অনলাইন এ ছোট ছোট কাজ করে মাসে ৮০০০ টাকা ইনকাম এর ৩ টি বিশ্বস্ত ও জনপ্রিয় সাইট

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজ আমি আপনাদের সাথে এমন তিনটি সাইট পরিচয় করিয়ে দিব সাইট এ আপনারা ছোট ছোট কাজ করে অনলাইনে ইনকাম করতে পারবেন খুব সহজেই। এই তিনটি ওয়েবসাইট বিশ্বস্ত এবং দীর্ঘদিন মার্কেটপ্লেসে বিশ্বস্ততার সঙ্গে কাজ করে যাচ্ছে। আমরা অনলাইনে সাধারণত প্রতিদিন যেসব ছোট ছোট কাজ করে থাকি সেই সব কাজের মাধ্যমে আপনারা এই সাইটটি থেকে ইনকাম করতে পারবেন খুব সহজেই এবং পেমেন্ট নিতে পারবেন । এইসব সাইট সাধারণত Microjob site নামে পরিচিত। তাহলে চলুন আমরা জেনে নেই এই তিনটি বিশ্বস্ত সাইট এর সম্পর্কে।

কাজের ধরন :

 •ইউটিউব ভিডিও দেখা

 •ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করা

 • কোন সাইটে রেজিস্ট্রেশন করা

 • ফেসবুক, ইনস্টাগ্রাম ,টুইটারে ফলো করা

 • পোষ্ট শেয়ার করা 

 ইত্যাদি

Picoworkers.com

জনপ্রিয়তা ও বিশ্বস্ততার দিক থেকে এই সাইটটি শীর্ষে অবস্থান করছে। এই সাইটটি দীর্ঘদিন যাবৎ মার্কেটপ্লেসে আছে এবং বিশ্বস্ততার সঙ্গে কাজ করে যাচ্ছে। এই সাইটটিতে প্রতিদিন অসংখ্য কাজ পাওয়া যায় এবং কাজ কমপ্লিট করে আপনারা খুব সহজেই ইনকাম করতে পারবেন। এই সাইটটি প্রতি কাজের বিনিময়ে 1 থেকে 100 টাকা পর্যন্ত দেয়া হয়। আপনারা নিয়মিত এক থেকে দুই ঘণ্টা কাজ করে এই সাইটটিতে তিন থেকে চার ডলার অনায়াসে ইনকাম করতে পারবেন। আপনি যদি স্টুডেন্ট হয়ে থাকেন তাহলে এই সাইটটিতে কাজ করা আপনার জন্য সবচেয়ে ভালো ,পড়াশোনার পাশাপাশি এই সাইটটি আপনাকে অনেক সহায়তা করবে।

(Click here to get 0.20$ bonus)

 এই সাইটে 5 ডলার হয়ে গেলে আপনারা পেমেন্ট নিতে পারবেন।

Payment method:          (Skrill,PayPal,Litecoin)

Microworkers.com

জনপ্রিয়তার দিক থেকে এই সাইটটি দ্বিতীয়। এই সাইটটি ও দীর্ঘদিন মার্কেটপ্লেসে আছে এবং বিশ্বস্ততার সঙ্গে কাজ করে যাচ্ছে। এই সাইটিতে 2 মিলিয়নেরও বেশি কর্মী রয়েছে এবং এ পর্যন্ত ৭ কোটি কাজ এই সাইটটিতে পোস্ট করা হয়েছে।  

আপনারা বুঝতে পারছেন এই সাইটটি কত টা জনপ্রিয়। খুব সহজেই এই সাইটটিতে প্রতিদিন কাজ করে ৫-৬ ডলার আয় করতে পারবেন। আপনার অ্যাকাউন্ট এ ৯ ডলার হয়ে গেলে আপনি পেমেন্ট নিতে পারবেন। 

Payment method : Skrill,Payooner etc.

Rapidworkers.col

আজকের ৩ নং সাইটটি ও বেশ জনপ্রিয় ও বিশ্বস্ত। এটি আমেরিকান সাইট। এই সাইটটি প্রতি দিন হাজার হাজার কাজ পাওয়া যায় আর তাই এটি উপার্জন এর জন্যে সহজ জায়গা। ১০০০০০ এর বেশী কর্মী আছে ও অসংখ্য কাজ। প্রতি কাজ এর বিনিময়ে আপনি ৫- ৮০ টাকা ইনকাম করতে পারবেন। আপনার অ্যাকাউন্ট এ ১০ ডলার হলে আপনি সহজেই পেমেন্ট নিতে পারবেন। এই সাইটটি আপনি  প্রতি ভিডিও দেখার জন্যে ৩-১৬ টাকা পর্যন্ত পাবেন। তাছাড়া আরো অনেক কাজ আছে যার মাধ্যমে আপনারা খুব সহজেই ইনকাম করতে পারবেন। 

Payment method : paypal

আর্টিকেল এর শেষ কথা:

এই আর্টিকেল এ আমি আপনাদের সাথে ইনকাম করার ৩ টি বিশ্বস্ত ও জনপ্রিয় সাইট গুলো পরিচয় করিয়ে দিলাম, এবং পরবর্তীতে আরো সাইট নিয়ে হাজির হব। আপনারা নিয়মিত কাজ করলে ভালো পরিমাণ অর্থ উপার্জন করতে পারবেন এবং কোন সমস্যা হলে আমি আপনাদের সহযোগীতা করার চেষ্টা করবো। সেই পর্যন্ত সবাই ভালো থাকুন সবাই সুস্থ থাকুন। 

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

লেখক সম্পর্কেঃ