অনলাইন ইনকাম করার 4 টি সেরা সাইট

Assalamu alaikum তো বস আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম ইনকাম করার 4 টি সহজ সাইট । যারা যারা অনলাইন থেকে ইনকাম করতে চাই আজকের আর্টিকেল টি তাদের জন্য অনেক অনেক গুরুত্বপূর্ণ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

বর্তমানে সবাই অনলাইন থেকে ইনকাম করতে চায়। কিন্তু সব থেকে বড় কথা হলো এমন কোন সাইট আছে যেখান থেকে ইনকাম করা যায়? তাইতো আজ আপনাদের জন্য নিয়ে আসলাম ইনকাম করার 4 টি সহজ সাইট।

এগুলো থেকে যেটা আপনার কাছে সহজ লাগে ওইটা তে কাজ করে আপনি ও পারবেন অনলাইন থেকে ইনকাম করতে। তো আর কথা না বলে শুরু করা যাক কি ভাবে অনলাইন থেকে ইনকাম করব? অনলাইন থেকে ইনকাম করার 4 সাইট গুলো কি কি?

অনলাইন থেকে ইনকাম করার 4 টি সাইট হলো

1: youtub

2: Google adsense

3: jit earning 4: authorearning. Com

1 youtub: বর্তমানে সারা দেশে youtub জনপ্রিয়তা লাভ করেছে। youtub থেকে মাসে হাজার থেকে লাখ টাকা পর্যন্ত ইনকাম করা সম্ভব। তো youtub থেকে ইনকাম করার জন্য প্রথমে আপনাকে play store থেকে youtub app টি ডাউনলোড করতে হবে.। তারপর app টি তে প্রবেশ করে একটি একাউন্ট খুলতে হবে।

একাউন্ট খোলার কাজ শেষ হলে একটা অপশন আসবে যেখানে বলা হবে আপনি কোন ক্যাটাগরি তে ভিডিও তৈরি করবেন সেই ক্যাটাগরি সেট করতে হবে। তারপর আপনি প্রতিদিন ভিডিও আপলোড করবেন বা প্রতি।

সপ্তাহে 2 দিন ভিডিও আপলোড করবেন. এভাবে ভিডিও আপলোড করতে করতে যখন আপনার আইডি তে 1000+ subscribe এবং 4000 ওয়েস্ট টাইম পূরণ হবে সেদিন থেকে আপনি youtube থেকে ইনকাম পাওয়া শুরু হবে।

আপনার subscribe যতো বাড়বে আপনার ইনকাম ও তত বেশি বাড়বে। মনে রাখতে হবে আপনার তৈরি ভিডিও যেনো কপি করা না হয়।

এর মানি আপনি যে ভিডিও তৈরি করবেন তা যেনো অন্য কারো youtube আইডি থেকে নিয়ে আপনার আইডি তে পোস্ট না করা। করলে আপনার আইডি বেন করে ও দিতে পারে।

2 Google adsense :এটি থেকে ইনকাম করার জন্য আপনার একটা ওয়েব সাইট ওপেন করতে হবে। এবং সেখানে আর্টিকেল লিখতে হবে। 20-30 টি আর্টিকেল লিখে আপনি Google adsense এর জন্য আবেদন করতে হবে.

আবেদন করার পর আপনার লেখা আর্টিকেল গুলো র কোয়ালিটি ভালো হলে আপনি adsense পেয়ে যাবেন। Adsense পাওয়ার পর আপনার আর্টিকেল এ ads দেখানো শুরু হবে। এই ads দেখার মাধ্যমে মূলত আপনি ইনকাম তা পাবেন।

এখান থেকে আপনি মাসে 20 হাজার টাকার মতো ইনকাম পেতে পারেন। আপনার ভিউ যতো বেশি হবে ইনকাম ও তত বেশি হবে। 3: blog jit. Com ;এখান থেকে ইনকাম করা অনেক সহজ।

কারণ এখানে আপনি শুধু মাত্র আর্টিকেল লিখে ইনকাম করতে পারবেন। তার জন্য প্রথমে আপনাকে blog jit. Com লিখে গুগল এ সার্চ দিতে হবে।

তারপর ওইখানে লগিন করতে হবে। তারপর ওইখানে আপনি একটা আর্টিকেল লিখবেন তা 200 - 300 ওয়ার্ড এর মধ্যে হতে হবে। আর্টিকেল publish করার আগে ক্যাটাগরি set করে তারপর publish করবেন।

এখানে আপনার যতো ভিউ হবে আপনাকে তত ইনকাম দেওয়া হবে। আপনার আর্টিকেল এ যদি 1000 ভিউ হয় তাহলে আপনাকে 500 টাকা দেওয়া হবে। আপনার একাউন্ট এ 20 টাকা হলেই আপনি মোবাইল রিচার্জ করে নিতে পারবেন। এর বেশি হলে বিকাশ, রকেট, নগদ এর মাধ্যমে পে নিতে পারেন।

4 authorearning. Com : এখানে থেকে ইনকাম করা ও অনেক তা সহজ। এখানে শুধু মাত্র প্রশ্নের উত্তর দিয়ে প্রতিদিন 500-1000 টাকা ইনকাম করতে পারবেন । প্রথমে আপনাকে authorearning. Com লিখে সার্চ দিতে হবে।

তারপর ওইখানে একটা আইডি খুলতে হবে। আইডি খোলার সাথে সাথে আপনাকে 100 পয়েন্ট বোনাস দেওয়া হবে। তারপর ওইখানে যেসব প্রশ্ন রয়েছে সেগুলোর উত্তর দিবেন. উত্তর সঠিক হলে আপনাকে 2 পয়েন্ট দেওয়া হবে। 5 তা প্রশ্নের উত্তর দেওয়ার পর আপনি একটা প্রশ্ন করবেন,, যেমন বাংলাদেশের জেলা কয় টি।

এরকম সহজ প্রশ্ন করবেন আর আপনার প্রশ্নের উত্তর যতো জনে দিবে আপনাকে 2 পয়েন্ট করে যোগ করতে থাকবে. 1000 পয়েন্ট হলে আপনি পে নিতে পারবেন এক হাজার পয়েন্ট = 100 টাকা। আপনি বিকাশ, রকেট, নগদ এর মাধ্যমে পে নিতে পারবেন।

তো আজকে আপনারা জানতে পারলেন পাঁচটি উপায়ে অনলাইন থেকে ইনকাম করার উপায়।

আপনি যেকোনো একটি উপায় দিয়ে অনলাইন ইনকাম শুরু করে দিতে পারেন এবং আস্তে আস্তে আপনি অনলাইন থেকে ইনকাম শুরু করে দিতে পারবেন। তো আজকের আর্টিকেল যদি আপনার ভালো লাগে তাহলে আপনি আমাদের সাথে সব সময়ে সাপোর্ট করবেন। আজকে এতটুকু।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Quazi Tasmina Parvin - Jun 24, 2023, 9:43 PM - Add Reply

সাইট এর লিংক কি দেওয়া যাবে আর আমার ল্যাপটপ নাই। আমি কি মোবাইল দিয়ে ইনকাম করতে পারবো? একটু জানাবেন দয়য়া করে

You must be logged in to post a comment.
Mohin - Jun 29, 2023, 11:55 PM - Add Reply

Ji parben sir

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ