ঘরে বসে ৫ থেকে ১০ হাজার টাকা আয় করার সেরা ওয়েবসাইট ও বিকাশ পেমেন্ট

তাহলে বন্ধুরা আপনারা অনলাইনে  টাকা আয় করার কথাটাত এর আগে অবশ‍্যই শুনেছেন।কী করে টাকা আয় করেন আপনারা অনেকেই জানেন।কিন্ত যারা জানেন না তারা যদি আমার আজকের এই আর্টিকেলটি পড়েন তারাও অনলাইনে  টাকা আয় করার বিষয়ে একটা ধারনা পেয়ে যাবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

অবশ‍্যই আপনার যদি অনলাইনে টাকা আয় করার ইচ্ছা থাকে।তাহলে আপনি আমার আজকের এই আর্টিকেলটি বিস্তারিত পড়ুন। এবং আজ থেকে অন‍্যদের মত ঘরে বসে আপনিও অনলাইনে কাজ করে আয় করুন  প্রতিদিন  ৫০০ থেকে ১০০০টাকা।

অনলাইনে  আপনারা যারা নতুন  তারা সবাই অনলাইনে আর্টিকেল লিখে টাকা আয় করতে চান।অনেকে  জানেন না যে অনলাইনে  কোন সাইডে আপনি আপনার আর্টিকেল দিবেন। এবং কোন সাইড আসল কোন সাইড নকল ভুজতে পান না।

যার ফলে অনেক আর্টিকেলের রাইটার সহজেই হার মেনে ফেলেন।কারন তারা ভরসা করার মত সাইড খুজে পান না।সেজন‍্য আমার আজকের এই আর্টিকেল টি লেখা।যেখানে আমি অনলাইনে ঘরে বসে আয় করার ভরসার যোগ‍্য কয়েকটি সাইডের কথা বলব।

কারন  ভরসার অযোগ‍্য কিছু কম্পানির কারনে অনলাইনের আয়ের উপর থেকে মানুষের মন ওঠে গেছে।আমি একথা বলছি কারন আমি এমন ও কিছু মানুষ কে ছিনি।যারা অনলাইনে নকল কম্পানির শিখার  হয়েছেন। সেই সব নকল কম্পানি থেকে প্রতারিত হয়েছেন।

এখন তারা অনলাইনে টাকা আয় করার কথা  শুনলে হাসা হাসি করে টাট্টা করে। মানে নকল কম্পানি থেকে প্রতারিত  হওয়া র কারনে ওদের অনলাইনে টাকা আয় করার বিষয়ে যে মনোবল ছিল তা ভেন্মে  গেছে।কিন্ত আপনি চাবেন না যে আপনার সাথে এরকম হোক। আপনারা আগামী দিনের ভবিষ্যৎ এর চিন্তায় অনলাইনে এসেছেন কিছু টাকা আয় করতে। যাতে আপনারা নকল কম্পানি দারা প্রতারিত না হন। এজন‍্য আমার আজকের এই আর্টিকেল লিখা।

অনলাইনে আয় করার সেটা বাংলাদেশি সাইট বিকাশ পেমেন্ট

অনলাইনে আয় করার সেটা বাংলাদেশি সাইট বিকাশ পেমেন্ট

তাহলে অনলাইনে টাকা আয় করার সেরা ও সব থেকে বিশ্বাস যোগ‍্য সাইটগুলো হলো ঃ

১ # জে আইটি আর্নিং প্রোগ্রাম 

২ # হতভাগা.কম (hotovaga.com) 

৩ # ইউটিউব 

তাহলে ময়নারা আমি আপনাদের আরও কয়েকটি ভরসাযোগ‍্য সাইডের কথা জানাব ভাবছিলাম ।কিন্ত অনলাইনের জগতের মধে‍্য   ভরসা করার মত সাইড অনেক কম।তাহলে আমি আজ যে সাইড গুলো খুজে পেয়েছি আশা করি এই সাইড গুলো তে কাজ করে আপনি আপনার মনের মত একটা ভাল অংকের আয় করতে  পারবেন।ত সর্বপ্রথম অনলাইনে প্রতিদিন৳ ৫০০ থেকে ৳৭০০ টাকা আয় করার সাইড যেটি সেটি হলো

 ১# জে আইটি আর্নিং প্রোগ্রাম।

এই ওয়েবসাইটে আপনি খুবই সহজে রেজিসট্রেসন  করতে পারবেন। আর আপনার যদি বাংলা লেখালেখির মোটামোটি দক্ষতা থাকে  তাহলেই আপনি এখানের একজন সদস‍্য হয়ে যেতে পারবেন। এই ওয়েবসাইটে কাজ করে আপনি প্রতিদিন ৫০০ থেকে ৭০০ টাকা পযর্ন্ত আয় করতে পারবেন।

# জে আইটি আর্নিং প্রোগ্রাম এ যে যে  কাজ করে টাকা আয় করা যায় সেগুলো হলো 

  • বাংলা আর্টিকেল লিখে আপনি প্রতিদিন ৫০০ থকে ৭০০ টাকা আয় করতে পারবেন।
  • আপনি এখানে রেফার করে ও লাইফ টাইম অনেক টাকা আয় করতে পারবেন।

আরো অনেক ভাবে এখান থেকে আপনি টাকা আয় করতে পারবেন।

এখানে আপনি নিজের প্রতিভাকে কাজে লাগিয়ে আর্টিকেল লিখে প্রতিদিন হাজার টাকা আয় করতে পারবেন। আবার  আপনারা এটা ভাববেন না যে আপনি একটা আর্টিকেল লিখে হাজার হাজার টাকা আয় করতে পারবেন। আপনি আর্টিকেল লিখে কীভাবে টাকা আয় করবেন আসুন আপনাকে দেখিয়ে দেই।

সর্বপ্রথম  আপনি যখন একটি আর্টিকেল লিখলেন সেটা যদি পাবলিশ করার উপযুক্ত হয়। তাহলে সেটা পাবলিশ করা হবে। আর যদি আপনার আর্টিকেল টি পাবলিশ করার উপযুক্ত না হয় তাহলে। আপনাকে রিজেক্ট করে দেওয়া হবে। আর রিজেক্ট করা আর্টিকেল আর টিক করা যায় না।আর আপনার আর্টিকেল টী যদি সিলেক্ট হয়ে যায় তাহলে আপনার আর্টিকেলটি প্রকাশ করা হবে।

আর আপনার আর্টিকেলটির পেমেন্ট কত আসবে মানে একটি আর্টিকেল থেকে আপনি কত টাকা আয় করবেন তা  নির্রবর করে আপনার আর্টিকেল ভিওয়ের ওপর। আপনার আর্টিকেলের যত বেশি ভিওস তত বেশি টাকা আপনি আয় করতে পারবেন। যদি আপনার আর্টিকেলের জন‍্য ১০০০ নতুন ভিও আসে  তাহলে আপনি পাবেন ৫০০ টাকা ।

কিন্তু আপনি একটি আর্টিকেল থেকে সবোচ্চ 2 মাসে ৩০০০ টাকা আয় করতে পারবেন। আর আপনি যদি বেশি বেশি টাকা আয় করতে চান তাহলে আপনাকে বেশি বেশি করে আর্টিকেল লিখতে হবে। আর আপনি যদি আপনার আর্টিকেলের ভিও  বাড়াতে চান তাহলে আপনাকে আপনার আর্টিকেল বেশি করে শেয়ার করতে হবে কারন আপনার আর্টিকেল মানুষের কাছে যত প্রচার হবে। আপনি তাদের তত পছন্দের হয়ে ওঠবেন। এবং আপনি এখান থেকে মানুষের  কাছ থেকে যদি  কমেন্ট পান সেটাও আপনার আয়ের টাকার সাথে যুক্ত হবে।

তাহলে আমার হিসেবে  অনলাইনে আয় করার জন্য  জে আইটি আর্নিং প্রোগ্রাম টি খুবই ভালো একটি সাইট। এখন বন্ধুরা আপনারা অনেকেই ভাবতে পারেন যে আমি এখানের একজন সদস‍্য সেজন্যই বোদয় আমি জে আইটির এত প্রশংসা করছি।

কিন্ত একদম নয় আপনার যদি ভরসা না হয় তাহলে আপনি এখানে কাজ করে দেখতে পারবে আমি ভুল ছিলাম না সঠিক।

তাহলে চলুন আমরা অনলাইনে আয় করার অন‍্য একটি সাইড  দেখে আসি। আর সেই সাইটটি হলো

২# হতভাগা.কম (hotovaga.com)

এটি বাংলাদেশের আরও একটি অন্যতম সাইট যেখানে লেখালেখি করে আয় করা যায়। এখানে লেখার কোন লিমিট নেই। শুধুমাত্র কিছু রুল আপনাকে ফলো করতে হবে। 

এই সাইটটিও জে আইটি আনিংপ্রোম এর মতোই। এখানে আর্টিকেল প্রকাশ হলে পে পারভিউ হিসাবে টাকা পাবেন। যত ভিউ হবে তত আয় হবে। এবং আপনি রেফার করেও আয় করতে পারবেন।

৩#ইউটিউব 

এখন কথা বলব  ইউটিউবের ব‍্যপারে ।ইউটিউবে আপনার টাকা আয় করার কোন সিমা নেই।আপনি ইউটিউবে প্রথম   একটি  একাউন্ট খুলে ফেলবেন  এরপর আপনি এখানে  ভিডিও আপলোড করে টাকা আয় করতে পারবেন।এখানে আপনি অনলাইন পড়াশোনা, কুকিং ভিডিও সমাজের সচেতন মূলক ভিডিও দিয়ে অনেক টাকা আয় করতে পারবেন।

আপনার ফলোয়ার যদি বেশি হয় আপনার ভিও যদি ভালো হয় আপনি যদি আপনার ইউটিউবের চ‍্যানেল টি দিয়ে ফেমাস হয়ে যান।তাহলে একদিন সত্যি লক্ষ লক্ষ টাকা  আয় করতে পারবেন।

তাহলে সোনাবাবুরা এখন সময় হয়ে গেছে আপনাদের কাছ থেকে বিদায় নেওয়ার।

সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক তোমার । পূরণ হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা, বেঁচে থাকো হাজার বছর।

আশা করি আমার আজকের আর্টিকেল টি পড়ে আপনারা   নতুন   কিছু  শিখতে  পেড়েছেন।আপনাদের সাথে দেখা হবে নতুন কোন টপিক নিয়ে ততক্ষন পযন্ত।  মনোযোগ দিয়ে পড়াশোনা করুন  নিজের উজ্জল ভবিষ্যতের রাস্তা নিজরাই  তৈরী করুন।

ফালতু গেমস এর আসক্তি থেকে নিজেকে মুক্ত রাখুন।

        ♥  ঘরে থাকুন  ♥

                 💛♥  সুস্থ  থাকুন ♥ 

                               ♥ জে আইটির সাথে থাকুন  ♥

                                        ♥ খোদা হাফেজ   ♥

                                                       ♥  বাবুসোনারা  ♥

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

লেখক সম্পর্কেঃ