এয়ারড্রপ টোকেন মাইনিং করুন লিস্টিং হলেই লাখপতি ?

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই । আশা করি সবাই ভাল আছেন । আজকের এই পোস্টে আমি আপনাদের কাছে একটি এয়ারড্রপ মাইনিং সাইট শেয়ার করব । অর্থাৎ এই সাইটে আপনি যে টোকেন মাইনিং করবেন সেটা একটা আনলিস্টেড ‌টোকেন । এখন আপনাদের অনেকের হয়তো বুঝতে অসুবিধা হচ্ছে ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

চলুন আরেকটু ভালো করে বুঝিয়ে বলি । আমরা অনেকেই নানা ধরনের এয়ারড্রপ ক্লাইম করে থাকি । বিশেষ করে ট্রাস্ট ওয়ালেটে আমরা অনেকেই এয়ারড্রপ টোকেন ক্লাইম করে রেখে দিয়েছি ।

যখন এই টোকেন গুলো লিস্টিং হবে তখন আমরা আমাদের ক্লাইমকৃত টোকেন থেকে একটা ভ্যালু পাবো ।

তো যেই ওয়েবসাইট নিয়ে আজকে কথা বলতে যাচ্ছি সেই ওয়েবসাইট আপনাকে ফ্রিতে cake core টোকেন মাইনিং করতে দিবে ।

এবং প্রতিদিন 96 টা টোকেন আপনার একাউন্টে জমা হবে । কিন্তু এই cake core টোকেন টা এখনো লিস্টিং হয় নি ।

সম্ভবত আগস্ট মাসে এই টোকেন টা লিস্টিং হবে । লিস্টিং হওয়ার পর আপনি এই টোকেন টা ফ্রিতে উইথড্র করতে পারবেন এবং একটা ভ্যালু পাবেন ।

আশা করি বুঝতে পেরেছেন । তো এবার কিভাবে একাউন্ট তৈরি করবেন সেটা নিয়ে কথা বলি ।

Site link : cakecore.io

কিভাবে একাউন্ট তৈরি করবেন?

সবার প্রথমে উপরের সাইটটিতে প্রবেশ করুন । এরপর উপরের থ্রী ডড আইকনে ক্লিক করুন । সবার নিচে রেজিস্ট্রার লেখা আছে । সেখানে ক্লিক করুন ।

একটি ফর্ম দেখতে পাবেন । সেখানে আপনি আপনার নাম, ইমেইল, পাসওয়ার্ড দিয়ে ফর্মটি পূরণ করুন । ওখানে আপনার আইডি কার্ড এর নম্বর চাবে । আপনি আপনার আইডি কার্ড এর নম্বর টি দিবেন । কার্ড না থাকলে আপনি আপনার জন্ম নিবন্ধন এর নাম্বারো দিতে পারেন ।

রেফার কোডের জায়গায় আমার রেফার কোড (rajibpur) টি দিবেন । অতঃপর রেজিস্ট্রার বাটনে ক্লিক করুন । ব্যাস আপনার একাউন্ট তৈরি হয়ে গেল ।

এবার claim লেখায় ক্লিক করুন । আপনি 96 cake core টোকেন পেয়ে গেলেন । প্রতি ২৪ ঘন্টা পর পর একবার করে ক্লাইম করুন । আর উইথড্র নিয়ে তো আর কিছু বলতে হবে না ।

কারন আগস্ট মাসে যখন টোকেন টা লিস্টিং হবে তখন আপনি উইথড্র করতে পারবেন । যখন উইথড্র সিস্টেম চালু হবে তখন কিভাবে উইথড্র করবেন সে বিষয়ে আমি পরবর্তীতে পোস্ট লিখবো ।

যদি পোস্টটি বুঝতে অসুবিধা হয় তাহলে ইউটিউবে এই সাইট সম্পর্কে অনেক ভিডিও পাবেন । সেগুলো দেখে আসতে পারেন ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ