মোবাইলে টাকা ইনকাম এর সেরা অ্যাপ

আসসালমুআলাইকুম আজ আমি আপনাদের জন্য দারুন একটা অ্যাপস নিয়ে এসেছি। এপসটি 2 বছর ধরে পেমেন্ট দিয়ে যাচ্ছে। খুবি সততার সাথে।তাদের ফেসবুক গ্রুপ আছে সেইখানে অনেক পেমেন্ট প্রুভ আছে।ফেসবুক গ্রুপ এর নাম হলো। trust money official.

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

বিশ্বাস না হলে গ্রুপ টিতে ঘুরে আসুন।অনেক পেমেন্ট প্রোভ দেখতে পাবেন। তো আসুন জেনে নিই অ্যাপস্তির নাম কি। কাজ কি?

অ্যাপস্টির নাম: redleaf

প্লেস্টোর যেয়ে এপসটি ডাউনলোড করবেন সাথে একটি VPN ও ডাউলোড করবেন।অ্যাপস এ কাজ করতে হলে VPN লাগবে। USA সার্ভার দিবেন।

তারপর অ্যাকাউন্ট করবেন।নাম,ইমেইল,নম্বর,পাসওয়ার্ড,এইগুলো দিয়ে অ্যাকাউন্ট খুলবেন। তারপর অ্যাপস এ লগইন করবেন। তারপর use referral code get bonas লেখা আছে সেইটাই ক্লিক করে এই রেফার কোডটি দিবেন। 

Use my referral code 791197। তাহলে বোনাস পাবেন।

তারপর প্রতিদিনের day ta দিয়ে প্রতিদিনের বোনাস টা নিবেন।মানে ঐখানে 7 দিনের নাম ইংলিশ এ দেওয়া থাকবে। ধরে আজ Saturday, তো আপনি ঐটায় ক্লিক করবেন তাহলে একটা অ্যাড আসবে অ্যাড টা কেটে দিবেন তাহলে 100 পয়েন্ট পাবেন।

কি কি কাজ আছে। কিভাবে কাজ করবেন?

এইখানে প্রতিদিন লিমিটেড কাজ,স্পিন করা,স্ক্র্যাচ করা,কুইজ খেলা,আর্টিকেল ভিউ করা,ভিডিও দেখা ,এছাড়াও রেফার করে আর্নিং করা যাবে। 

প্রথমে কুইজ খেলায় যাবেন। তারপর প্রথমটায় ক্লিক করবেন তখন দশটা ম্যাথ মানে অংক শো করবে তার উপরে একটা অংক দেওয়া থাকবে যেমন 10+10 এইটার উত্তর নিচে দেওয়া থাকবে চার টা অপশন থাকবে।যেটার উত্তর সঠিক সেই উত্তরটা ক্লিক করবেন তখন একটা অ্যাড শো করবে সেটা কেটে দিবেন।

তারপর ব্যাকে চলে এসে। আবার অন্য একটা ম্যাথ আসবে এরকম ভাবে 9 টা ম্যাথ কমপ্লিট করবেন। তারপরে দেখবেন পয়েন্টসহ আপনার সামনে শো করবে আর নিচে লেখা থাকবে ad to wallet এটাই ক্লিক করলে অটোমেটিক পয়েন্ট অ্যাড হয়ে যাবে তারপরে এগেইন এ ক্লিক করবেন।

এরকম সবগুলো খেলবেন। এরপর ব্যাকে এসে স্পিন এ ক্লিক করবেন।প্রতিদিন স্পিন পাবেন 40 টা।তার মধ্যে 10 টা অ্যাডে ক্লিক করতে হবে ক্লিক করে 1 মিনিট ভিসিট করবেন তারপর ব্যাকে চলে আসবেন।

এভাবে স্ক্র্যাচ আও একই নিয়মে কাজ করবেন।ভুল কাজ করবেন না।সঠিক কাজ করবেন।

তারপর read article এ ক্লিক করবেন 5,7 টা আর্টিকেল পাবেন প্রতি আর্টিকেল এ 40 পয়েন্ট করে দেয়।1 মিনিট ভিসিট করতে হবে। প্রতিটা আর্টিকেল।

শেষে ভিডিও দেখার কাজ।প্রতিদিন 10 তার মতো ভিডিও 2 মিনিট করে দেখতে হবে।প্রতিটা ভিডিও তে 40 পয়েন্ট দিবে।

কতো পয়েন্ট কতো টাকা:

এইখানে 2000 পয়েন্ট এ 10 টাকা দেয়।প্রতিদিন আপনি প্রায় 2000 বা তার বেশি পয়েন্ট ও ইনকাম হবে যদি রেফার করেন তাহলে।কিন্তু কাজ করলে প্রতিদিন 2000 পয়েন্ট হবে।

10,000 পয়েন্ট এ 50 টাকা বিকাশে নিতে পারবেন। রিচার্জ এর টাকা সাথে সাথে দেয়।আর বিকাশের টাকাটা 2,3 ঘণ্টার পর দিয়ে দেয়।আমি 2 বার টাকা নিয়েছি।1000% রিয়াল অ্যাপ।

তাদের আরো একটি অ্যাপস আসে।সেইটার নাম হলো। Greenleaf.... চাইলে এইটাই কাজ করতে পারেন ।একই এডমিন।একই কাজ। পতাড়িত হবেন না এই এপসটি 2 বছর ধরে পেমেন্ট দিয়ে যাচ্ছে।

চাইলে তাদের টেলিগ্রাম,ফেসবুক এ অ্যাড হতে পারবেন।সরাসরি এডমিনের সাথে কথা বলতে পারবেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

আমি একজন ক্ষুদ্র লেখক। কিছু ভালোবাসার কবিতা লিখি। সব কিছু নিয়েই লিখি কবিতা।তাছাড়াও আমার আর একটা যোগ্যতাও আছে সেটা হলো আর্ট করা।