ভিডিও দেখে, গেম খেলে, কুইজ ও স্পিন করে ইনকাম করার অ্যাপস, পেমেন্ট সরাসরি বিকাশে!

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

 

আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও বেশ ভাল আছি আল্লাহর রহমতে। আজ আমি আপনাদের সাথে একটি ইনকামের অ্যাপস নিয়ে এসেছি যেখানে আপনারা খুব সহজ কাজ করেই বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। আর এই অ্যাপসটি এবং দীর্ঘদিন যাবৎ পেমেন্ট করে আসছে তাদের ব্যবহারকারীদের। এপ্সটি তে আপনারা মূলত স্পিন করে, ভিডিও দেখে ,কুইজ খেলে, রেফার করে ইনকাম করতে পারবেন এবং সরাসরি টাকা। আর্টিকেলে আমি বিস্তারিত তথ্য তুলে ধরেছে এবং আশা করি আপনারা আর্টিকেলটি সম্পূর্ণ পড়লে আপনারা খুব সহজেই বুঝতে পারবেন। তাই পুরো আর্টিকেলটি পড়ার অনুরোধ জানিয়ে মূল টপিকে চলে যাচ্ছি।

আপনারা এই লিংকে ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করে নিন এবং খুব সহজে আপনারা এই অ্যাপটি ইন্সটল করে নিতে পারবেন।

ডাউনলোড হয়ে গেলে আপনারা অ্যাপস ওপেন করুন। ওপেন করলে আপনারা ঠিক এরকম একটি ইন্টারফেস দেখতে পারবেন। তারপরে দেখতে পারবেন সাইন ইন উইথ  গুগল অপশন রয়েছে সেখানে ক্লিক করুন। আপনাদের  যে কোন একটি জিমেইল একাউন্ট দিয়ে সাইন ইন করুন।

তারপর একটি ফরম চলে আসবে যেখানে আপনাদের মোবাইল নম্বর এবং রেফার কোড ইউজ করতে হবে। আপনাদের এই নম্বরে বিকাশ একাউন্ট রয়েছে সেই নম্বরটি দিয়ে দিবেন এবং রেফার কোড জায়গায় আপনারা এই কোডটি 👉 416262 ব্যবহার করুন।

এইসব পূরণ করা হয়ে গেলে আপনাদের মূল অ্যাকাউন্টে নিয়ে যাওয়া হবে এবং আপনার এখানে অনেকগুলো অপশন দেখতে পারবেন। প্রোফাইল এর পাশে  ইনকাম এর অপশন দেখতে পারবেন। আপনাদের আগেই বলেছি  এই এপ্সটি তে আপনারা স্পিন করে গেম খেলে কুইজ খেলে রেফার করে ইনকাম করতে পারবেন। আপনাদের আমি স্পিন করে কিভাবে এখান থেকে ইনকাম করবেন সেই পদ্ধতি দেখিয়ে দিচ্ছি। স্পেন করে ইনকাম করার জন্য আপনারা এই অপশনে ক্লিক  করুন।

তারপরে নিচে প্লে অপশনটিতে ক্লিক করুন, আপনাদের এখানে পয়েন্টের জমা হয়ে যাবে এবং এই পয়েন্টগুলো দিয়ে আপনারা টাকা তে কনভার্ট করে নিতে পারবেন। আপনি এখানে আপনি এখানে যতক্ষণ ইচ্ছা যতবার ইচ্ছা এখানে স্পিন করতে পারবেন এবং আপনার পয়েন্ট ব্যালেন্স এড হয়ে যাবে। আপনারা Spin করা শেষ হয়ে গেল উপরে কালেক্ট বাটোন এ প্রেস করে দিবেন এবং আপনারা সব পয়েন্টগুলো আপনার ব্যালেন্স এড হয়ে যাবে ।কালেক্ট বাটনে ক্লিক করলে আপনি পয়েন্ট গুলো হারিয়ে ফেলবেন, তাই অবশ্যই মনে রাখবেন বাটনটিতে ক্লিক করে সব পয়েন্ট ব্যালেন্সে নিয়ে নিবেন।

কুইজ থেকে কিভাবে ইনকাম করতে পারি সেই পদ্ধতি দেখিয়ে দিচ্ছি। আপনারা কুইজ অপশন সিলেক্ট করুন এবং এখানে যোগ, বিয়োগ ভাগের অংক দেখতে পারবেন। আপনি এগুলার উত্তর সঠিক ভাবে দিলে ১০ পয়েন্ট পাবেন। তারপর শেষে  Finish button press করবেন। 

এখানে ৩০০০০ পয়েন্ট হলে আপনার পেমেন্ট নিতে পারবেন,তার জন্য প্রোফাইল অপশন এ ক্লিক করে GET REWARD ক্লিক করুন।

 

আপনি আপনার বিকাশ নাম্বার এ টাকা পেয়ে যাবেন। 

শেষ কথা :

আমি আপনাদেরকে বিস্তারিত ভাবে শিখিয়েছি কিভাবে এই অ্যাপটি থেকে আপনারা ইনকাম করতে পারবেন এবং সরাসরি বিকাশে টাকা নিতে পারবেন। এই পোস্টটি মনোযোগ দিয়ে পড়লে আশাকরি আপনাদের কোন সমস্যা হবে না এবং তার পরেও যদি কোন সমস্যা হয়ে থাকে কমেন্টে জানিয়ে দিবেন আমি সর্বোচ্চ চেষ্টা করবো আপনাদের সহযোগিতা করার।। পরবর্তী কোন পোস্টে অন্য কোন ইনকামের ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশন নিয়ে হাজির হব সেই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং পরবর্তী পোস্টটি পড়ার আমন্ত্রণ জানিয়ে আজ এখানেই বিদায় নিচ্ছি। আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ