শুধু প্রশ্নের উত্তর দিয়ে সীমাহীন আয় করুন

শুধু প্রশ্নের উত্তর দিয়ে সীমাহীন আয় করুন: প্রশ্নোত্তর দিয়ে কি করা যায়? হ্যাঁ, আপনি শুনেছেন যে আপনি শুধুমাত্র প্রশ্নের উত্তর দিয়ে প্রতিদিন সীমাহীন 100/200/300 উপার্জন করতে পারেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজ আমি আপনাদের এমন একটি ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দেব যেখানে আপনি প্রতিদিন প্রশ্নের উত্তর দিয়ে অর্থ উপার্জন করতে পারবেন। আপনার মনে এখনও প্রশ্ন আছে যে প্রশ্নটি যেহেতু উত্তরের।

তাই মনে হচ্ছে আপনাকে এটির উত্তর দিতে অনেক পড়াশোনা করতে হবে, তাই না? কিন্তু না, প্রশ্নের উত্তর দেওয়ার জন্য আপনাকে পড়াশোনা করতে হবে না।

এবং হ্যাঁ, আপনি যদি এই সাইটে কিভাবে কাজ করবেন তা জানতে চাইলে আপনাকে অবশ্যই শেষ পর্যন্ত পুরো আর্টিকেলটি পড়তে হবে।

ওয়েবসাইট নাম: ওয়েবসাইটটি হল: athorearning.com (authorearning. com) সাইটের ভাষা: এই ভাষাটি সম্পূর্ণ বাংলা। ওয়েবসাইট - প্রযুক্তি এবং ডিজিটালাইজেশন।

এটা কিভাবে কাজ করে? প্রথমে আপনাকে ওয়েবসাইটে গিয়ে নিবন্ধন করতে হবে। এবং আপনি যদি ইতিমধ্যে নিবন্ধন করে থাকেন তবে লগইন করুন।

এই ওয়েবসাইটটি কাজ করার জন্য, আপনাকে প্রথমে এই সাইটে নির্ধারিত একটি বিষয় নির্বাচন করতে হবে।

তারপর আপনাকে এটি সম্পর্কে একটি প্রশ্ন জিজ্ঞাসা করতে হবে। আপনি যদি জিজ্ঞাসা করার বিষয় খুঁজে না পান তবে বিষয়টি টাইপ করুন এবং একটি Google অনুসন্ধান করুন - এবং পৃষ্ঠার নীচে যান যেখানে আপনি কিছু অনুসন্ধান শব্দ / প্রশ্ন / কীওয়ার্ড পাবেন৷

এই সমস্যাগুলি সম্পর্কে আপনার নিজের ভাষায় প্রশ্ন জিজ্ঞাসা করুন। একটি প্রশ্ন জিজ্ঞাসা করার জন্য, আপনাকে প্রথমে প্রশ্ন লাইনটি ছোট করতে হবে।

তারপর বিশদ বক্সে যান এবং আপনার প্রশ্নটি ভেঙে দিন এবং বিশদ লিখুন (বিশ থেকে একশ শব্দের মধ্যে)। তারপর যেকোনো একটি ট্যাগ নির্বাচন বা টাইপ করুন।

এবার প্রশ্ন বাটনে ক্লিক করে প্রশ্ন জমা দিন। তুমি করেছ. টাকা ইনকাম হবে কিভাবে? এখানে প্রশ্ন করে উত্তর দিয়ে টাকা আয় করতে হবে।

আপনি যখন এই সাইটে Sing up করবেন তখন আপনাকে একশ পয়েন্ট বোনাস দেওয়া হবে।

রেজিস্ট্রেশনের পরে, আপনাকে অবশ্যই প্রোফাইল পেজ থেকে আপনার ই-মেইল যাচাই করতে হবে। তারপর প্রশ্ন করা শুরু করুন। মনে রাখবেন- এখানে পাঁচটি উত্তর দেওয়ার পর একটি প্রশ্ন করার সুযোগ পাবেন।

আপনি এখানে নিবন্ধন করলে আপনি বোনাস পাবেন 100 পয়েন্ট। এখানে প্রতিটি প্রশ্নের জন্য আপনার অ্যাকাউন্টে জমা হবে 5 পয়েন্ট।

এবং প্রতিটি উত্তরের জন্য আপনার একাউন্টে জমা হবে 10 পয়েন্ট। তাই এখানে প্রশ্নের উত্তরে 1000 জমা করলে 100 টাকা পাবেন।

অর্থাৎ আপনি একটি প্রশ্নের জন্য 50 পয়সা এবং একটি উত্তরের জন্য 1 টাকা পাবেন। এই ওয়েবসাইটে একটি প্রশ্ন জিজ্ঞাসা করতে এবং উত্তর দিতে সর্বোচ্চ এক মিনিট সময় লাগবে।

অর্থাৎ আপনি প্রতি 60 মিনিট/1 ঘন্টায় আয় করতে পারবেন 50 থেকে 60 টাকা। আপনি যদি এই সাইটে দিনে মাত্র দুই থেকে তিন ঘণ্টা কাজ করেন তাহলে আপনি 200 থেকে 300 টাকা সহজেই আয় করতে পারবেন।

আর যত বেশি সময় কাজ করবেন, তত বেশি আয় করতে পারবেন। তবে হ্যাঁ, এই ওয়েবসাইটে কাজ করার আগে, আপনাকে অবশ্যই এই ওয়েবসাইটের নীতিগুলি মনোযোগ সহকারে পড়তে হবে।

ওয়েবসাইট নীতি আমি কিভাবে মূল্য পরিষোধ করব? একবার আপনি এই ওয়েবসাইটে 1000 পয়েন্ট সম্পন্ন করলে, আপনাকে উপার্জন বোতামে ক্লিক করতে হবে।

আর যে পেজটি ওপেন হবে এই পেজের একদম নিচে একটি অপশন পাবেন। এখান থেকে অর্থপ্রদানের অনুরোধ করুন। অর্থপ্রদানের জন্য একটি অনুরোধ পাঠাতে এখানে ক্লিক করুন।

আপনার অনুরোধ প্রশাসক দ্বারা পর্যালোচনা করা হবে এবং আপনাকে অর্থ প্রদান করা হবে৷

তবে হ্যাঁ এই ওয়েবসাইটটি সপ্তাহে মাত্র একদিন (প্রতি বৃহস্পতিবার) অর্থ প্রদান করে থাকে। এর মানে আপনি আগে যেকোনো দিন অনুরোধ করতে পারেন এবং আপনি বৃহস্পতিবার পেমেন্ট পাবেন।

পেমেন্ট পাবেন কিভাবে?

এই ওয়েবসাইটের পেমেন্ট পদ্ধতি হল বিকাশ, রকেট, ক্যাশ, শিওর ক্যাশ এবং মোবাইল রিচার্জ।

আপনি যদি এখান থেকে পেমেন্ট নিতে চান তাহলে আপনার অ্যাকাউন্টে কমপক্ষে 1000 পয়েন্ট বা 100 টাকা থাকতে হবে। আপনি 100 টাকার নিচে পেমেন্ট নিতে পারবেন না।

বন্ধুরা, আমরা এই ওয়েবসাইটটিকে বিভিন্নভাবে চেক করেছি এবং সাজিয়েছি। কোন সন্দেহ নেই যে এই ওয়েবসাইটটি একটি সম্পূর্ণ বিশ্বস্ত ওয়েবসাইট এবং আপনি আত্মবিশ্বাসের সাথে কাজ করতে পারেন এমনকি 100% পেমেন্টও পেতে পারেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Md Mahabub Khan - May 14, 2022, 6:17 PM - Add Reply

Nice

You must be logged in to post a comment.
Arfin - May 14, 2022, 8:59 PM - Add Reply

Thanks

You must be logged in to post a comment.
Md. Mongurul Karim - May 15, 2022, 1:38 PM - Add Reply

Thanks for apps

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ