অনলাইন আয়ের বেস্ট অ্যাপ ও সাইট বিকাশে পেমেন্ট

তোমরা কি ইনকাম করতে চাও? অনলাইন ইনকামের মাধ্যমে অনেক বেকার মানুষেরা তাদের জীবন উন্নতি করতেছে। আর যারা তোমরা পড়ালেখা শেষ করে চাকরি পাওনি তারা এই আর্টিকেলটি পড়ে তোমাদের জীবনও উন্নতি করে নিতে পারো। তোমরা এই আর্টিকেলে বুঝতে পারবে কীভাবে ইনকাম করতে হয়। আর তোমাদের বলে দিই যারা অনলাইন ইনকাম করতে চাও তোমাদের ধৈর্য থাকাটা অনেক জরুলি।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

কারণ তোমরা কোন কাজ করেলে সেই কাজের টাকা পাবে আর সেই টাকা তোমার বিকাশে আনার জন্য কিছুদিন সময় লাগবে। কেউ আবার বলে টাকা দেয় না তারা আর কাজ করে না। তাই তোমাদের এই দিকটি সব সময় কাজ করার আগে মনে রাখতে হবে। তোমরা টাকা ইনকাম করার জন্য অনেক সাইট দেখতে পারবে।

তার মধ্যে কতগুলি সাইট রয়েছে যেগুলো টাকা দেয় না। আবার যেগুলো টাকা দেয় সেই সাইটের নাম নিচে দেওয়া হলোঃ

১। জেআইটি; এই সাইটটিতে তোমরা আর্টিকেল লিখে ইনকাম করতে পারো। আর প্রত্যেক আর্টিকেলের জন্য ১০ থেকে ১০০ টাকা পাবে। আর তোমরা এর থেকে পুরষ্কার ও পাবে। তোমরা মাসে এই সাইটিতে ১৫ হাজারেরও বেশী টাকা ইনকাম করতে পারবে।

২। Open Cash; এই অ্যাপটিতে তোমরা ভিডিও দেখে ইনকাম, অ্যাড দেখে ইনকাম, স্পিন করে ইনকাম, ম্যথ কুইজ করে ইনকাম করতে পারবে। আর এই অ্যাপ থেকে মাসে ২০ হাজার টাকা ইনকাম করা যায়।

৩। Earn Cash; এই অ্যাপটিতে তোমরা শুধু গেম ও গান শুনে ইনকাম করতে পারো আর এই অ্যাপের মাধ্যমে তোমরা কত টাকা ইনকাম করবে আর কীভাবে কাজ করে জানতে চাইলে কমেন্ট করে জানাও। 

৪। Massive Income bd; এই অ্যাপটিতে তোমরা স্পিন করে আর গেম খেলে মাসে ১৫ হাজার টাকা ইনকাম করতে পারবে। 

৫। Basic Earn; এই অ্যাপটিতে তোমরা কার্ড স্ক্র্যচ, ম্যথ কুইজ করে টাকা ইনকাম করতে পারো আরও সেখানে ভিডিও দেখেও ইনকাম করা যায়। আর তোমরা এই অ্যাপটি থেকে মাসে ১৪০ ডলার ইনকাম করতে পারবে। 

তোমরা তো ৫টি অ্যাপ সম্পর্কে জানলে আর এই অ্যাপ গুলো থেকে তোমরা কত টাকা ইনকাম করতে পারবে তাও জানলে। এবার আশি কীভাবে তোমরা ইনকাম করা শুরু করবে। তোমরা যেকোনোই অ্যাপে কাজ করার আগে সেই অ্যাপের নিয়ম পড়ে তারপর কাজ করবে করবে। আর তোমরা গুগোল থেকে যেই আরনিং অ্যাপ নাওনা কেন সেটা অবশ্যই পেমেন্ট দেয়।

আর তারা সব সময় সঠিক টাকা ইনকামের অ্যাপ দিয়ে থাকে। আর তোমরা সেই অ্যাপ থেকে প্রতারিত হোবার চান্স অনেক কম। তোমরা প্লে স্টোরেও ইনকামের বিভিন্ন অ্যাপ পাবে তার মধ্যে তোমাদের ভালো অ্যাপটি বেঁছে নিতে হবে। তোমরা প্রথমে কিছু টাকা পেলে ও বিকাশে পেমেন্ট পাওয়ার পর তোমাদের আর সেই অ্যাপের চিন্তা করতে হবে না তোমরা টাকা ইনকাম করতেই থাকবে। আর এভাবেই তোমরা ইনকাম করতে পারবে।

তোমরা আরও এরকম ইনকাম অ্যাপ সম্পর্কে জানতে চাইলে কমেন্ট করে জানাও। আর তোমাদের কমেন্টের উত্তর অবশ্যই পাবে ইনশাআল্লাহ। 

ততদিন সবাই ভালো থাকো সুস্থ থাকো,

আল্লাহ হাফিজ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Md Meraj Islam - Jan 25, 2022, 7:30 PM - Add Reply

আমাদের ইউটিউব চ্যানেলের লিঙ্ক
https://www.youtube.com/channel/UCp_5hObSX3qcjaQYE3XRDyg/videos

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ