মোবাইল দিয়ে অনলাইনে আয় পেইমেন্ট বিকাশ ,নগদ অথবা মোবাইল রিচার্জ এর মাধ্যমে ।

অনলাইনে আয় করার জন্য  আপনার একটি  কম্পিউটার ,ল্যাপটপ অথবা স্মার্টফোন থাকলেই হবে । এখন আমি কিছু অ্যাপ ও সাইট নিয়ে আলোচনা করব  যেসব নিশ্চিত পেমেন্ট দিয়ে থাকে ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

যেসব সাইট নিশ্চিত পেমেন্ট করে থাকে  তা হলো:

  •  জেআইটি
  • up work job
  • pocket money apk
  • earn money apk
  • student job apk
  • mcent apk
  • bet20.com
  • playin30.com

জেআইটি

অনলাইন আইয়ের নিশ্চিত সমাধান  জিআইটি। যারা লেখালেখি করতে পছন্দ করেন তাদের জন্য এই সাইটটি অনেক  ফলপ্রসূ হয়ে দাঁড়াবে ।  এই সাইট থেকে অনেক ভালো টাকা আয় করা যায় ।

এই সাইটে শুধু ভালো ভালো আর্টিকেল লিখতে হবে । তার জন্য এই সাইটে আপনাকে একটি একাউন্ট ক্রিয়েট করতে হবে । একাউন্ট ক্রিয়েট করার সাথে সাথে আপনি পেয়ে যাবেন 10 টাকা ।  20 টাকা হলেই আপনি  উইথড্রো করতে পারবেন । এই সাইটে আপনাকে শুধু চাহিদামাফিক ভালো ভালো আর্টিকেল লিখতে হবে । এখানে প্রতিটি আর্টিকেলের জন্য পাবেন 10 থেকে 100 টাকা । আপনার আর্টিকেল  ভিউ আর  বাড়ার সাথে সাথে আপনার একাউন্টে টাকা যোগ হতেই থাকবে । যার পরিমাণ 10 হাজার টাকা পর্যন্ত ।

এখানে আর্টিকেল লেখার জন্য আপনাকে এদের  গাইডলাইন ফলো করতে হবে । এখানে আর্টিকেলটি হবে 500 থেকে 1000 শব্দের মধ্যে ।  আর্টিকেলটি 500 থেকে 1000 শব্দের মধ্যে নাহলে আপনি আয় করতে পারবেন না । এখানে আয় করা টাকা উত্তোলন করা খুব সহজ । এখানে আয় করা টাকা আপনি মোবাইল রিচার্জ বিকাশ অথবা নগদ এর মাধ্যমে পেতে পারেন । আমিও  এখানে কাজ করে নিয়মিত পেমেন্ট পেয়ে আসছি । যারা লেখালেখি করতে পছন্দ করেন তাদের জন্য এই সাইটটি অনেক উপকারী । আশা করি এখানে কাজ করে আপনারা অনেক ভালো টাকা আয় করবেন ।

up work job

 এটি একটি খুবই বিশ্বস্ত ও জনপ্রিয় সাইট । এই সাইট থেকে আপনারা ভালো পরিমাণে টাকা কামিয়ে নিতে পারবেন । এখানে হান্ডেট পার্সেন্ট পেমেন্ট দেওয়া হয় । এখানে কাজ করা কঠিন কোনো ব্যাপার  নয় ।

এখানে কাজ করা খুবই সোজা ।  এখানে একটি একাউন্ট ক্রিয়েট করতে হবে ।  তারপর  শুধু সিম্পল কিছু টাস্ক পুরন করতে হয় । যেমন  চ্যানেল ইউটিউব সাবস্ক্রাইব ,লাইক ও কমেন্ট করা। এর বিনিময়ে তারা আপনাকে টাকা দিবে । সেই টাকা আপনার একাউন্টে যোগ হতে কিছু সময় নিতে পারে ।  এখানে আয় করা টাকা  আপনি খুব সহজে  উত্তোলন করতে পারবেন যেমন বিকাশ অথবা নগদে । এখানে আয় করে আপনি বড়লোক হতে পারবেন না কিন্তু  এই টাকা আপনার পকেট খরচের জন্য যথেষ্ট ।

এখানে আপনি আপনার ফোনের খরচ আয় করতে পারবেন। এর জন্য আপনার বিশেষ কোনো অভিজ্ঞতার প্রয়োজন নেই । আপনি এখনই এই সাইটে একাউন্ট ক্লিক করে আয় করা শুরু করে দিতে পারেন । আপনাকে আপনার একাউন্টি ভেরিফাই করে নিতে হবে না হলে আপনি টাকা উত্তোলন করতে পারবেন না । 

pocket money apk

মোবাইল রিচার্জ এর জন্য আপনার অনেক টাকা খরচ হয় । পকেট মানি অ্যাপ থাকলে আপনাকে আর  পকেটের টাকা খরচ করে মোবাইল রিচার্জ করতে হবে না । এখানে আয় করা টাকা আপনি সরাসরি মোবাইলে রিচার্জ করে নিতে পারবেন ।

এখানে আপনাকে তেমন কোন কাজ করতে হবে না , শুধু কুইজ খেলে বিজ্ঞাপনে ক্লিক করতে হবে । এভাবে আপনি বেশ কিছু টাকা সহজেই ইনকাম করে নিতে পারবেন । এখানে  আয় করা টাকা আপনি খুব সহজে উত্তোলন করতে পারবেন। টাকা উত্তোলন করার মেথদ গুলো হচ্ছে মোবাইল রিচার্জ, বিকাশ এবং নগদ । তবে এখান থেকে আপনি বড়লোক হওয়ার মতো টাকা ইনকাম করতে পারবেন না। এখানে  সততার সাথে কাজ করতে হবে। এখানে সততার সাথে কাজ না করলে আপনার আইডি ব্যান হয়ে যেতে পারে ।

earn money apk

এখান থেকে আপনি নিশ্চিত ইনকাম করতে পারবেন এবং এটি একটি খুবই বিশ্বস্ত অ্যাপ । এই অ্যাপে তেমন একটা  কাজ করতে হয় না । এখানে  কাজ করার জন্য কোন অভিজ্ঞতার প্রয়োজন নেই ।

 প্রথমে আপনাকে গুগল প্লে স্টোর থেকে আর্ন মানি অ্যাপসটি ইন্সটল করতে হবে । তারপর আপনি এখানে একটি একাউন্ট ক্রিয়েট করলে সাথে সাথে পেয়ে যাবেন 500 পয়েন্ট । এখানে আপনি শতভাগ  পেমেন্ট পাবেন মোবাইল টপ-আপ রিচার্জ এর মাধ্যমে । এখানে আপনার 5000 পয়েন্ট করে আপনি  আপনার মোবাইলে 100 টাকা রিচার্জ নিয়ে নিতে পারবেন ।

এখানে আরো অন্যান্য পেমেন্ট মেথড গুলো হচ্ছে পেপাল। একটি রেফার করে আপনি প্রচুর পরিমাণে কয়েন আয় করতে পারবেন । এখানে আপনার কাজ হচ্ছে শুধু আপনাকে এখানকার অ্যাপস গুলো ইন্সটল করে রাখতে হবে । তারপর প্রত্যেকদিন এই অ্যাপস গুলো  ওপেন করার সাথে সাথে আপনি পয়েন্ট অর্জন করতে পারবেন ।

student job apk

গুগোল প্লে  স্টোর থেকে এনামের অ্যাপটি ইনস্টল করে আপনি টাকা আয় করতে পারবেন । এখানে প্রথমে আপনাকে একটি একাউন্ট ক্রিয়েট করতে হবে ।

এখানে কাজ করা কঠিন কোনো বিষয় নয় । এখানে আপনাকে শুধু কুইজ খেলে বিজ্ঞাপনে ক্লিক করতে হবে  এবং এখানে আপনাকে সাইট সেকেন্ড ওয়েট করতে হবে । তাহলে আপনার একাউন্টে পয়েন্ট যোগ হতে থাকবে । এখানে কুইজ খেলে যদি আপনাকে গুগল প্লে স্টোরে পাঠানো হয় তবে আপনাকে সেই অ্যাপটি ইনস্টল করতে হবে ।

তাহলে আপনি প্রচুর পরিমাণে  পয়েন্ট অর্জন করতে পারবেন । এই পয়েন্টগুলোর দিয়ে আপনি আপনার মোবাইলের টাকা নিতে পারেন । টাকা পেমেন্ট নেওয়ার মেথদ গুলো হচ্ছে মোবাইল রিচার্জ ,বিকাশ অথবা নগদে। এখান থেকে আপনি খুব বেশি পরিমাণে টাকা না পেলেও আপনার মোবাইল খরচের টাকা আয় করতে পারবেন।

mcent apk

এটি একটি ইন্ডিয়ান অ্যাপ। এই অ্যাপের মাধ্যমে আপনি আপনার মোবাইল খরচের টাকা আয় করতে পারবেন ।

এখানে খুব বেশি কিছু কাজ করতে হবে না । শুধু এই অ্যাপে দেয়া অ্যাপস গুলো ইন্সটল করে নিতে হবে। তাহলেই আপনি এই অ্যাপস থেকে আয় করতে পারবেন। আজকাল আমরা মোবাইলে প্রচুর পরিমাণে টাকা ব্যয় করি। আমরা এসব খরচ এই অ্যাপস থেকে আয় করতে পারবো। এজন্য আমাদের ধৈর্যের সাথে কাজ করতে হবে।

bet20.com

এটি একটি বেটিং সাইট। এই সাইট থেকে আপনারা কম সময়ে প্রচুর পরিমাণে টাকা আয় করতে পারবেন। তবে এখানে আর্থিক ঝুঁকিও রয়েছে। কারণ এটি বেটিং সাইট।

প্রথমে আপনাকে গুগলের এই সাইটে সার্চ করে এই সাইটে একটি একাউন্ট ক্রিয়েট করতে হবে। একাউন্ট ক্রিয়েট করার পর আপনাকে কিছু টাকা ডিপোজিট করতে হবে। এখানে কিছু গেম  রয়েছে সেগুলো  খেলে আপনি টাকা আয় করতে পারবেন। এখানে বেট লাগিয়ে লুডুও খেলা যাবে। এখানে আয় করা টাকা আপনি বিকাশ ও  নগদ এর মাধ্যমে উত্তোলন করতে পারবেন। এটি একটি বাংলাদেশি বেটিং সাইট।

playin30.com

এটিও একটি অনলাইন বেটিং সাইট। এখানে আপনি খুবই কম সময়ে প্রচুর পরিমাণে অর্থ আয় করতে পারবেন ।

প্রথমে আপনাকে গুগলের এই সাইটে ভিজিট করে সেখানে একটি একাউন্ট ক্রিয়েট করতে হবে । তারপর  এখানে আপনাকে বিকাশের মাধ্যমে কিছু টাকা ডিপোজিট করতে হবে । এখানে 6  টি গেম রয়েছে ।  এসব গেম খেলে আপনি প্রচুর পরিমাণে অর্থ আয় করতে পারবেন । যেহেতু এটি একটি বেটিং সাইট তাই এখানে আর্থিক ঝুঁকি ও রয়েছে। এখানে বাজি ধরে গেম খেলতে হয়। এখানে আয় করা টাকা আপনি বিকাশ অথবা নগদ এর মাধ্যমে উত্তোলন করতে পারবেন । তবে আবারো বলছি এখানে আর্থিক ঝুঁকি রয়েছে ।

আশা করি এসব সাইট থেকে আপনারা উপকৃত হবেন । আমি এখানে নতুন কাজ করছি তাই কোনো ভুল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ