Game খেলে প্রতিদিন ইনকাম।

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছে? করোনার এই মহামরিতে লকডাউন এ স্থির ঘরে বসে থাকা কতটা যে বেদনাদায়ক আপনি আমি সবাই ই বুঝতে পারছি! এত এত বেদনার মাঝেও একটু হালকা একটু আশার আলো নিয়ে গল্প হয়ে যাক?

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আচ্ছা একটা স্মার্টফোন বা ল্যাপটপ নিশ্চয়ই এই সময়ে আপনার নিত্য সঙ্গী? অযথা গেইম খেলে আর ফেইসবুক স্ক্রল করতে করতেও বিরক্ত তো? হাত খরচও পাচ্ছেন না বুঝি নিয়মিত! ভাবছেন অল্পস্বল্প ইনকাম করতে পারলে মন্দ হতো না!! চলুন তাহলে এমন কিছু গেইমের নাম শোনা যাক যেখান থেকে গেইম খেলেও মজা পাবেন সাথে অল্প হলেও রয়েছে একটা পেমেন্ট সিস্টেমও!

না, অবাক হওয়ার কিছু নেই৷  গুগল আর প্লে স্টোর ঘুরলে এমনটা সত্যিই মনে হবে কিন্তু। তবে হ্যা  একটা বিষয় ক্লীয়ার করে দেই  আমি নিজে কিন্তু পেমেন্টের বিষয়টার সত্যতা নিজে যাচাই করে দেখিনি। এব্যাপারে আমি শুধু রিভিউ আর সঠিক কিছু তথ্য খুজে আসল এপপস গুলো সামনে আনার চেষ্টা করেছি।

প্লে স্টোরের রেটিং দেখে আর নিজে ইন্সটল করে গেইম খেলে তবেই হয়তো আপনি এর সত্যতা খুজে পাবেন। এই টুকু মেনে নিতে পারলে বাকি আর্টিকেল টুকুও পড়ুন।

তবে বলছি কি, শুয়ে বসেই তো আছি সবাই, চেষ্টা করে দেখতে দোষ কি! আয় করা যায় এমন কিছু Game ও Survey Apps:

poll play:

এই গেইম এপটিতে মূলত আপনি সার্ভে করে আয় করতে পারবেন। গেইমের ফাকে ফাকে আপনার জন্য কিছু প্রশ্ন আসবে আপনাকে তাতে জবাব দিতে হবে হ্যা না দিয়ে। ব্যাস আপনার কাজ শেষ। এ থেকেই পয়েন্ট পাবেন। এছাড়াও reffer করেও ইনকাম করতে পারবেন। এখানে সার্ভে গুলোতে বিভিন্ন পরামর্শ, মন্তব্য আর জবাব দিয়েই আপনার পয়েন্ট বাড়াতে হবে।

Current Rewards:

এটি একটি এন্ড্রয়েড গেইম। এখানে শুধু গেইম খেলে নয় বরং গান শোনেও ইনকাম করতে পারবেন। এছাড়া এপটিকে reffer করলে ৫% পয়েন্ট প্রতি মাসেই একবার করে পেতে থাকবেন আপনি। এখানে cashbacks offer,lock screen  rewards,  giveway giftcards ইত্যাদির অফারের মাধ্যমেও ইনকামের সুযোগ রয়েছে।

Roz Dhan:

এই এপপ টি কে বলতে পারেন  best money earning apps। এখানে প্রথম বার লগ ইন করলেই পেয়ে যাবেন Rs.50 টাকা। এখান থেকে আরেকজনকে আপনি রেফারেল লিংক দিয়ে লগ ইন করালেই পেয়ে যাবেন ১২ রূপি। এখানে মূলত কয়েকটি ক্যাটাগরিতে ইনকাম হয়, app install, play games, read news, puzzle task, survey video ইত্যাদি।

পেমেন্ট ক্যাশআউট করতে paypal লাগবে এখানে।

TaskBucks

এখানে প্রতিদিন বিভিন্ন ধরনের টাস্ক পাবেন আপনি। যেগুলো সম্পন্ন করে পেমেন্ট পেয়ে যাবেন যা আপনি চাইলে মোবাইল রিচার্জ হিসেবেও নিতে পারবেন। Quiz task, game ইত্যাদি ছাড়াও রেফার করেও ইনকাম হবে। প্লে স্টোরে এর রেটিং আছে 4.1

CashBuddy

এটি মূলত একটি social app. এখানে pic & GIF sharing, registration free, games & websites link sharing এর মাধ্যমে বেশ ভালো ইনকাম হয়। তবে সবচেয়ে মজার দিক হলো,cashbuddy দিয়ে শপিক করে প্রচুর cashback নিতে পারবেন আপনি!
এখানে পেমেন্ট তুলতে হলে flipkart cash, amazon একাউন্ট reedem এর মাধ্যম লাগবে।

Google openion rewards:

এই এপপস এর মূল কাজই হলো বিভিন্ন সার্ভেতে অংশ গ্রহন। এখানে ইনস্টল করার পর আপনি প্রয়োজনীয় সাধারন কিছু ইনফরমেশন দিয়ে দেবেন।

এরপর প্রতি সপ্তাহে ই আপনাকে তারা বিভিন্ন সার্ভে এর ফর্ম পাঠাবে। এগুলো সম্পূর্ণ করে আপনি পাঠিয়ে দেবেন। প্রতি সার্ভের জন্য $1 করে পে করা হবে। এবং প্রতি বারের সার্ভের জন্যই আপনাকে নোটিফাই করা হবে।

এভাবে গেইম খেলে, টাস্কে অংশ নিয়ে, কুইজ এর জবাব দিয়ে বিভিন্ন মাধ্যমেই ইনকাম করা যায়। তবে হ্যা একটি বিষয় বলে রাখি, এগুলোর সবই কিন্তু লং টাইম ইনকাম সোর্স। এক ধাক্কায় অনেক ইনকাম করে ফেলবো এমন মানসিকতার হলে এগুলোতে না যাওয়াই ভালো। সবকিছুর ই ভালো দিক খারাপ দিক থাকবে। আপনি কোনটি বাছাই করবেন তা সম্পূর্ণ আপনার ইচ্ছে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ