অত্যন্ত ১০ টি সহজ উপায়ে অনলাইন থেকে ১০০ ডলার আয় করুন

আপনি যদি আপনার বিলের পিছনে থাকেন এবং আপনি প্রশ্ন জিজ্ঞাসা করেন, 'আমি কীভাবে প্রতিদিন 100 ডলার উপার্জন করতে পারি', তাহলে এই পোস্টটি আপনার জন্য।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

বছরের পর বছর ধরে, আমি ঋণের সাথে লড়াই করেছি এবং ভাড়া পরিশোধ করা বা মুদি কেনা একটি বেদনাদায়ক অভিজ্ঞতা ছিল যা আমি প্রতি একক দিনের মধ্য দিয়ে গিয়েছিলাম।

আমার জানা দরকার ছিল কিভাবে বিনামূল্যে অনলাইনে প্রতিদিন $100 ডলার করতে হয়, যাতে আমি আমার রান্নাঘরের কাউন্টারে বসে থাকা বিলের স্তূপ সাজাতে পারি।

সৌভাগ্যবশত, যখন আমি ইন্টারনেটের মাধ্যমে অনুসন্ধান করছিলাম, আমি 10টি সৃজনশীল উপায় পেয়েছি যা আমি অনলাইনে বা অফলাইনে দ্রুত $100 ডলার উপার্জন করতে পারি ৷

এর মানে হল যে আমাকে অপেক্ষা করতে হবে না বা আমার অতিরিক্ত বেতনের উপর নির্ভর করতে হবে না। আমি সময়মতো আমার বিল পরিশোধ করতে সক্ষম হয়েছিলাম এবং মুদি কেনা আর কঠিন ছিল না।

অনলাইনে বা বাড়ি থেকে প্রতিদিন $100 উপার্জন করতে, একজনকে অনলাইন সমীক্ষার উত্তর দেওয়া, নথিপত্র প্রুফরিড করা, নিলসেন অ্যাপ ইনস্টল করা, উবারে লোকেদের নিয়ে গাড়ি চালানো বা উবার ইটসের সাথে খাবার সরবরাহ করার মতো খণ্ডকালীন চাকরি করতে হবে।

আপনি আজই দ্রুত $100 পেতে 1 বা 2 টি আইডিয়া বেছে নিতে পারেন, এবং সেগুলোর কয়েকটি করলে আপনি আরও বেশি অর্থ উপার্জন করবেন ($100-এর বেশি)। তালিকাটি দেখে নেওয়া যাক!

1. অর্থের জন্য অনলাইন সমীক্ষার উত্তর দিন (এবং 100 ডলার উপার্জন করুন)

swagbucks এ অর্থপ্রদত্ত অনলাইন সমীক্ষা গ্রহণ করে অনলাইনে অর্থ উপার্জন করুন. কীভাবে দ্রুত $100 ডলার উপার্জন করা যায় তা ভাবছেন, অর্থের জন্য অনলাইন সমীক্ষা নেওয়ার কথা বিবেচনা করুন ৷

সমীক্ষাগুলি করা সহজ এবং আপনার বেশি সময় নেয় না। আপনার শুধুমাত্র সর্বোচ্চ 15 থেকে 20 মিনিটের প্রয়োজন।

আমাকে বলতে হবে যে কিছু জরিপ সাইট ভাল অর্থ প্রদান করে না। আপনি যদি প্রতিদিন $100 পেতে চান তবে আপনার সেগুলিতে ফোকাস করা উচিত নয়।

বরং, আপনার ভিন্ডেল রিসার্চ, সোয়াগবাক্স, ব্র্যান্ডেড সার্ভে এবং মতামত আউটপোস্টের মতো উচ্চ-প্রদানকারী জরিপ সাইটগুলিতে আরও মনোযোগ দেওয়া উচিত যাদের সমীক্ষা প্রতি $100 পর্যন্ত অর্থ প্রদানের সম্ভাবনা রয়েছে।

ভিনডেল রিসার্চ একটি দুর্দান্ত সংস্থা যা আমি আমার পাঠকদের সাথে ভাগ করতে পছন্দ করি যারা অর্থের জন্য অনলাইন সমীক্ষা নিতে পছন্দ করে, কারণ এটি সত্যিই ভাল অর্থ প্রদান করে।

Swagbucks এর মতো অন্যান্য সমীক্ষা সাইটগুলি আপনাকে $5 বা $10 ওয়েলকাম বোনাস পাঠাবে। আপনি রেজিস্টার করলেই এই টাকা আপনার সার্ভে অ্যাকাউন্টে জমা হয়ে যাবে।

আমার কাছে, সমীক্ষা হল বিনামূল্যে টাকা পাওয়ার সবচেয়ে সহজ এবং দ্রুততম উপায়।

2. অনলাইনে প্রুফরিড ডকুমেন্টস এবং প্রতিদিন $100 বা তার বেশি উপার্জন করুন

ঘরে বসে অর্থ উপার্জনের জন্য অনলাইনে প্রুফরিডিং চাকরি. আপনি যদি ফুল-টাইম বা পার্ট-টাইম ভিত্তিতে অনলাইনে অর্থ উপার্জন করতে চান এবং বিশদ বিবরণের জন্য তীক্ষ্ণ নজর রাখতে চান তবে আপনাকে কীভাবে প্রুফরিডার হতে হয় তা শিখতে হবে।

আপনি প্রুফরিডিং কাজের মাধ্যমে প্রতিদিন $100 উপার্জন করতে পারেন কারণ বেশিরভাগ প্রুফরিডার প্রতি মাসে কমপক্ষে $2,500 পান।

একজন প্রুফরিডার হিসেবে, আপনার কাজে আদালতের প্রতিবেদকদের পক্ষ থেকে বাড়ি থেকে প্রুফরিডিং ট্রান্সক্রিপ্ট করা জড়িত যাতে ব্যাকরণগত বা বানান ভুল নেই।

Caitlin Pyle একজন সফল অনলাইন প্রুফরিডার যিনি তার প্রুফরিডিং ব্যবসা থেকে ছয়টি পরিসংখ্যান উপার্জন করেন।

তিনি একটি বিনামূল্যে 45-মিনিটের ফ্রিল্যান্স প্রুফরিডিং ওয়ার্কশপ তৈরি করেছেন যা আপনাকে দেখায় কিভাবে আপনার বাড়ির আরাম থেকে নথিপত্র প্রুফরিডিং করে অনলাইনে অর্থ উপার্জন করতে হয়৷

ওয়ার্কশপের সময়, ক্যাটলিন সবসময় একজন ভালো প্রুফরিডারের প্রয়োজনীয়তা ব্যাখ্যা করে, যেমন অন্যদের মধ্যে দৃঢ় পড়া এবং ব্যাকরণ দক্ষতা।

প্রুফরিডার হিসেবে সফল হতে যা লাগে তা আপনার কাছে আছে কিনা তা দেখার জন্য তিনি আপনাকে একটি প্রুফরিডিং ক্যুইজের মাধ্যমে নিয়ে যান আপনি এখানে তার বিনামূল্যের কর্মশালা ডাউনলোড করতে পারেন এবং আজ থেকে কীভাবে অর্থোপার্জন করবেন তা শিখতে পারেন!

3. নিলসেন অ্যাপ দিয়ে অর্থ উপার্জন করুন

 আপনার ফোনে অনলাইনে কীভাবে অর্থ উপার্জন করবেন তা অনুসন্ধান করছেন? আর অনুসন্ধান করবেন না! Nielsen Computer and Mobile Panel হল একটি মার্কেট রিসার্চ কোম্পানি যা আপনাকে $100 এর বেশি জিততে সাহায্য করতে পারে যেমন আপনি উপরে দেখতে পাচ্ছেন।

4. অনলাইনে একদিনে স্টাফ বিক্রি করে $100 কীভাবে উপার্জন করবেন

যদি আপনার বাড়ির আশেপাশে প্রচুর জিনিসপত্র পড়ে থাকে যা আপনি ব্যবহার করেন না, আপনি সেগুলি বিক্রি করে আজই দ্রুত $100 উপার্জন করতে পারেন।

আমাদের বেশিরভাগের কাছেই পুরানো সেল ফোন রয়েছে যা আমরা ব্যবহার করি না এবং ডিক্লাটারের মতো একটি প্ল্যাটফর্ম সহজে এই ধরনের আইটেম বিক্রি করার জন্য একটি দুর্দান্ত জায়গা।

ফোনগুলিই একমাত্র জিনিস নয় যা আপনি অর্থের জন্য বিক্রি করতে পারেন। এছাড়াও আপনি আপনার বাচ্চাদের পাঠ্যপুস্তক বিক্রি করতে পারেন,

যা তারা আর অতিরিক্ত নগদ উপার্জনের জন্য Bookscouter এর মতো সাইটে ব্যবহার করে না, আপনি যদি প্রতিদিন $100 উপার্জন করার ফ্যাশনে থাকেন তবে অফারআপ এবং পশমার্ককে ভুলে যাবেন না।

5. রাকুটেন থেকে $100 সংগ্রহ করুন

আপনি যদি অনলাইনে সহজে অর্থ উপার্জন করতে চান, তাহলে আপনার রাকুটেন চেক করা উচিত। Rakuten হল একটি ক্যাশব্যাক সাইট যা প্রতিদিনের ডিল,

ডিসকাউন্ট এবং প্রচারগুলি হোস্ট করার জন্য পরিচিত কিন্তু আপনি যদি তাদের 4টি যোগ্য রেফারেল পাঠান, তাহলে তারা আপনাকে $100 পাঠাবে। আপনি এটা ঠিক শুনেছেন,

এটি হবে সবচেয়ে সহজ এবং দ্রুততম 100 ডলার যা আপনি একদিনে করতে পারবেন। Rakuten সাধারণত তাদের অ্যাফিলিয়েট প্রোগ্রামের জন্য বিশেষ অফার চালায়,

এবং আপনার অ্যাফিলিয়েট লিঙ্কের মাধ্যমে সাইন আপ করা প্রত্যেক ব্যক্তির জন্য আপনি $25 উপার্জন করেন। সাইন আপ করার জন্য মাত্র 4 জনকে পান এবং আপনি সেদিন $100 ডলার উপার্জন করবেন।

6. অর্থের জন্য ভিডিও দেখুন অনলাইনে ভিডিও দেখে অর্থ উপার্জন করুন

ভিডিও দেখে অনলাইনে টাকা ইনকাম করার উপায় জানতে চান? Swagbucks উত্তর! আমি Swagbucks সম্পর্কে অনেক কথা বলেছি কারণ এতে অনেক অনলাইন সুযোগ রয়েছে যা আপনি দ্রুত অর্থ উপার্জন করতে ব্যবহার করতে পারেন।

কিন্তু আজ আমরা অনলাইনে ভিডিও দেখা এবং অতিরিক্ত নগদ অর্থের জন্য ওয়েবে অনুসন্ধানের উপর ফোকাস করতে যাচ্ছি। আপনি আসলেই বুদ্ধিমান বিড়ালের ভিডিও দেখতে বা Swagbucks-এ রান্নার অনুষ্ঠান দেখতে অর্থ পেতে পারেন।

শুধু তাই নয়। এছাড়াও আপনি ওয়েব অনুসন্ধান এবং অর্থ উপার্জন করতে পারেন. আপনি শুধু Swagbucks এক্সটেনশন ইনস্টল করুন তারপর ইন্টারনেট ব্যবহার করুন যেমন আপনি সাধারণত Google এ করেন।

প্রতিবার আপনি কিছু অনুসন্ধান করার সময়, আপনি SB পয়েন্ট পাবেন যা আপনি Amazon উপহার কার্ড বা PayPal নগদের জন্য রিডিম করতে পারেন।

শুধু পরিষ্কার হতে. আপনি যদি শুধু ওয়েবে সার্চ করেন তাহলে পয়েন্ট সংগ্রহ করতে কিছু সময় লাগতে পারে।

এই কারণেই আমি সবসময় ভিডিও দেখা, অনলাইন গেম খেলা বা সমীক্ষা নেওয়ার মতো অর্থ উপার্জনের জন্য অন্যান্য দুর্দান্ত জিনিসগুলি সুপারিশ করি৷ এইভাবে, আপনার পয়েন্টগুলি খুব দ্রুত যোগ হবে এবং আপনি চিন্তা ছাড়াই আপনার অতিরিক্ত নগদ পাবেন।

7. অনলাইনে ছবি বিক্রি করে অর্থ উপার্জন করুন

আপনি যদি প্রতিভাবান হন এবং সুন্দর ছবি তুলতে পারেন, তাহলে অনলাইনে ছবি বিক্রি করে অর্থ উপার্জন করতে পারেন। ফটোগ্রাফার হয়ে বিনামূল্যে অর্থ উপার্জন করা সম্ভব।

আমাদের কাছে iStock-এর মতো আশ্চর্যজনক স্টক ফটো ওয়েবসাইট রয়েছে যা আপনার হয়ে ফটো বিক্রি করবে এবং প্রতি মাসে আপনাকে চেক পাঠাবে।

সেরা স্টক ফটো সাইট

  • শাটারস্টক
  • iStockPhoto.com
  • বিগস্টক
  • ফোটোলিয়া
  • সময় স্বপ্ন
  • গেটি ইমেজ
  • 123RF

অনুপ্রেরণার জন্য মহিলা থিমযুক্ত স্টক ফটোগ্রাফি সদস্যতা সাইট:

8. টুরোতে $100 ডলারের বেশি উপার্জন করুন

 আপনি যদি $100 ডলারের বেশি উপার্জন করতে চান তাহলে আপনার Turo চেক করা উচিত। Turo আপনাকে পাশে এবং অনেক অভিজ্ঞতা ছাড়াই অনলাইনে অর্থ উপার্জন করতে সহায়তা করতে পারে। আমি গাড়ির জন্য এয়ারবিএনবি হিসাবে তুরোকে দেখি।

আপনার যদি একটি অতিরিক্ত রুম থাকে এবং অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য এটিকে Airbnb-এ তালিকাভুক্ত করে থাকে, যেমনটি আমরা নীচে আলোচনা করব, আপনি Turo-এ আপনার গাড়ি ভাড়া করে আরও বেশি অর্থ উপার্জন করতে পারেন।

Turo হল একটি পিয়ার-টু-পিয়ার কার শেয়ারিং মার্কেটপ্লেস যা আপনাকে (গাড়ির মালিক) আপনার গাড়ি ভাড়া করতে এবং অতিরিক্ত আয় করতে দেয়।

গাড়ির তালিকা করতে 10 মিনিটেরও কম সময় লাগে এবং তারা 5 দিনের মধ্যে সরাসরি ডিপোজিটের মাধ্যমে অর্থ প্রদান করে। Getaround Turo এর আরেকটি দুর্দান্ত বিকল্প যা আপনি পাশে অর্থ উপার্জন করতে ব্যবহার করতে পারেন।

9. আপনি প্রতিদিন কিনছেন তার উপর নগদ ফেরত পান

প্যারিবাস সাধারণত আইটেমগুলির দাম কমে গেলে আপনাকে টাকা পাঠায় কিন্তু আপনি Rakuten থেকে ডিল এবং ডিসকাউন্ট পান এবং আপনি এখনও অনলাইনে কেনাকাটা করেননি এমন পণ্যগুলিতে। Rakuten এর প্রতিদিনের ডিল, ডিসকাউন্ট এবং প্রোমো কোড রয়েছে,

যেগুলি আপনি আপনার অনলাইন কেনাকাটা থেকে বিপুল অর্থ বাঁচাতে সুবিধা নিতে পারেন। শুধু সেই $50 বা $100 এর কথা চিন্তা করুন যদি আপনি রাকুটেন ব্যবহার করে তাদের অ্যাফিলিয়েট লিঙ্কের মাধ্যমে পণ্য কিনবেন,

তাহলে আপনি সেভ করতে পারবেন। এটি অর্থ উপার্জন করার একটি উপায় নয়, তবে এটি অর্থ সঞ্চয় করার একটি দুর্দান্ত উপায় যা আপনি যাইহোক হারাতে পারেন।

10. খাদ্য সরবরাহ করতে $100-এর বেশি অর্থ প্রদান করুন ৷

আপনার জন্য প্রতিদিন 100 ডলার উপার্জন করার আরেকটি দুর্দান্ত উপায় হল খাবার সরবরাহ করা। আপনার কাছে যদি কয়েক ঘন্টা সময় থাকে,

আপনি আপনার এলাকার লোকেদের কাছে খাবার সরবরাহ করতে পারেন এবং অবশ্যই প্রতিদিন $100 ডলার বা তার বেশি উপার্জন করতে পারেন।

DoorDash এবং UberEats-এর মতো কোম্পানিগুলি রেস্তোরাঁ থেকে দূরে রেস্তোরাঁর খাবার খাওয়া মানুষের জন্য এত সহজ করে তুলেছে, এবং তারা সবসময় তাদের দলে যোগ করার জন্য ডেলিভারির লোকদের খুঁজছে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Rafi Sharker - Oct 29, 2022, 11:00 PM - Add Reply

Naic

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ