অনলাইন থেকে আয় করার বিশ্বস্ত ওয়েবসাইট 2021

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। আমরা অনেকেই অনলাইন থেকে টাকা আয় করার জন্য এদিকে ওদিকে ছোটাছুটি করে। কারণ অনলাইন থেকে ইনকাম করার বিশ্বস্ত কোন উপায় খুঁজে পায়না অনেকেই। এমন হয়ে থাকে কোন একটা জায়গায় কাজ করলাম কিন্তু সে কোম্পানি থেকে আমার পেমেন্ট টা দিলো না।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

সাধারণত এটি হয়ে থাকে নিজের ভুলের কারণে। তার কারণটা হলো আমরা অনলাইনে বিশ্বস্ত আর নেই কোন ওয়েব সাইট অথবা অ্যাপ্লিকেশন পায় না। অনলাইন থেকে আয় করার জন্য হাজার হাজার ও অ্যাপ্লিকেশন এবং ওয়েবসাইট রয়েছে।

তবে তার ভিতরে রেইল এবং ফেইক চেনা খুবই কষ্টকর।আজকের এই ছোট্ট আর্টিকেল থেকে আমরা অনলাইনে আয় করার সেরা কয়েকটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। এই ওয়েবসাইট গুলো বিশ্বস্ততার সাথে পেমেন্ট এখনো পর্যন্ত দিয়ে থাকে।

আর্টিকেল এর সূচনা: আজকের এই আর্টিকেল থেকে আমরা কয়েকটি বিশ্বস্ত আরনিং ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। আপনারা যদি এই ওয়েবসাইট গুলো থেকে আর্নিং করতে চান তাহলে করতে পারেন নিঃসন্দেহেই। কারণ এই ওয়েবসাইট সম্পর্কে আমি যতটুকু জানি সম্পূর্ণ বিশ্বস্ত।

এমনকি ওয়েবসাইটগুলো থেকে আমি নিজেও কাজ করে পেমেন্ট নিয়েছি। তবে পুরোটা দেখাতে চেয়েছিলাম কিন্তু অনেকদিন সেখানে কাজ না করার কারণে দেখালাম না। কারণ আমি পেমেন্ট নিয়েছি প্রায় কয়েক মাস আগে।

তবে আপনারা ঘাবড়াবেন না পেমেন্ট অবশ্যই আপনি এই ওয়েবসাইট গুলো থেকে পাবেন। তবে নির্দিষ্ট কিছু নিয়মকানুন মেনে আপনাকে এখানে কাজ করতে হবে। তাহলে পেমেন্ট নিয়ে কোন ভয় থাকবে না আশা করি।

যে তিনটি ওয়েবসাইট নিয়ে আজকে আলোচনা করবো এই ওয়েবসাইটগুলোর বিশ্বস্ত প্রমাণ হিসেবে, এই ওয়েবসাইট গুলো প্রায় দুই থেকে তিন বছর যাবত পেমেন্ট দিয়ে আসছে। এমনকি এর জনপ্রিয়তা এখনো কমে যায়নি অনেক একটিভ মেম্বার এখানে কাজ করে। তাই আপনারা নিঃসন্দেহেই ওয়েবসাইটগুলো থেকে অনলাইনে আয় করতে পারেন।

অনলাইনে আয় করার বিশ্বস্ত ওয়েবসাইট ২০২১

একটি বিশ্বস্ত ওয়েবসাইটে ইনকাম: bdhelper24.com ওয়েবসাইটের নাম। এই ওয়েবসাইটটি 2018 সাল থেকে চালু হয়েছে। আর এখনও পর্যন্ত এই ওয়েবসাইটে একটিভ মেম্বার সংখ্যা কাজ করে।

এমনকি এই ওয়েব সাইটটি এখনো পর্যন্ত বিশ্বস্ততার সাথে পেমেন্ট দিয়ে আসছে।তাছাড়া এ ওয়েবসাইট থেকে আমি প্রায় দুই থেকে তিনবার পেমেন্ট রিসিভ করেছিলাম প্রায় কয়েক মাস আগে। তারপর থেকে মানে পেমেন্ট পাওয়ার পর থেকে এখানে আর কাজ করা হয়নি।

অনলাইনে অন্যান্য কাজে ব্যস্ত থাকার কারণে এই ওয়েবসাইটে আগের মত আর একটিভ থাকতে পারিনা। তবে বর্তমানে এখনো পর্যন্ত এই ওয়েবসাইটটি বিশ্বস্ততার সাথে প্রেমেন্ট করছে।তাই আপনারা নিঃসন্দেহে এই ওয়েবসাইট থেকে টাকা আর্নিং করতে পারেন।

এই ওয়েবসাইট থেকে কিভাবে টাকা আয় করা যায়?

এই ওয়েবসাইট থেকে টাকা ইনকাম কিভাবে : এই ওয়েবসাইটটি প্রশ্ন এবং উত্তর ওয়েবসাইট। এই ওয়েবসাইটে প্রায় এখনো পর্যন্ত 10 হাজার প্লাস মেম্বার রেজিস্ট্রেশন করেছে। আর এই ওয়েবসাইটে প্রায় লক্ষাধিক এর একটু কম হতে পারে প্রশ্ন রয়েছে। প্রশ্ন এবং উত্তর এই ওয়েবসাইটে আনলিমিটেড হয়ে থাকে।

সহজ ভাষায় এই ওয়েবসাইটটি মূলত প্রশ্ন এবং উত্তর এর একটি প্ল্যাটফর্ম।যে কেউ চাইলেই প্ল্যাটফর্মের যুক্ত হয়ে তার মনে থাকা প্রশ্নগুলো সাবমিট করতে পারে।কিছুদিনের ভিতরেই তার প্রশ্নের উত্তরগুলো দিয়ে দেওয়া হয়।

তার পাশাপাশি আপনি প্রশ্ন এবং উত্তর দিয়ে এই ওয়েবসাইট থেকে টাকা আরনিং করার সুযোগ পাচ্ছেন। তাছাড়া এই ওয়েবসাইটে আপনারা রেফারেল এর মাধ্যমে টাকা আর্নিং করতে পারেন।প্রতিটি রেফারের জন্য আপনার একাউন্টে প্রায় 30% কমিশন যোগ হবে।

এই ওয়েবসাইট থেকে কত টাকা আয় করা যাবে এবং টাকা কিভাবে উত্তোলন করব?

এই ওয়েবসাইটে আপনারা চাইলে আনলিমিটেড কাজ করতে পারেন। তবে কতটা আর নেই আসবে ডেইলি সেটা বলতে পারবো না। তবে এই ওয়েবসাইট থেকে ডেইলি টাকা কম দেওয়া হয়। এই ওয়েবসাইট থেকে কম ইনকাম হলেও পেমেন্ট 100% নিশ্চিত।

এই ওয়েবসাইটে মাত্র 10 টাকা হলেই রিচার্জ এর মাধ্যমে উত্তোলন করতে পারবেন।আর 50 টাকা হলেই বিকাশ নগদ অথবা রকেট একাউন্টের মাধ্যমে উত্তোলন করার সুযোগ রয়েছে।এই ওয়েবসাইটে আপনারা নিয়ম মেনে কাজ করলে প্রেমিক নিয়ে অন্তত কোন প্রবলেম হবেনা।আপনারা যারা এই সাইটে কাজ করতে চান অবশ্যই তাদের নিয়মগুলো মেনে কাজ করবেন 100% পেমেন্ট পাবেন।

অনলাইন থেকে আয় করার বিশ্বস্ত ওয়েবসাইটঃ

একটি বিশ্বস্ত ওয়েবসাইট থেকে টাকা আয়: ওয়েবসাইটের নাম হল ভিসা এক্সপ্রেস বিডি। এই প্লাটফরমটি অনলাইনে আয় করার জন্য তৈরি করা হয়েছে। এই ওয়েবসাইটে নানা ধরনের কাজ করে আয় করার সুযোগ রয়েছে।

এই ওয়েবসাইট থেকে আমি কয়েকবার পেমেন্ট রিসিভ করেছিলাম। সেটা প্রায় তিন চার মাস পূর্বে। এ কারণেই পেমেন্ট প্রুফ টি দিলাম না। তবে তাদের নিয়মগুলো মেনে কাজ করলে অবশ্যই আপনিও এখান থেকে আয় করতে পারবেন।

এই ওয়েবসাইট থেকে কিভাবে টাকা ইনকাম করা যায়?

এই ওয়েবসাইট থেকে ইনকাম যেভাবে: অ্যাপস এটিকে ইনকাম করার জন্য সর্বপ্রথম এই ওয়েবসাইটে আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে। সর্বপ্রথম আপনি visaxpressbd.net ওয়েবসাইটে অথবা গুগলে সার্চ দিয়ে ওয়েবসাইটে চলে যাবেন।

তারপর রেজিস্টার বাটনে ক্লিক করে আপনার নাম একটি ইউজার নাম ফোন নাম্বার আর জিমেইল দিয়ে খুব সহজে অতিক্রম করে নিতে পারেন। এই ওয়েবসাইটে আপনারা বিভিন্ন উপায়ে আয় করার সুযোগ পাবেন।

এই ওয়েবসাইট থেকে কি কি উপায়ে আয় করা যায়?

এই ওয়েবসাইটে আপনারা ডেইলি 2 থেকে 3 টা বোনাস পাবেন। যেটার মূল্য প্রায় 3 থেকে 4 টাকা। অথবা একটু কম বেশি হতে পারে। তাছাড়া এই ওয়েবসাইটে বিভিন্ন পোস্ট রয়েছে এগুলো পড়ে আয় করতে পারবেন। এমনকি এই ওয়েবসাইটে আপনারা রেফার করে আয় করতে পারেন।

এই ওয়েবসাইটে কোন কাজে কত টাকা: এই ওয়েবসাইটে প্রতিটি রেফারের জন্য আপনার একাউন্টে 15% কমিশন যোগ করা হবে। আর ডেইলি বোনাস পাচ্ছে এটার মূল্য প্রায় 3 থেকে 4 টাকা। তারপর ওয়েবসাইটে রয়েছে এমন পোষ্ট পড়লে প্রতিটা পোস্ট এর জন্য পাঁচ থাকে 10 পয়সা পর্যন্ত এড করা হবে।

এই ছোটখাটো কাজ সহ আরো অন্যান্য কাজ রয়েছে।আপনারা এই ছোটখাটো কাজ গুলো খুব সহজেই করে ওয়েবসাইট থেকে ইনকাম করতে পারবেন।আর আপনি চাইলে এই ওয়েবসাইটে বেশি বেশি রেফার করতে পারেন।কোনো কাজ ছাড়াই আপনি আনলিমিটেড রেফার করে এই ওয়েবসাইট থেকে বেশি ভালো পরিমাণে আর্নিং করতে পারবেন।

এই ওয়েবসাইট থেকে কত টাকা ইনকাম করা সম্ভব? এবং এই ওয়েবসাইট থেকে টাকা উত্তোলন কিভাবে?

এই ওয়েবসাইট থেকে আপনারা প্রতিদিন 30 থেকে এক ঘন্টা কাজ করে কিছু টাকা আয় করতে পারবেন। যদিও এই ওয়েবসাইট থেকে অনেক বেশি আয় করা যায় না। কমপক্ষে প্রতিদিন 10 থেকে 20 টাকা আয় করা সম্ভব।

আর আপনি আরো বেশি টেকনিক খাটিয়ে আর্নিং করতে পারবেন। তবে এগুলো সম্পূর্ণ নির্ভর করবে আপনার নিজের উপর। তাই কত টাকা ইনকাম করতে পারবেন সেটা নির্ভর করবে সম্পূর্ণ আপনার উপর। আর এই ওয়েব সাইট থেকে খুব সহজে আপনি টাকা উত্তোলন করতে পারবেন।

এই ওয়েবসাইট থেকে মাত্র 20 টাকা হলে টাকা উত্তোলন করা যায়। আর 70 টাকা হলে বিকাশ নগদ রকেট পেপাল ইত্যাদি একাউন্টে উত্তোলন করা যায়। আশা করি এই ওয়েবসাইট থেকে টাকা ইনকাম খুব সহজেই করতে পারবেন। তবে এর সাইটে ইনকাম করার জন্য বেশ কিছু নিয়ম-নীতি রয়েছে।

এই নিয়ম-নীতিগুলো মেনে না কাজ করলে পেমেন্ট পেতে নাও পারেন। আপনি যদি আর্নিং করতে চান অবশ্যই তাদের নিয়মগুলো মেনে কাজ করবেন।তাহলে আশাকরি এই ওয়েবসাইটে প্রতিদিন স্বল্প সময় দিয়ে টাকা আয় করতে পারবেন।

আর্টিকেল এর শেষ কথা

পরিশেষে বন্ধুরা এই আর্টিকেলটিতে দুটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করলাম। এই দুটি ওয়েবসাইটের বিশ্বস্ত বর্তমান সময়ে।আপনারা চাইলে খুব সহজেই ওয়েব সাইট গুলো থেকে প্রতিদিন স্বল্প সময় দিয়ে ভালো পরিমানে আয় করতে পারবেন।

তবে আমি আবারও বলছি এই ওয়েবসাইটে ইনকাম করার জন্য অবশ্যই তাদের নিয়মগুলো মেনে কাজ করবেন। তা না হলে আপনার পেমেন্ট তারা নাও দিতে পারে।তবে এ কথা ঠিক এই ওয়েবসাইট গুলো থেকে ইনকাম খুবই কম হয়। তবে ইনকাম কম হলেও আপনার পেমেন্ট নিয়ে চিন্তা করতে হবেনা।

আপনি তাদের নিয়ম-নীতি মেনে নির্দিষ্ট পরিমাণ অ্যামাউন্ট টাকা যোগ হলেই টাকা উত্তোলন করে নিতে পারেন। আর্টিকেল সম্পর্কিত অথবা কোন মতামত থাকলে কমেন্ট করবেন।যদি আর্টিকেলটি ভালো লাগে বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। আজকের আর্টিকেলটি এখানেই শেষ করছি সবাই ভাল থাকুন সুস্থ থাকুন আসসালামুয়ালিকুম রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

অনলাইনে লেখালেখি করতে ভালোবাসি। অনলাইনে কিছু শিখতে ও জানতে ও জানাতে আরো বেশি ভালোবাসি।