প্রতিদিন 1$ থেকে 10$ ইনকাম করুন খুব সহজেই PAIDVERTS থেকে ( Its a real ptc site).

আসসালামু আলাইকুম, বন্ধুরা সবাইকে রমজানুল মোবারক, আশা করি মহান আল্লাহ্ পাকের রহমতে সবাই ভালো আছেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজকে আমরা জানব online থেকে খুব সহজে কি ভাবে আয় করা যায় । তাহলে চলুন শুরু করা যাক। পড়াশোনার পাশাপাশি টাকা যারা আয় করতে চান বা কোন কাজের পাশা পাশি টাকা আয় করতে চান এই পোস্টটি তাদের জন্য ।


PTC Site থেকে ইনকাম করার উপায়

 PTC সম্বন্ধে আমরা কমবেশি সবাই জানি । অনেকেই মনে করে Ptc Site ভুয়া আর আপনাদের এই ভুল ধারনা গুলো যাতে আর না থাকে সে জন্য এই পোস্টটি তৈরি করা ।

PTC=(Paid To Click) যা শুধু click করলেই টাকা paid করে দেয় । আপনার কি মনে হয় শুধু click করে টাকা পাওয়া যায় । যদি দিনে শুধু ২০-৪০ মিনিট কাজ করে (৫০০০-১০০০০) টাকা আয় করা যেত তবে সবাই চাকরি ছেড়ে ঘরে বসে অনলাইনে কাজ করত।

কিন্তু সবাই এই বিষয় টা না বুঝেই কোন জায়গাই  Add দেখে আবার online video দেখে account খোলে কাজ করে কিন্তু ঠিক মত টাকা পায় না। আর এই কারনেই সবাই মনে করে যে PTC site ভুয়া । কিন্তু কিছু কিছু PTC Site আছে যারা প্রতিদিন হাজার হাজার ডলার payment দিয়ে যাচ্ছে ।

তাই আমি বলবো সব PTC site ভুয়া না । এজন্য আপনাকে অনেক পরিশ্রম করতে হবে তবে আয় করতে পারবেন আর আপনার অনেক ধৈর্য থাকতে হবে । আমি যে site সম্পর্কে আজ আপনাদের বলব তা হল Paidverts. এটি অনেক ভাল একটা PTC Site যেখান থেকে আপনি আপনার ইছা মতো আয় করতে পারবেন। আপনি কাজ শুরু করলেই এটা বুঝতে পারবেন।

PAIDVERTS থেকে ইনকাম করার উপায়

PAIDVERTS একটা PTC Site । PAIDVERTS আমার দেখা PTC SITE গুলোর মধ্যে অন্যতম। তবে PAIDVERTS অন্য PTC site গুলো থেকে আলাদা । এখানে রয়েছে আনলিমিটেড আয়ের সুযোগ । PAIDVERTS এ আয় করার পদ্ধতিও আলাদা ।

ANDROID PHONE দিয়েও কাজ করা যায় । বাংলাদেশের অনেকেই PAIDVERTS এ কাজ করে। এই সাইটে আপনি কোনো প্রকার invest ছাড়াই আয় করতে পারবেন । তবে প্রথম ১-২ মাস আপনাকে কষ্ট করতে হবে।

PAIDVERTS এ কাজ করতে হলে প্রথমে আপনাকে যা করতে হবে:

PAIDVERTS সাইটে প্রতিদিন 8*25 = 200 Bonus Add Point (BAP) দেয় । BAP এর ওপর নির্ভর করে PAID ADD দিয়ে থাকে । 1 BAP = 0.0005$ । 1.05$ হলে আপনি ADD কিনতে পারবেন । 1.05$ দিয়ে ADD কিনলে 3100 BAP এবং 50 টি ADD দিতে দেয় । 3100 BAP = 1.55 $ এর মানে ১ বার ADD কিনলে লাভ হবে 0.50 $ ।

এর জন্য প্রায় ২০০ টির মতো ADD দিতে হবে । শুরুতে 1.05 $ বানাতে ১২ দিন লাগতে পারে । আপনাকে এখানে খুব ধৈর্য ধরে কাজ করতে হবে। এখন PAIDVERTS most of add 5 সেকেন্ড করে দিয়ে থাকে যা আগে ৩০ সেকেন্ড করে দিত ।

PAIDVERTS এ Account করা:

1. প্রথমে আপনি এই লিঙ্কে ক্লিক করুন

2. এর পর উপরের রেজিষ্ট্রেশন এ ক্লিক করুন । এখন দেখবেন একটি পেইজ শো করবে।

3.এই পেইজে সব কিছু সঠিক ভাবে দিবেন । আর যে যে information দেবেন তা অবশ্যই মনে রাখতে হবে।

4. বিশেষ করে date of birth যেটা দেবেন অবশ্যই মনে রাখবেন । কারন টাকা তোলার সময় আপনার date of birth লাগবে।

5. এবার select all image with men এ রকম কিছু একটা আশবে। আপনাকে যেটা select করতে বলবে সেটা select করবেন।

6. এবার Open Account এর উপরে click করুন।

আপনার account খোলা হয়ে গেছে । এবার আপনার gmail এ একটা confirmation massage যাবে। আপনার gmail account এ login করে inbox থেকে mail টি confirm করুন । আপনার একাউন্ট করা হয়ে গেছে ।

Account login করা:

প্রথমবার Account করা হলে তখন auto login করা থাকবে্। এছাড়া login করতে হলে:

 1. Paidverts.com এ যান,

2. আপনার Gamil একাউন্ট দিন,

3. Password দিন,

4. I am not a robot এ click করুন ।

5. এবার কয়েকটা picture আসবে। এখানে বলা হবে select all image with men এ রকম কিছু একটা। আপনাকে যেটা select করতে বলবে সেটা select করবেন, এবার verify click করুন।

6. সব শেষে signin এর উপর click করুন ।

 Paidverts কাজ করার নিয়ম :

1. paid ads এ click করুন

এখানে একটি পেইজ আসবে, সেখানে অ্যাড এর জায়গায় BAP থাকবে সেইগুলোয় কাজ করবেন প্রথম দিন। পরবর্তী দিন থেকে adds পাবেন।

2. এবার যেকোনো একটিতে click করুন।

3. new tab open হবে ।

4. এখানেও কয়েকটা picture আসবে। আপনাকে বলা হবে select all image with men এ রকম কিছু একটা। আপনাকে যেটা select করতে বলবে সেটা select করবেন, কয়েক সেকেন্ড অপেক্ষা করুন। এবার close add এ click করুন।

এই ভাবে কাজ গুলো সম্পন্ন করুন। প্রথমে কম মূল‌্যের  add থাকবে পরে ভাল add পাবেন।

তো বন্ধুরা আজকের মত এখানেই শেষ করলাম। সবাই  ভাল ও সুস্থ থাকবেন। আল্লাহ্ হাফেজ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

লেখক সম্পর্কেঃ