মোবাইল রিচার্জ করে টাকা ইনকাম করুন খুব সহজে

আসসালামুওলাইকুম বন্ধুরা,সবাই কেমন আছেন, আশা করি ভালো আছেন, আপনাদের দোয়ায় আমিও ভালো আছি, তো আজকে আপনাদের মাঝে নতুন একটি অ্যাপ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এবং ওয়েবসাইট নিয়ে হাজির হয়েছি যার মাধ্যেমে আপনার কোনো ডিপোজিট করা ছাড়াই মোবাইল রিচার্জ ব্যাবসা করতে পারবেন এবং টাকা ইনকাম করতে পারবেত তো চলুন আর দেরি না করে শুরু করা যাক আমাদের আজকের টপিকস,

ওয়েবসাইটটির পরিচয়


ওয়েবসাইটটির নাম হচ্ছে মাই দূরন্ত রিচার্জ এটাকে অ্যাপ বললেও চলে কারন এদের অফিশিয়াল অ্যাপ প্লে স্টোর এ পাবলিশ আছে।

কিভাবে একাউন্ট করবেন?


প্রথমে এই লিংক এ ক্লিক করুন তারপর একটি রেজিস্টার ফরম দেখতে পারবেন আপনার নাম,আপনার ফোন নম্বর, আপনার পার্সওয়ার্ড দিয়ে রেজিষ্টেশন লেখায় ক্লিক করুন রেজিস্টার হয়ে যাবে। আর রেজিষ্টেশন করলেই পাচ্ছেন ১০০টাকা বোনাস

একাউন্ট একটিভ করব কিভাবে।


একাউন্ট একটিভ করার জন্য অবশ্যাই আপনাকে কিছু টাকা ডিপোজিট করতে হবে ডিপোজিট করে যেকোনো একটি প্যাকেজ কিনতে হবে প্যাকেজ কিনলেই একাউন্ট একটিভ হয় যাবে।

কিভাবে টাকা ডিপোজিট করব


প্রথমে মাই দূরন্ত এর হোম পেজে যান তারপর একটু নিচে আসলে Add Money নামে অপশন দেখতে পারবেন ওখানে ক্লিক করুন তারপর ওখানে বিকাশ নাম্বার দেওয়া থাকবে ওই বিকাশ নাম্বারে 50টাকা সেন্ডমানি করুন, সেন্ডমানি করার সময় রেফারেন্স এ আপনার আইডি কোড দিবেন।

যেমন: DA485489f এরকম আইডি দেখতে পারবেন ওখানে ওটা কপি করে বিসিয়ে দিবেন তারপর Tnxid কপি করবেন তারপর অ্যাড মানি তে এসে যে নাম্বারে টাকা পাঠিয়েছেন সে নাম্বার, Tnxid, আর কত টাকা পাঠিয়েছেন তা লিখে অ্যাড মানি তে ক্লিক করলে হয়ে যাবে ৫মিনিট এর মধ্যে টাকা আপনার একাউন্টে যোগ হবে।

কিভাবে প্যাকেজ কিনবেন?


টাকা অ্যাড হবার পর আপনি হোম পেজে যাবেন তারপর উপরেই দেখতে পারবেন আপনার Tpin দেখতে এখানে ক্লিক করুন ওখানে ক্লিক করুন তারপর ওখানে আপনার একাউন্টের পার্সওয়ার্ড চাইব দিবেন, তারপর টিপিন দেখুন লেখায় ক্লিক করলে আপনার পিন টি দেখাবে।

পিনটির সাহয্য আপনি প্যাকেজ কিনতে পারবেন, প্যাকেজ কিনতে হোম পেজে যান তারপর যে প্যাকেজ কিনতে চান সেটির নিচে নাম্বার বসিয়ে রিচার্জ করুন লেখায় ক্লিক করুন।

তারপর পরের পেজে আপনি যে Tpin টা দেখলেন ওখানে ওটা বসিয়ে দিয়ে কর্নফার্ম করে দিন ব্যাস ১মিনিট এর মধ্যে আপনি যে অফার কিনলেন তা ব্যাবহার করতে পারবেন।

তো বন্ধুরা আর্টিকেল টি কেমন লাগলো যদি ভালো লাগে তাহলে অবশ্যাই একটি লাইক দিবেন, আর কিছু বুজতে সমস্যা হলে আমাকে ফেসবুকে মেসেজ দিন ধন্যবাদ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Afia Sikder - Feb 15, 2022, 1:02 PM - Add Reply

Thx

You must be logged in to post a comment.
Md. Joshim Uddin - Feb 17, 2022, 12:49 PM - Add Reply

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
Please support me🙂

Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q


Facebook page: https://www.facebook.com/107324621876693/posts/107963605146128/?app=fbl

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

লেখালেখি করতে ভালোবাসি চাইলে আমার ওয়েবসাইট থেকে ঘুরে আসতে পারেন http://askguru.Xyz