মাসে ১৫০০০ টাকা আয় করুন অনলাইনে সার্ভে করে

ইদানিং সার্ভে শব্দটি মোটামোটি পরিচিত একটি টপিক। অনলাইন থেকে সহজে ইনকাম করার অন্যতম ওয়ে হলো এই সার্ভে। ইদানিং বাংলাদেশে অনেকেই অনলাইন সার্ভে কাজ করে মাসে ১৫,০০০+  টাকার মতো ইনকাম করতে পারছেন! এর সফলতার অনেকটাই আপনার উপর নির্ভর করবে, আপনি যতটা সময় দেবেন কাজের সফলতা তার উপর নির্ভর করবে। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

স্মার্টফোন দিয়ে সব সাইটে কাজ নাও করা যেতে পারে তবে মোটামুটি কিছু ভালো মানের সাইটে কাজ করা যাবে) ই যথেষ্ট।
একটি USA IP বা USA VPS ও আপনাকে ক্রয় করতে হবে।

IP এবং VPS কি বা কেনো লাগবে

বাংলাদেশে এখনো ফ্রীতে এই সার্ভে জব গুলো চালু হয়নি। তাই আমাদের VPS কিংবা IP ক্রয় করতে হবে। কারণ- বাংলাদেশ থেকে সরাসরি সার্ভে কাজগুলো করতে পারবেন না। বাংলাদেশের আইপি দিয়ে এই কাজ গুলো করা সম্ভব হয়না। এ জন্যই আপনাকে এই দুইটা জিনিস এর যে কোনো একটি ক্রয় করতে হবে। যাতে করে আপনি আপনার পিসি কিংবা ল্যাপটপ এর আইপি পরিবর্তন করতে পারেন।

বাংলাদেশে থেকেই অনলাইন সার্ভের মাধ্যমে  আয় করার কয়েকটি সাইট

Cinchbucks থেকে সার্ভে করে আয়

এখন পর্যন্ত সর্বোচ্চ পেমেন্ট প্রদান করা ওয়েবসাইট গুলোর মধ্যে একটি। এটি একটি নির্ভরযোগ্য সাইট। ডাটা ও তথ্য-উপাত্ত সংগ্রহের জন্যে এটি অত্যন্ত কঠোর।

এটি বিভিন্ন মানুষের কাছ থেকে তাদের মতামত সংগ্রহ করে থাকে এবং এর বিনিময়ে তাদেরকে পে করে! এর বিভিন্ন রেফারাল প্রোগ্রামও আছে। আপনি চাইলে সেগুলোতেও অংশগ্রহণ করে ভালো টাকা আয় করতে পারবেন।

Toluna থেকে সার্ভে করে আয়

একটি পেইড সার্ভে সাইট যা আপনাকে Cint সার্ভের কাজ দেবে। Cint হলো বিশ্বের সবচেয়ে বড় নেটওয়ার্ক যেখানে সারাবিশ্বের প্রায় ১৪৫ মিলিয়ন ভোক্তা কানেক্ট রয়েছেন। তাই এরা সবচেয়ে ভালো মানের সার্ভে গুলো প্রদান করার চেষ্টা করে এবং তাদের সার্ভে কাজের কোনো অভাব নেই। কারণ এখানে রয়েছে হাজার হাজার সার্ভে কাজ।

এই সাইটে বিভিন্ন পোল, গেমস এ অংশগ্রহণ করেও আয় করতে পারবেন।এই সাইটের সার্ভের মান বেশ ভালো। এরা দ্রুত পেমেন্ট ক্লিয়ার করে। পেপাল, ব্যাংক উইথড্র ছাড়াও বিভিন্ন ধরণের গিফট ভাউচার যেমন: আমাজন,ভিসার মাধ্যমে সহজেই আপনার টাকা তুলতে পারবেন।

Swagbucks থেকে সার্ভে করে আয়

পৃথিবীর সবচেয়ে বড় GPT ওয়েবসাইট। সারা বিশ্বে এই সাইটের প্রায় ২০ মিলিয়ন ব্যবহারকারী আছেন বর্তমানে। এর মাধ্যমে বড় বড় কোম্পানিগুলো তাদের মার্কেট বা প্রোডাক্ট সম্পর্কে গবেষণা করে। প্রতিদিন ৪-৫ ঘন্টা কাজ করেই মাসে ২০০ বা তার বেশি ডলার আয় করতে পারবেন একান থেকে।। এমনকি এই সাইট থেকে  ভিডিও দেখেও আয় করতে পারবেন! তাছাড়া অনলাইন গেম,অফার, শপিং করার জন্যে ক্যাশব্যাক থেকেও রয়েছে আয় করার সুযোগ।

Branded Survey থেকে সার্ভে করে আয়

Branded Survey হলো সবচেয়ে বেস্ট সার্ভে সাইট আয় করার জন্য। এই সাইটে সহজে আপনার একাউন্ট ব্যান হওয়ার ভয় নেই। একবার যদি আপনি এই সাইটে ভালো মতো আপনার প্রোফাইল কমপ্লিট করতে পারেন এবং ভালো মতো অন্তত  দুই একটা পেমেন্ট নিতে পারেন তাহলেই হবে। আপনি এক একাউন্ট দিয়েই সহজে কাজ পেয়ে যাবেন। বার বার একাউন্ট খুলে ফোন ভেরিফাই এর জন্যে হয়রানি হতে হবে না।

পৃথিবীর যত সার্ভে সাইট আছে তার মধ্যে এখানেই ছোট থেকে একদম হাই লেভেলের বড় সার্ভে গুলো পাওয়া যায়। ০.৫ ডলার থেকে ৩, ৪ বা ৫ ডলার এর সার্ভে পর্যন্ত আপনি পাবেন। এখান থেকেও বাকি সাইট গুলোর মতো পেমেন্ট নেওয়ার জন্য পেপাল, ব্যাংক কিংবা গিফট কার্ড বেস্ট। আপনার একাউন্ট এ ১০ ডলার হলেই আপনি উইথড্র করতে পারবেন।

অনলাইনে সার্ভে করেই অনেকে হাজার হাজার টাকা আয় করে সচ্ছল জীব যাপন করছেন। একটি পিসি আর নেট কানেকশান তো এভেলএবল এখন। চাইলে আপনিও চেষ্টা করে দেখতে পারেন। একটু সময় লাগলেও কয়েক মাসের ধৈর্যের ফল মিস্টিই পাবেন বিশ্বাস রাখুন!

আজ এই পর্যন্তই। পরবর্তীতে এরকম আরো মজার মজার আর্টিকেল নিয়ে আসার চেষ্টা থাকবে। ভালো লাগলে অবশ্যই শেয়ার দিতে ভুলবেন না কিন্তু! ভালো থাকুন। সুস্থ থাকুন সবাই।
শুভ কামনা রইলো সব্বার জন্য❤️❤️

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
sojib ahamed - Jul 25, 2021, 7:31 PM - Add Reply

nice

You must be logged in to post a comment.
Abdul Ahad - Jul 26, 2021, 11:58 PM - Add Reply

Nice

You must be logged in to post a comment.
Golam Rabbi khan - Jul 27, 2021, 1:48 AM - Add Reply

Nice

You must be logged in to post a comment.
Md. Ehsan Ali - Aug 2, 2021, 8:39 PM - Add Reply

Nice

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ