কোন কাজ ছাড়া ফ্রি 400$ ইনকাম করুন - বিস্তারিত পোস্টে

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই । আশা করি সবাই ভাল আছেন । আজকের এই পোস্টে আমি আপনাদের একটি wallet offer শেয়ার করব  যেখান থেকে ফ্রি 400$ বা তারও বেশি ইনকাম করতে পারবেন তাও আবার কোন কাজ ছাড়া । বিষয়টি অদ্ভুদ হলেও সত্য । তো চলুন শুরু করা যাক ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

কিভাবে ফ্রী 400$ নিবেন?

Wallet offer link : battlesteed.ai প্রথমেই আপনাকে উপরের সাইটটিতে প্রবেশ করতে হবে । এরপর তাদের অফিসিয়াল এপটি আপনাকে ডাউনলোড করতে হবে ।

এপ ডাউনলোডের জন্য আপনাকে Android.apk তে ক্লিক করতে হবে । ক্লিক করার সাথে সাথেই এপটি ডাউনলোড হওয়া শুরু হবে ।

এপটি ডাউনলোড হলে সেটি ইনস্টল করুন । যেহেতু এটি apk ফাইল তাই আপনাকে এপটি আপনার ফাইল ম্যানেজার থেকে ইনস্টল করতে হবে ।

এপটি ইনস্টল করা হলে অপেন করুন । অতঃপর select language এ ক্লিক করে ভাষা নির্বাচন করুন । এরপর next এ ক্লিক করুন । দেন আপনি creat account এ ক্লিক করুন । সেখানে আপনি Generate privet key তে‌ ক্লিক করুন ।

উপরের দিকে আপনি এরকম (0x5c81bA9560Ff3cD847F8c8769D6ACc216b5b7302) একটি এড্রেস দেখতে পাবেন ।

এটাই আপনার wallet address । এবার আপনি নিচের next বাটনে ক্লিক করুন । সেখানে আপনি আপনার ইমেইল ও পাসওয়ার্ড সেট করে confirm বাটনে ক্লিক করুন ।

এরপর আপনাকে পরবর্তী পেজে নিয়ে যাওয়া হবে । সেখানে প্রথম বক্সে আপনি তখন যে wallet address টি কপি করেছিলেন সেটি পেস্ট করে দিন ।

পরবর্তী বক্সে আপনি যে পাসওয়ার্ডটি তখন সেট করেছিলেন সেটি দিন । এরপর নিচের verify বাটনে ক্লিক করুন । ব্যাস আপনার কাজ শেষ । এবার লক্ষ্য করুন আপনার একাউন্টে 0$ আছে । তাহলে 400$ পাবেন কিভাবে । তো চলুন সেটা দেখে আসি ।

কিভাবে 400$ claim করবেন?

400$ নেয়ার জন্য নিচের দিকে my profile এ ক্লিক করুন । এরপর invention এ ক্লিক করুন । সেখানে আপনাকে একটি রেফার কোড দিতে হবে ।

আপনি সেখানে থাকা ফাঁকা বক্সে hURLsv এই কোডটি দিবেন । অতঃপর binding এ ক্লিক করবেন । ব্যাস, বুম করে আপনার একাউন্টে 400$ যোগ হয়ে যাবে ।

এই wallet offer থেকে আরোও ইনকামের উপায়?

বর্তমানে এখান থেকে আপনি রেফার ও ট্রেড করে ইনকাম করতে পারবেন । আমি বলবো ট্রেড করে ইনকাম না করতে ।

কেন তা আমি পরে বলছি । আপনি শুধু এখানে রেফার করে আরো বেশি বেশি ডলার আয় করতে পারেন । এর জন্য আপনাকে উপরের invite অপশনে ক্লিক করুন ।

সেখানে আপনি একটি কোড দেখতে পাবেন । সেটাই আপনার রেফারেল কোড । কোডটা আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিন ।

যেহেতু এটি একটি wallet offer তাই কম্পানি যখন তখন বিভিন্ন আর্নিং অফার দিতে পারে । এছাড়া বিভিন্ন ধরনের আপডেট তারা প্রতিনিয়ত দিচ্ছে ।

এগুলো জানা বা পাবার জন্য আপনি তাদের টেলিগ্রামে জয়েন হোন । টেলিগ্রামে জয়েন হতে এপের নিচের দিকে টেলিগ্রাম আইকনে ক্লিক করুন । এরপর জয়েন এ ক্লিক করে টেলিগ্রামে জয়েন হয়ে যান ।

কিভাবে টাকা উইথড্র করবেন ও ট্রেড কেন করবেন না?

এখান থেকে আপনি এখন উইথড্র করতে পারবেন না । কেননা তারা তাদের উইথড্র সিস্টেম এখনো বন্ধ রাখছে । তাদের কথা অনুযায়ী সম্ভবত জুন মাসে উইথড্র সিস্টেম চালু হবে ।

তখন আপনি আপনার টাকা উইথড্র করতে পারবেন । এবার আসুন আপনি এখানে ট্রেড কেন করবেন না । একবার ভেবে দেখুন তারা এখনো তাদের উইথড্র সিস্টেম চালু করে নি ।

পাশাপাশি এখনো তারা kyc দেয় নি । kyc বলতে কম্পানি এখনো আপনার পার্সোনাল ইনফরমেশন আপনার কাছ থেকে চায় নি । তাই আমি আপনাকে এখন এই সাইটে ট্রেড করতে মানা করছি ।

যখন তারা তাদের উইথড্র সিস্টেম চালু করবে তখন আমি এই সাইট বা wallet offer টি নিয়ে বিস্তারিত আলোচনা করব । কিভাবে ট্রেড করবেন, উইথড্র করবেন সেসব বিষয়ে বিস্তারিত বলব ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ