অনলাইন থেকে ইনকাম করুন ?

তো বস কেমন আছেন। আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম ইনকাম করার আরেকটা ওয়েব সাইট। এই সাইট থেকে ইনকাম করা একেবারেই সহজ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

বর্তমানে সবাই চায় কিভাবে অনলাইন থেকে ইনকাম করবে। তাই তো আমি আপনাদের জন্য নিয়ে আসি কি ভাবে অনলাইন থেকে ইনকাম করবেন এমন সব আর্টিকেল।

অনলাইন থেকে ইনকাম করতে প্রায় সময় আমরা প্রতারিত হয়। কিন্তু বস আমি যে ওয়েব সাইট এর কথা বলবো এটা থেকে আপনি প্রতারিত হবে না।

তাছাড়া ও এখানে রয়েছে কম সময়ে বেশি ইনকাম করার সুযোগ। হে বস কোনো রকম মিথ্যা বলছি না। আপনারা যত বেশি কাজ করবেন তত বেশি ইনকাম করতে পারবেন।

তো বস বেশি কথা না বলে আজকে জেনে নেওয়া যাক আমাদের সেই ওয়েব সাইটের নাম কি

authorearning.com

লিখে গুগল বা ব্রাউজার এ সার্চ দিন।

তারপর রেজিস্ট্রেশন করে নিন। রেজিস্ট্রেশন করার সাথে সাথে আপনাকে 100 পয়েন্ট বোনাস দেওয়া হবে।

তো এই ওয়েব সাইটে আমাদের কাজ কি?

এখানে জাস্ট কিছু প্রশ্ন দেওয়া থাকবে আপনি যেটা পারবেন ওটার উত্তর দিয়ে দিবেন। একটার উত্তর দিলে সঠিক হলে আপনি পেয়ে যাবেন 3 পয়েন্ট। আর আমার 1000 পয়েন্ট হলে তার মূল্য হবে 100 টাকা।

আর আপনি 5 তা প্রশ্নের উত্তর দেওয়ার পর নিজ থেকে একটা প্রশ্ন তৈরি করে টা পোস্ট করবেন। এতে যদি 5 জন আপনার প্রশ্নের উত্তর দে তাহলে আপনি পেয়ে যাবেন 10 পয়েন্ট।

বস প্রশ্ন গুলো কঠিন নয়। এগুলো হলো এরকম যেমন ধরেন বাংলাদেশের জেলা কয় টি? যে প্রথম মোবাইল ফোন আবিষ্কার করেছেন? এরকম সহজ সহজ প্রশ্ন থাকে। আপনার 1000 পয়েন্ট হলেই আপনি বিকাশ, রকেট নগদ এর মাধ্যমে পে নিতে পারবেন।

তবে মনে রাখতে হবে প্রতি 5 তার উত্তর দেওয়ার পর অবশ্য 1 প্রশ্ন তৈরি করা বাধ্যতামূলক। এবং প্রশ্ন তৈরি করার পর প্রশ্নের কেটাগরি দিয়ে দিবেন,।

তো বস তার মানে হলো আপনি যদি 1 ঘন্টায় 50 টা প্রশ্নের উত্তর দিতে পারেন তাহলে আপনি 150 পয়েন্ট পেয়ে যাবেন। এবং 3-4 ঘন্টা সময়ে 100 টাকা ইনকাম করতে পারবেন। আপনি যতো বেশি সময় দিবেন আপনার ইনকাম তত বেশি হবে।

তো বস আজকে আপনাদের জানিয়ে দিলাম কি ভাবে এই সাইট টি থেকে ইনকাম করবেন। বস আল্লাহ হাফিজ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ