প্রতিদিন ইনকাম হবে প্রায় 500 টাকা পর্যন্ত। পেমেন্ট পাবেন সরাসরি বিকাশ নগদ একাউন্টে (নতুন সাইট)

ওয়ালাইকুম রাহমাতুল্লাহি ওয়াবারকাতুহু। বন্ধুরা কেমন আছেন সবাই???? আশা করি আপনারা সবাই একটু হলেও ভালো আছেন। বন্ধুরা আপনারা কি চান অনলাইন থেকে টাকা ইনকাম করতে???? যারা অনলাইন থেকে টাকা ইনকাম করার জন্য ছোটাছুটি করছেন। তাদের জন্যই আমার আজকের এই আর্টিকেলটি। আজকে আমি খুব সুন্দর একটি উপায় বলে দেবো। মূলত যারা অনলাইন থেকে ইনকাম করবেন তাদের জন্য আজকের আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। তাই আর্টিকেলটি সম্পূর্ণ পড়ার জন্য অনুরোধ করছি। আশাকরি আর্টিকেলটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়বেন। তো বন্ধুরা আর কথা বাড়াবো না এবার মূল পোস্টে চলুন চলে যায়।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

বন্ধুরা আজকে আমি একটি ওয়েবসাইট সম্পর্কে আপনাদের সাথে শেয়ার করব বিস্তারিত। আপনি চাইলে এই সাইটটিতে আনলিমিটেড টাকা ইনকাম করতে পারেন। বন্ধুরা ঠিকই শুনেছেন। ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করার নানারকম উপায় বা সুযোগ রয়েছে। আপনারা চাইলে যে কেউ এখান থেকে সম্পূর্ণ ফ্রিতে টাকা ইনকাম করতে পারেন।

এমনকি এই ওয়েবসাইট থেকে মাত্র 100 টাকা হলে টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে। ওয়েবসাইটের নাম হলো: “earnadora”

বন্ধুরা ওয়েবসাইটের লিংক আমি উপরে দিয়ে দিয়েছি। আপনারা খুব সহজেই ওয়েবসাইটে প্রবেশ করতে পারবেন উপরের লিংকটি ধারা। মূলত এই ওয়েবসাইটে কাজ করতে হলে, প্রথমে আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে। সেই একাউন্টে সম্পূর্ণ আপনার নিজের এবং ব্যক্তিগত।

তাই একাউন্ট খোলার আগে সম্পূর্ণ রিয়েল ইনফরমেশন দিয়ে অ্যাকাউন্টটি তৈরি করবেন। অ্যাকাউন্ট তৈরি করতে লাগবে, আপনার সম্পূর্ণ রিয়েল নাম, যেকোনো একটি ইউজার নাম, আপনি কোন কান্ট্রিতে থাকেন, আপনার ফোন নাম্বার ইত্যাদি ইনফরমেশন গুলো দিয়ে খুব সহজে এখানে রেজিস্ট্রেশন করতে পারবেন। আশাকরি রেজিস্ট্রেশন করতে কোন সমস্যা হবে না।

বন্ধুরা রেজিস্ট্রেশন হয়ে গেলে লগইন করে নিবেন। এই ওয়েবসাইটে ইনকামের কোন লিমিট নেই। আপনি চাইলে এই ওয়েবসাইটে আনলিমিটেড টাকা ইনকাম করতে পারেন। এই ওয়েবসাইটে সাধারণত ক্লায়েন্টরা কাজ দিয়ে থাকেন। আপনি চাইলে এখানে আপনার যে কোন কাজ দিতে পারেন। এই ওয়েবসাইটে সাধারণত ইউটিউব এর কাজ বেশি দিয়ে থাকে।

মজার ব্যাপার হলো রেজিস্ট্রেশন করার সাথে সাথে এই প্রায় 10 টাকা মত বোনাস পেয়ে যাবেন। মনে রাখা দরকার, এই ওয়েবসাইটে নিয়ম মেনে কাজ করতে হলে, অবশ্যই ক্লায়েন্টরা যা বলবে সেই অনুযায়ী কাজটি করতে হবে।

ওয়েবসাইটের নিয়ম না মেনে কাজ করলে। আপনার অ্যাকাউন্ট ব্লক করে দিতে পারে। আর হ্যাঁ একটি ফোন দিয়ে একাধিক অ্যাকাউন্ট খুলে কখনোই কাজ করবেন না। তাহলে আপনার সব একাউন্ট ডিজেবল হয়ে যেতে পারে। যারা কাজ করবেন অবশ্যই  তাদের নিয়ম মেনে কাজ করবেন। তা না হলে আপনার অ্যাকাউন্টি ব্লক হওয়ার সম্ভাবনা 100%।

বন্ধুরা এবার আসা যাক কিভাবে আপনারা এই ওয়েবসাইট থেকে পেমেন্ট উত্তোলন করতে পারবেন। অর্থাৎ কিভাবে খুব সহজে এখান থেকে টাকা উত্তোলন করবেন???? টাকা উত্তোলন করার জন্য আপনার একাউন্টে সর্বনিম্ন 100 টাকা থাকতে হবে।

তাহলে খুব সহজেই এই ওয়েবসাইট থেকে টাকা উত্তোলন করতে পারবেন। টাকা নিতে পারবেন বিকাশ নগদ রকেট একাউন্ট সহ আরো অনেক উপায়ে। বন্ধুরা ওয়েবসাইটে সর্বনিম্ন এক টাকা থেকে 100 টাকা পর্যন্ত পাবেন প্রতিটা কাজে।

তাই আপনাদের কাছে 100 টাকা করতে বেশি সময় লাগবে না। আপনারা চাইলে মাত্র তিন চারটা কাজ করেই এখান থেকে পেমেন্ট নিতে পারবেন ‌।

তবে আপনার ইনকামের কিছু অংশ কোম্পানিকে দিতে হবে। সামান্য পরিমাণ কিছু অংশ কোম্পানিকে দিয়েই আপনি টাকা উত্তোলন করতে পারবেন। এই ওয়েবসাইটটি যেহেতু সম্পূর্ণ নতুন। এবং খুবই বিশ্বস্ততার সাথে তারা পেমেন্ট দিয়ে থাকে।

আপনারা এই ওয়েবসাইট এ ফ্রিতে চাইলে কাজ করতে পারেন ‌। ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব লাইক কমেন্ট শেয়ার ইত্যাদি কাজ করার সুযোগ রয়েছে। তাছাড়া আপনারাতো জানেনই ক্লায়েন্টরা সাধারণত কি কাজ দিয়ে থাকে। আপনি নিজে একটি ক্লায়েন্ট যদি এখানে কাজ দেন। আপনারা চাইলে আপনাদের ইউটিউব চ্যানেলের এখানে কাজ করাতে পারেন। আর হ্যাঁ আবারো খুলছে তাতে নিয়মকানুন দেখে কাজ শুরু করবেন। কারণ নিয়মকানুনের উপরেই নির্ভর করে আপনার একাউন্ট। একাউন্টটি ব্লক হতে বাঁচতে অবশ্যই তাদের নিয়ম কারণ মানবেন আশা করি।

পরিশেষে বন্ধুরা বলবো ওয়েবসাইটে কাজ করতে হলে অবশ্যই তাদের নিয়ম-কানুন দেখে কাজ করবেন। আপনার একাউন্টটি ব্লক হওয়ার আগে তাদের নিয়ম কারণ দয়া করে একটু দেখে নিন। কারণ আপনারা যদি তাদের নিয়ম না মেনে কাজ করেন তাহলে, আপনার অ্যাকাউন্টটি সাসপেন্ড করে দিতে পারে।

আর অবশ্যই মনে রাখবেন একটি ফোন দিয়ে শুধু একটি অ্যাকাউন্ট তৈরি করা যাবে। আপনারা চালাকি করে দুইটা একাউন্ট খুললে তারা ব্লক করে দিবে। একটি না হে যতগুলো একাউন্ট তৈরি করবেন সবই ব্লক হয়ে যাবে। আমার সাথে এতক্ষণ থাকার জন্য অসংখ্য অসংখ্য ধন্যবাদ। আশাকরি আর্টিকেলটি পড়ে আপনাদের একটু হলেও উপকার হয়েছে।

আমি এইটে প্রথম আর্টিকেল লিখছি ‌ আশা করি আমার সাথেই থাকবেন। আর্টিকেলে কিছু ভুল হলে অবশ্যই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। এবং আপনাদের জন্য চেষ্টা করব আরও ভালো ভাবে আর্টিকেল লেখার। বন্ধুরা আজকের মত আর্টিকেলটি এখানেই শেষ করতে হচ্ছে। আমার আর্টিকেলটি ভালো লাগলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না।

সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা করে আজকের মত বিদায় নিচ্ছি, ধন্যবাদ সবাইকে। আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
MUHAMMAD ASADUZZAMAN - Aug 2, 2021, 10:29 PM - Add Reply

লিংকটি কোথায় 😠😠

You must be logged in to post a comment.
Md Munna Hossen - Aug 4, 2021, 1:03 AM - Add Reply

আসসালামু আলাইকুম। আপনার কথা ঠিক বুঝতে পেরেছি। তবে আপনি খারাপ মন্তব্য আর কখনো করবেন না আশা করি। এই খারাপ মন্তব্য আপনাকে গুনাগার করে দিবে। মনে রাখবেন আল্লাহ কিন্তু সব দেখছেন। আশা করি পরবর্তীতে খারাপ মন্তব্য করবেন না। আপনার প্রয়োজনীয় লিংক::;; https://earnadora.com/reg.php?refer=982074

You must be logged in to post a comment.
Md Munna Hossen - Aug 4, 2021, 12:59 AM - Add Reply

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। দুর্ভাগ্যবশত এডমিন রিভিউ করে কাজটি করেছে। তার জন্য আমি নিজে ক্ষমা চাচ্ছি। আশা করি ক্ষমা করে দিবেন। আপনার প্রশ্নটাই আমি বুঝতে পেরেছি তবে, আপনাকে খারাপ মন্তব্যের জন্য আপনি দণ্ডনীয় অপরাধ করেছেন। এমনকি আপনি গুনাগার হয়ে গিয়েছেন। তবে আশা করি পরবর্তীতে এ ধরনের খারাপ মন্তব্য করবেন না। মনে রাখবেন আল্লাহ কিন্তু সব দেখছেন। আপনার প্রয়োজনীয় লিংক নিচে দেওয়া হল:;;;;;
https://earnadora.com/reg.php?refer=982074

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ