মাই দুরন্ত | Myduranta Online income

আসসালামু আলাইকুম। মাই দুরন্তের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন। অনলাইন ইনকামের একদম সহজ পলিসি মাই দুরন্ত এপে। চলুন দেখে নেওয়া যাক মাই দুরন্তের বিস্তারীতঃ সময় দিয়ে সম্পুর্ন পোস্টটি শেষ পর্যন্ত দেখুন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

শুরু করা যাক মুল আলোচনা... মাই দুরন্ত কি এবং কেন মাই দুরন্তের সাথে বিজনেস করবো? মাই দুরন্ত একটি ডিজিটাল সার্ভিস এপ।

এই এপস থেকে প্রয়োজনীয় সকল মোবাইল রিচার্জ করে আকর্ষনীয় ক্যাশব্যাক ও কমিশন পাওয়া যায়।

মাই দুরন্তে প্রতিনিয়ত যুক্ত হচ্ছে প্রয়োজনীয় সকল নতুন নতুন সার্ভিস যা আমাদের ব্যস্ততম জীবনকে আরো সহজ করে দিচ্ছে।

পৃথিবীতে কিছু পেশা আছে যেখেনে যতক্ষন কাজ ততক্ষন ইনকাম, কাজ নেই ইনকাম নেই।

আবার এমন কিছু পেশা আছে যেখানে কাজ করতে হয় একবার। ইনকাম আসে আজীবন। মাই দুরন্ত এমন একটি বিজনেস যেখানে একবার কাজ করলে আজীবন অটো ইনকাম পাওয়া যায়।

এটি এমন একটি ইনকাম আপনি ঘুমালেও আপনার ইনকাম চলবে। মাই দুরন্ত বর্তমান সময়ের সেরা, সহজ ও নিরাপদ বিজনেস।

দেশের যে কোন প্রান্ত থেকে সকল পেশার পাশাপাশি ঘরে বসে এই বিজনেস করা যাবে। মাই দুরন্তের সাথে বিজনেস শুরু করতে হলে এবং লাইফটাইম অটো ইনকাম করতে হলে প্রথমে মাই দুরন্ত বিজনেস সম্পর্কে ভালোভাবে জানতে হবে।

কিভাবে আইডি এক্টিভ করে বিজনেস শুরু করবো? বিজনেস শুরু করতে হলে প্রথমে বিজনেস আইডি এক্টিভ করতে হবে।

১ম বার ১৫০ টাকা এডমানি করলে আইডি এক্টিভ হবে এবং অতিরীক্ত ৫০ টাকা বোনাসসহ মোট ২০০ টাকা ইনকাম একাউন্টে যুক্ত হবে।

তারপর পুনরায় ৫০ টাকা বা তার বেশি এডমানি করে ছোট বড় যে কোন একটা মোবাইল রিচার্জ অফার নিলে ৩০ টাকা স্বাগত বোনাস ইনকাম একাউন্টে যুক্ত হবে।

ইনকাম একাউন্টে বর্তমান ব্যলেন্স দেখাবে (১৫০+২০০+৩০ মোট ৩৮০) টাকা। তবে মজার বিষয়, আপনি এডমানি করেছেন মাত্র ১৫০ টাকা আর কোম্পানি আপনয়াকে দিয়েছে ৩৮০ টাকা ইনকাম একাউন্টে।

আর মাত্র ১২০ টাকা ইনকাম করলে আপনি ৫০০ টাকা উত্তোলন করতে পারবেন বিকাশ নগদের মাধ্যমে। ইনকাম একাউন্ট ব্যলেন্স বাড়ানোর উপায় ও কমিশন উত্তোলনের প্রক্রিয়াঃ ইনকাম বাড়ানোর প্রধান উৎস রেফার।

যতবেশি রেফার ততবেশি ইনকাম । তাই ইনকাম বাড়াতে এক্টিভ রেফার শুরু করুন এবং আপনার রেফারকৃত মেম্বারদেরকেও একই কাজ করতে বলুন। তাদেরকে নিয়ে একোটা শক্তিশালী টিম তৈরী করুন।

টিম মেম্বারদেরকে মাই দুরন্ত থেকে মোবাইল রিচার্জ অফার ক্রয় করতে বলুন। টিম মেম্বাররা অফার ক্রয় করলে আপনি যে কমিশন পাবেন তা ইনকাম একাউন্টে ৩৮০ টাকার সাথে যুক্ত হয়ে ইনকাম বাড়তে থাকবে।

মাই দুরন্তের ইনকাম পলিসি যিনি আইডি এক্টিভ করবেন তিনি মাই দুরন্তের বিজনেস পলিসি অনুযায়ী আর মাত্র ৭ জনকে এক্টিভ করিয়ে দেবেন।

মাই দুরন্তের সকল নতুন সদস্য শুধু এই কাজটাই করবেন। আর এভাবে সবাই ৭ জন করে রেফার করতে থাকলে আপনার টিম বড় হতে থাকবে এবং আপনার নিচের ৭ নাম্বার টিম পর্যন্ত আপনার টিম মেম্বার হবে হাজার থেকে লক্ষ পর্যন্ত।

আর এসব হাজার বা লক্ষ মেম্বার সবাই আইডি এক্টিভ করতে থাকবে আর এভাবে টিম এক্টিভেশন থেকে আপনার মাসিক ইনকাম হতে পারে হাজার থেকে কয়েল লক্ষ টাকা।

আপনার রেফার কমিশন এবং টিম এক্টিভেশন কমিশন বোনাস একাউন্টে জমা হবে। প্রতিনিয়ত আপনার বোনাস একাউন্টেও ব্যলেন্স বাড়তে থাকবে।

বোনাস একাউন্টে ৫০০ টাকা বা তার বেশি হলে বিকাশ নগদের মাধ্যমে উত্তোলন করা যাবে। ক্যালকুলেশনে দেখবো কি পরিমান হতে পারে এক্টিভেশন ইনকাম * আপনার রেজিষ্ট্রেশন লিংক থেকে যারা আইডি করেছে তারা আপনার সরাসরি রেফার।

তারা আইডি এক্টিভ করলে আপনি পাবেন ১০ টাকা করে। * তারা যখন অন্য কাউকে রেফার করবে সে হবে আপনার টিম ১। টিম এর প্রতি এক্টিভেশন থেকে আপনি পাবেন ২০ টাকা করে এক্টিভেশন বোনাস। * টিম১ যাদেরকে রেফার করবে তারা আপনার টিম২।

টিম২ এর প্রতি এক্টভেশন থেকে আপনি পাবেন ১০ টাকা করে। * টিম২ যাদেরকে রেফার করবে তারা আপনার টিম৩। টিম৩ এর প্রতি এক্টভেশন থেকে আপনি পাবেন ১০ টাকা করে। * টিম৩ যাদেরকে রেফার করবে তারা আপনার টিম৪।

টিম৪ এর প্রতি এক্টভেশন থেকে আপনি পাবেন ১০ টাকা করে। * টিম৪ যাদেরকে রেফার করবে তারা আপনার টিম৫। টিম৫ এর প্রতি এক্টভেশন থেকে আপনি পাবেন ১০ টাকা করে। * টিম৫ যাদেরকে রেফার করবে তারা আপনার টিম৬।

টিম৬ এর প্রতি এক্টভেশন থেকে আপনি পাবেন ৫ টাকা করে। * টিম৬ যাদেরকে রেফার করবে তারা আপনার টিম৭। টিম৭ এর প্রতি এক্টভেশন থেকে আপনি পাবেন ৫ টাকা করে। মাই দুরন্তে বিজনেস পলিসি অনুযায়ী সরাসরি রেফারে এক্টিভ মেম্বার ১ জন থাকলে টিম১,২ জন থাকলে টিম২, ৩ জন থাকলে টিম৩ ৪ থাকলে টিম৪, ৫ জন থাকলে টিম৫,৬ জন থাকলে টিম৬ ও ৭ জন থাকলে টিম৭ এর ইনকাম সাক্সেস হবে।

সহজে বললে সরাসরি রেফারে ৭ এক্টিভ থাকলে সকল ইনকাম সাক্সেস হবে। সেজন্য নিচের ক্যালকুলেশনে সকল টিমের মেম্বারকে ৭ দিয়ে গুল করে মেম্বার সংখ্যা বের করা হয়েছে।

সবশেষ একটা উক্তি বলে পোস্টটি শেষ করবো "ওয়ারেন্ট বাফেট বলেছেনঃ যদি তুমি এমন একটা সিস্টেম তৈরী করতে না পারো যেটা তোমাকে ঘুমের মধ্যেও ইনকাম দেবে তাহলে মৃত্যুর আগেরদিন পর্যন্ত তোমাকে কাজ করে যেতে হবে" সবাই ভালো থাকবেন, মাই দুরন্তের সাথে থাকবেন Myduranta Online income.

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Akhi - May 4, 2023, 12:20 PM - Add Reply

👍

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ