অনলাইন ইনকাম এখন হাতের মুঠই আর মাসে হাজার হাজার টাকা ইনকাম

হ্যালো বন্ধুরা তোমরা কেমন আছ? আসা করি সবাই ভালোই আছ। তোমরা হয়তো অনেকেই অনলাইন ইনকাম করতে আগ্রহি তাই না। তোমরা যদি ইনকাম করতে আগ্রহি হও কিন্তু চাকরি খুঁজে পাও না তাহলে এই আর্টিকেলটি সম্পূর্ণ অংশটি পরলে তোমরাও ইনকাম করতে পারবে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আসলে অনলাইন ইনকাম করার জন্য কোন সার্টিফিকেটের প্রয়োজন হয় না। আর যে কেউ অনলাইন ইনকাম করতে পারে এই ইনকামের জন্য শুদ্ধ বাংলা দরকার হয়। আর যারা ইংরেজি পারে তারা সেটাই দিয়ে অনেক টাকা ইনকাম করতে পারবে। তোমরা ইনকাম করতে চাইলে অনেক অ্যাপ রয়েছে যেটায় তোমাকে ভিডিও দেখে, গেম খেলে, স্পিন করে টাকা ইনকাম করতে হবে তোমরা যদি এই ভাবে ইনকাম করতে চাও তাহলে আমার ব্লগটিতে প্রবেশ করে ইনকামের অ্যাপ গুলো পড়তে পারো। 

তোমাদের ইনকামের জন্য কোথাও যেতে হবে না। তোমরা বাড়িতে বসেই ইনকাম করতে পারবে। তাহলে তোমরা কি জানো এই বাংলা আর্টিকেল লিখে টাকা ইনকাম করা যায় আর তোমরা মাসে ২০ হাজারের বেশী টাকা ইনকাম করতে পারবে। তোমরা গুগোলে গিয়ে সার্চ দিবে ইনকাম অ্যাপ অথবা সাইট কিন্তু তোমাদের সামনে সবসময় ফ্রিলেন্সিং করা আসবে।

তোমরা এসব না করে আগে তোমার হাতের স্পিরিট যাচাই করবে। আর তোমার ফ্রিলেন্সিং করতে চাইলে বেশির ভাগই ইংরেজি লিখা শিখতে হবে। আর তোমরা ফ্রিলেন্সিং এ মাসে ৫০ থেকে ৮০ হাজারের বেশী টাকা ইনকাম করতে পারবে। কারণ তারা তোমাদের দারা একটি পেজ লিখে নিলে ৫ ডলার টাকা প্রদান করেন।

আর তোমরা ৫ টি পেজ লিখলে ২৫ ডলার টাকা পাবে। তোমরা কি জানো ১ ডলার বাংলাদেশে কত টাকা? তাহলে বলে দিই ১ডলার = ৮০ টাকা তাহলে তোমার সারা দিনে অনেক টাকা ইনকাম করতে পারবে। আর তোমরা বাংলা লিখতে চাইলে অনেক সাইটে লিখতে পারো আর টাকাও পাবে।

তোমরা যদি বাংলা লিখার সাইট সম্পর্কে জানতে চাও তাহলে কমেন্ট করে জানাও। আমরা অবশ্যই তোমাদের কমেন্টের উত্তর দিব। আর তোমরা বাংলা লিখে মাসে ১৫ হাজারের বেশী টাকা ইনকাম করতে পারবে। 

তোমরা কি জানো, আর্টিকেল লিখতে চাইলে কি কি দরকার লাগে?? আসলে তোমার বাংলা লিখতে শুধু শুদ্ধ বাংলা জানা লাগবে। আর তোমাদের হাতের স্পিরিট থাকাটা অনেক জরুলি। তোমরা বাংলায় আর্টিকেল লিখতে চাইলে শুধু কিভাবে লিখতে হয় তার নিয়মটা ভালো করে মাথায় ঢুকিয়ে নিতে হবে। 

তোমরা লেখালেখি করার জন্য New Microsoft Word Document প্রয়োজন হবে। আর তোমরা সেখানে ইচ্ছা মত লিখে কোথাও ইনকামের জন্য আর্টিকেল হিসেবে দিতে পারবে না। তোমরা যেই সাইটে কাজ কর না কেন সেই সাইটের নিয়ম মেনে কাজ করতে হবে। আর তোমরা অন্যের আর্টিকেল কপি করতে পারবা না। আর তোমাদের নিজের মত আর্টিকেল লিখে সাবমিট করতে হবে। 

তোমরা একটা কথা মনে রাখবে তোমরা কোনো কাজ করার আগে নিজের ধৈর্য থাকাটা অনেক জরুলি। আর তোমার নিজের একটি অবিজ্ঞতা থাকা লাগবে। আর তোমরা যে কাজটি করবে সেই কাজ করার সময় লেখার গাইট লাইন সবসময় লিখার আগে পড়ে নিবে। তোমরা যদি লিখার গাইট লাইন না মেনে লিখালেখি কর তাহলে তোমার আর্টিকেল গুলো তারা বাতিল করে  দিবে।

আর কথা বাড়াবোনা,তোমাদের পুরো আর্টিকেলটি পড়ার জন্য ধন্যবাদ,

ততদিন সকলে ভালো থেকো সুস্থ থেকো,

আল্লাহ হাফিজ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ