পেসিভ ইনকাম কি ? আর পেসিভ ইনকাম কিভাবে করবো?

👉অনেকেই প্রশ্ন করে থাকেন পেসিভ ইনকাম কী আর কীভাবে ই  বা পেসিভ ইনকাম করবো? তাদের সকল প্রশ্নের উত্তর দিতে হাজির হলাম আজকের এই আয়োজনে.....।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তো আমি Step  By Step লিখে দিচ্ছি 👇👇

প্রশ্ন ১ :   পেসিভ ইনকাম কী ?

উত্তর : পেসিভ ইনকাম হচ্ছে এমন একধরনের ইনকাম সেখানে প্রথমে ইনভেস্ট করতে হয় এবং ইনভেস্ট এর লাভ পরে ঘুমিয়ে ঘুমিয়ে ভোগ করা যায় ।

প্রশ্ন ২: কীভাবে পেসিভ ইনকাম করবো ?

পেসিভ ইনকাম বিভিন্ন ভাবে করা যায় যেমন : আপনি কোনো ব্যাংকে টাকা রাখলেন সেই টাকার রেমিটেন্স বেড়ে যাবে এবং আপনি কোনো ধরনের কাজ না করলে ও

টাকা পাবেন ই এটা ই মূলত পেসিভ ইনকাম। রাস্তাযর পাশে আপনার জমি থাকে যদি সেখানে ঘর বানিয়ে ভরায় দিতে পারেন এর থেকে আপনি প্রতি মাসে কোন ধরনের কাজ না করে ইনকাম পেতে থাকবেন । হ্যাঁ বন্ধুরা এটাই পেসিভ ইনকাম।

প্রশ্ন ৩ : অনেকেই আবার প্রশ্ন করে থাকেন  ?

ডিজিটাল জোগে কিভাবে বীনা পুঁজিতে  পেসিভ ইনকাম করবো ?

👉👉নিম্নোক্ত বিষয়গুলো এখন তাদের জন্য তারা বীনা পুঁজিতে পেসিভ ইনকাম করতে চান ?

Number 1: ভিডিও মার্কেটিং বা অ্যাফিলিয়েট মার্কেটিং যেটাকে বলে এটাতে কোনো ইনভেস্ট করতে হয় না । ভালো একটা এন্ড্রোয়েড ফোন থাকলে ই হয় এবং ইউটিউব এ চ্যানেল খুলতে হবে এবং ভালো ভালো কন্টেন্ট তৈরি করে আপলোড করতে হবে ইউটিউব এ এবং ইউটিউব চ্যানেল মোনিট্যাইজেশন করতে হবে । তাহলে ইনকাম করতে পারবেন।

Number 2:  আপনি ব্লগিং করে ও পেসিভ ইনকাম করতে পারেন এটা পেসিভ ইনকামের সহজ মাধ্যম । ব্লগিং করতে লাগে একটা ভালো মানের ডোমেইন এবং হোস্টিং আর  একটি ভালো মানের টেমপ্লেট আর কিছু আর্টিকেল  । 

আপনি যদি ভালো মানের কন্টেন্ট আর্টিকেল পোস্ট করতে পারেন তাহলে গুগল এডসেন্স এ এপ্লাই করে খুব সহজেই পেসিভ ইনকাম করতে পারবেন ।

এতোক্ষণ সাথে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ । কথা হবে পরক্ষণে নতুন কোনো কন্টৈন্ট নিয়ে।   

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ