারে যেয়ে পেস্ট করবেন। https://fiftzone.com?SGFzYW4yMzQ=তারপর উপরে ডান দিকে 3ডট এ ক্লিক করে আপনি সাইন আপ এ ক্লিক করবেন।

প্রথমে ,sponsor code ঐখানে কিছু লাগবেনা ঐখানে এমনি একটা নাম থাকবে।তারপর আপনার নাম,ইউজারনেম, নাম্বার, ইমেইল,পাসওয়ার্ড,কনফার্ম পাসওয়ার্ড,তারপর সাবমিট করে দেবেন।

অ্যাকাউন্ট সাকসেসফুল হলে জে ইউজারনেম টা দিছেন সেই ইউজারনেম টা এবং পাসওয়ার্ড টা দিয়ে লগ ইন করবেন।তখন আপনার সামনে সব ডিটেইলস দেওয়া থাকবে।

কাজ কি এইখানে:-

এইখানে কাজ হলো অ্যাড দেখা।আপনি এইখানে দুই ভাবে কাজ করতে পারবেন।এক হলো ফ্রীতে।ফ্রিতে প্রতিদিন 40 টাকা ইনকাম হবে।আর একটা পদ্ধতি হলো vip কিনে।vip কিনলে আপনি প্রতিদিন 120 টাকা ইনকাম করতে পারবেন।

রেফার করেও আনলিমিটেড ইনকাম করতে পারবেন।প্রতি রেফার এ 10% কমিশন পাবেন আজীবন।13 লেবেল পর্যন্ত।

আখন আসুন জেনে নিই vip কিভাবে কিনবেন:-

আপনি 500 টাকা ইনভেস্ট করেও vip নিতে পারেন।আবার প্রতিদিন ফ্রীতে ইনকাম করে 500 টাকা বানিয়ে সেই টাকা দিয়েও vip কিনতে পারবেন।

কাজ কিভাবে করবেন:-

 লগ ইন করার পর দেখবেন একদম নিচে লেখা আছে my task ঐখানে ক্লিক করবেন।তারপর দেখবেন 4 টা কাজ আছে প্রতিদিন আপনার সেটা লেখা থাকবে একদম নিচে লেখা থাকবে অ্যাড ভিউ তে ক্লিক করলে দেখবেন 15 সেকেন্ড কাউন্ট হচ্ছে যতক্ষণ না কাউন্ট শেষ হবে ততক্ষণ পর্যন্ত ঐখানে থাকবেন। তারপর অটোমেটিক ভাবে আবার অ্যাড দেখার জায়গায় আপনাকে নিয়ে আসবে। খুবি সহজ কাজ।

কিভাবে টাকা উঠাবেন:- 

যখন আপনার অ্যাকাউন্ট এ 500 টাকা হবে তখন বিকাশ,নগদ,রকেট এ নিতে পারবেন মাসে দুইবার।কিন্তু 10 টাকা বা তার বেশি হলে রিচার্জ নিতে পারবেন।

সাইট টা 2022 সালে চালু হয়েছে।আর এইটা থাকবে লাইফ টাইম।এইখানে অ্যাফিলিয়েট মার্কেটিং করার সুযোগ ও হবে কিন্তু একটু সময় লাগবে কারণ নিউ তো তাই।তবে এইখান থেকে অনেক ভাবেই ইনাকম করতে পারবেন।

- Daily ১০-১৫ মিনিট কাজ করে, ৪০-৫৫ টাকা Income করতে পারবেন + কাজ করে 500 টাকা চার্জ দিয়ে আইডি ভেরিফাই করলে পতি দিন 30 মিনিট সময় দিয়ে 100-120 ইনকাম করতে পারবেন ।

Mobile Recharge :- ১০ - ১,০০০ টাকা প্রতি দিন নিতে পারবেন ।

বিকাশ/নগদ/রকেট/­ব্যাংকঃ- এড ভিউ এবং রেফার বোনাস সর্বনিম্ন ৫০০ টাকা থেকে শুরু করে মাসে ২৫০০০ টাকা পর্যন্ত। সাবস্ক্রিপ্টশন বোনাস সর্বনিম্ন ১০০ টাকা থেকে শুরু করে মাসে ২৫০০০ টাকা পর্যন্ত । মাসে দুইবার পেমেন্ট নিতে পারবেন ,, 1 তারিখ 16 তারিখ।

আপনাকে ১ পয়সা ও Invest করতে হবে না। আপনারা কাজ করে ভিআইপি হবেন।

রেফার করা বাধ্যতামূলক নাহ।

তবে আপনি চাইলে রেফার করতে পারেন। রেফার করলে ১০% রেফারেল বোনাস পাবেন। অর্থাৎ আপনি যাকে রেফার করছেন সে যদি ১০০ টাকা Income করে তাহলে আপনি ১০টাকা বোনাস পাবেন। এইভাবে ১৩ জেনারেশন পর্যন্ত রেফার বোনাস আছে।

100% রিয়েল। এই সাইট এর কান্ট্রি ডিরেক্টর হলো অবসরপ্রাপ্ত বাংলাদেশ আর্মি অফিসার, আমাদের সবার প্রিয় ব্যাক্তি সাইফুল ভাই। তাই সবাই নিশ্চিন্তে কাজ করতে থাকেন।

একের অধিক Account করা যাবে?

 ১টা Device এ ১টা Account । খুবি বিশ্বাসী সাইট সবাই কাজ করুন আশা করছি ভালো ইনকাম করতে পারবেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

আমি একজন ক্ষুদ্র লেখক। কিছু ভালোবাসার কবিতা লিখি। সব কিছু নিয়েই লিখি কবিতা।তাছাড়াও আমার আর একটা যোগ্যতাও আছে সেটা হলো আর্ট করা।