Satocsi App থেকে মাইনিং করে ইনকাম

Satocsi App থেকে ইনকাম প্রথমত কিছু মানুষের প্রশ্ন BTCs এর মালিক কি নাকামাতো? এটা কোন দেশি কম্পানি?

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এটাকে ২য় বিট কয়েন বলা হয় কেন? এটা কি আসলেই আমাদের ইনকাম দিবে? কবে থেকে দিবে? নাকি স্কেম করবে?

সবগুলো প্রশ্নের সমাধান: BTCs এর মালিক নাকামাকো নয়। বিটকয়েন এর মালিক নাকামাতোর বিটকয়েনের সকল রুলস ফলো করে তৈরি হচ্ছে BTCs।

BTCs হলো চায়না কম্পানি। তারা এজন্যই বিট কয়েনের রূল্স ফলো করতেছে যাতে করে BTCs টা কয়েনের সাথে প্রতিযোগিতা গড়ে তুলতে পারে।

বিটকয়েন যখন মার্কেটে লঞ্চ করেছে তখন এর ভেলু ছিল মাত্র কয়েক সেন্ট। সময়ের ব্যবধানে ৬০০০০$ এ উছে গেছে। মজার ব্যপার হলো BTCs কয়েক সেন্টে লঞ্চ করতেছে না,

কয়েক ডলারে লঞ্চ করতেছে। আর সময়ের ব্যবধানে বিট কয়েনের কাছাকাছি চলেও যাবে। এসব কারনেই এটাকে ২য় বিটকয়েন বলা হয়।

 বিটকয়েন, ইথ্রিয়াম, বিএনবি নিয়ে রিচার্জ করলে বুঝতে পারবেন BTCs কতটা স্ট্রং প্রজেক্ট। বিটকয়েন, ইথ্রিয়াম, বিএনবি যেটাই বলে যেটাই বলেন তারা মেইন নেটে আসার আগে কোন ধরনের ইনকাম দেয় নাই।

যেটা শুধু মাত্র BTCs দিতেছে। তাও প্রতি সপ্তাহে ৫০০০০$। এটা থেকে বুঝা যায় তারা আমাদের ইনকাম দেবে। আর যদি নাই দিত তাহলে প্রতি সপ্তাহে কে ৫০০০০$ পেমেন্ট দিচ্ছে আপনাদের কাছে প্রশ্ন রইলো?

বিটকয়েন, ইথ্রিয়াম, বিএনবি তো মেইন নেটে আসার আগে ইনকাম দেয় নি তারপরও তো একদল মানুষ বিশ্বাস করে কাজ করেছে, তার বিনিময়ে কি পেয়েছে? এর উত্তর হলো হাজার হাজার ডলার। 

সব দিক থেকে আগানো তা হলে একবার ভেবে দেখুন তো ইনকাম দিবে কি দিবে না?

BTCs কম্পানি ইনকাম দিতেছে তবে তাদের মূল কয়েনের ইনকাম দেওয়া বাকি আছে। যেটা এই মাস অর্থাৎ জুন মাসের যেকোন সময় মেইন নেট চালু হয়ে যাবে। আর আপনাদের জমাকৃত কয়েনের ভিত্তি মূল্য পেয়ে যাবেন। 

এবার আসি স্কেম নিয়ে, কোন কম্পানিগুলো স্কেম করে? নিশ্চয় যারা মেম্বারদের কাছ থেকে কোটি কোটি টাকা ইনভেস্ট নেয়। প্রথমে লোভ দেখিয়ে বড় অংকের টাকা ডিপোজিট করায়।

এরপর তাদের চাহিদা পূরণ হলে তো চলে যাবেই। এছাড়া এপ্সে গুগোল এড এপ্রোভ করে দিয়েছে মিলিয় মিলিয় মেম্বার তৈরি করে বিজ্ঞাপনের মাধ্যমে ইনকাম হাতিয়ে নিচ্ছে তাদেরই তো স্কেম করার সম্ভাবনা ৯৯%।

এবার BTCs এর কথায় আসি। BTCsBTCs কি আপনাদের কাছ থেকে কোন টাকা পয়সা নিয়েছে?অর্থাৎ আপনারা কি ডিপোজিট করেছেন? তেমন কোন কিছুই করেন নি! রবং BTCS কম্পানি প্রতি সপ্তাহে ৫০০০০$ দিতেছে।

BTCS যদি স্কেম করতো তাহলে কি দিত?বরং আপনাদের থেকে নিতো। আর যদি বলি বিজ্ঞাপন, সেটাতো আপনারাই ভালো জানেন Satoshi Apps বিজ্ঞাপন আছে নাকি?

তাহলে কেন স্কেম করবে? কি নিয়ে স্কেম করবে? স্কেম করে কি পাবে কি হারাবে? ভেবে দেখুন। সুতরাং ৯৯.৯৯% রিয়েল, রিয়েল এন্ড রিয়েল Satoshi (BTCs)। 

আমি বলবো এটা আমাদের জীবনের সেরা সুযোগ। মনে রাখবেন সুযোগ বারবার আসে না। যখন আসে কাজে লাগাতে হয়। আর না হয় সারা জীবন আপসোসের ঘানি বয়ে চলতে হয়। 

যদি আফসোস এর ঘানি টানতে না চান তাহলে এখানেই account করুন। লিঙ্ক নিচে দেয়া আছে।

Satoshi btcs একাইন্ট লিঙ্ক:::  Satocsi Registration

Account করতে না পারলে নিচের লিঙ্ক এ ক্লিক করে

Account করার নিয়ম দেখে নিন

Link: https://t.me/c/1540620208/2

Account তৈরি হয়ে গেলে আমার সাথে যোগাযোগ

করুন।কারণ account তৈরি করা হয়ে গেলে

আরো অনেক কাজ আছে। সবসময় পাশে পাবেন আমাকে।

যোগাযোগ লিঙ্ক FB Link: Facebook Link

Telegram: TELEGRAM LINK

ধন্যবাদ সবাইকে

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ