সার্ভে করে মাসে ১০,০০০-১৮,০০০ টাকা আয় করুন সহজেই

আপনি যদি এখন সত্যিই কাজ করতে আগ্রহী হোন,তাহলে এইটা আপনার জন্যই।আচ্ছা তাহলে এখন আমরা জেনে নেই কিভাবে আমরা শুধুমাত্র সার্ভে করেই মাসে 10000- 18000টাকা ইনকাম করতে পারবো তাও ঘরে বসে কাজ করেই।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এর জন্য প্রথমে জানতে হবে সার্ভে মানে কি? উত্তর হলো জরিপ করা বা মতামত জানানো অথবা রিভিউ। এখন হয়তো কিছুটা বুঝতে পারছেন।আসুন একটা উদাহরণ এর মাধ্যমে বুঝিয়ে দেই'  

যেহেতু আমরা বাংলাদেশে বাস করি,আমাদের নিত্যদিনের কিছু জিনিস যা কোম্পানিতে তৈরি করা হয়, যেমনঃ টুথপেষ্ট, কেক,বিস্কুট, পেপসি(কোল্ড ড্রিংক জাতীয়), টিভি, ফ্রিজ ইত্যাদি  যা আমরা ব্যবহার করি।

এই পণ্য গুলোর সম্পর্কে কোম্পানির মালিকরা আমাদের কাছ থেকে জানতে চায় যে,তাদের পন্য গুলো কেমন,পাবলিক ডিমান্ড,তাদের পণ্যের খারাপ ও ভালো দিক।এই জানতে চাওয়ার নামই সার্ভে।

আর যখন আমরা এই সারভে করি তখন তারা আমাদের কে কিছু রিওয়ার্ড দেয়।ওই রিওয়ার্ড গুলোই আমাদের ইনকাম। আশা করি বুজতে পেরেছেন সারভে আসলে কি?

এখন আসুন আমরা সারভে কিভাবে কোথায় করবো? বাংলাদেশে এখনো আমার জানামতে কোনো সারভের জন্য ইউনিক কোনো ওয়েবসাইট বা অ্যাপ নেই।

কিন্তু ইউনাইটেড কিংডম বা আমেরিকার মতো দেশে তারা প্রতিনিয়ত সারভে করে থাকে,এবং সারভের জন্য আলাদা আলাদা ওয়েবসাইট রয়েছে। 

যেমন : swagbucks,Tulona influencer,Ipsos iSay এরকম অসংখ্য রয়েছে। যে সকল ওয়েবসাইটে কাজ করে অনায়াসেন মাসে ১০০০০টাকা ইনকাম করা সম্ভব।

আজকে আপনাদের সাথে 2টা খুবই খুবই জনপ্রিয় ওয়েবসাইট সম্পর্কে কথা বলবো,যারা সার্ভে করার পর একটা নির্দিষ্ট পরিমাণ টাকা বা পয়েন্ট জমা হলে তারা টাকা দেয়।

1.Swagbucks :এটি বর্তমানে একটি  জনপ্রিয় সার্ভে সাইট। এখানে একাউন্ট করার সাথে সাথে আপনাকে ৫০০ পয়েন্ট  বোনাস দিয়ে দেবে।

আর মজার ব্যাপার হলো, এখানে ৬০০ পয়েন্ট হলেই আপনি পাঁচ ডলার উইথড্র  করতে পারবেন, ১২০০ পয়েন্ট হলে ১০ ডলার সাথে সাথে উইথড্র   করা যায়।

আর এখানে প্রত্যেকটা সার্ভের পয়েন্টে অনেক বেশি করে দেয়,আপনি যদি প্রতিদিন বুঝে শুনে সার্ভে করেন, তাহলে আপনি প্রতি 2- 3দিন পরপর আপনি 5- 10ডলার উইথড্র করতে পারবেন,অর্থাৎ  মাসে আপনি কমপক্ষে 100-200ডলার ইনকাম করতে পারবেন।

2.Tulona influencer:এটি আরো একটি জনপ্রিয় সার্ভে সাইট।একটি অন্যান্য সার্ভে সাইট থেকে আলাদা। এখানে সার্ভে করার সময় অনেক কম।

এখানে আপনি অ্যাকাউন্ট খোলার সাথে সাথেই 100পয়েন্ট পেয়ে যাবেন।প্রোফাইল কমপ্লিট করলেই 1400পয়েন্ট পাবেন।

আর প্রত্যেকটা সার্ভে প্রতি আপনি ২৫০০ থেকে ৩ হাজার পয়েন্ট পাবেন। এখানে ২৭ হাজার পয়েন্ট হলেই আপনি পাঁচ ডলার উইথড্র দিতে পারবেন।

অর্থাৎ প্রোফাইল কমপ্লিট করার পর  মাত্র 10টা সার্ভে করলেই আপনার ২৭০০০ পয়েন্ট হয়ে যাবে।প্রত্যেকদিন আপনি 6- 8টি সার্ভে করতে পারবেন।

এরমানে প্রতি একদিন অন্তর আপনি 5ডলার উইথড্র দিতে পারবেন।যা মাসে থেকেই 12- 18হাজার টাকা ইনকাম করতে সক্ষম। 

উপরের সাইট গুলোতে কাজ করতে হলে আপনাকে একটি শর্ত মানতে হবে। আপনি ইউকে/ইউএসএ এর নাগরিক হতে হবে।

যেহেতু আমরা ওইখানের নাগরিক নয় তাই আমাদের কে তাদের দেশের আইপি ঠিকানা ব্যবহার করে কাজ করতে হবে তাহলে কোনো সমস্যা হবেনা।অনায়াসেই কাজ করতে পারবেন।

এবং উইথড্র ও দিতে পারবেন।আর হ্যাঁ এই আইপি ঠিকানা যেখানে সেখানে পাওয়া যায়না। এগুলো কাস্টমাইজ করতে হয়।

আর এই কাস্টমাইজড আইপি ঠিকানা নিয়ে কাজ করতে চাইলে আপনি এই নাম্বারে যোগাযোগ করতে পারেন-

০১৬১৫৫০২৭৮১ (শুধুমাত্র হোয়াটসঅ্যাপে)

আজকে এই পর্যন্তই। কথা হবে আরেকদিন অন্য কোন ইনকাম রিলেটেড টপিক নিয়ে। এই পর্যন্ত ভালো থাকুন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ