মোবাইলে লোগো ডিজাইন করে আয় করুন হাজার হাজার টাকা।

টাইটেল দেখে অবশ্যই বুঝতে পারছেন আপনাদের সামনে কি নিয়ে আলোচনা করব,,আপনারা টাইটেল দেখে ঘাবড়ে যাবেন না,,যারা বুদ্ধিকে কাজে লাগাতে চান তাদের জন্য এই আর্টিকেল,,,

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আপনি একটু বুদ্ধিকে কাজে লাগিয়ে চেষ্টা করলে আপনার জন্য রয়েছে হাজার হাজার টাকা,আমরা আরো জানব কোন কোন অ্যাপস লোগো ডিজাইনে অধিক সুবিধা রয়েছে,তাহলে আজ শুরু করা যাক, কি ভাবে ঘরে বসে সময়কে কাজে লাগিয়ে হাজার হাজার টাকা আয় করা যায় লোগো ডিজাইন করে।

(1) Logo Maker

এই অ্যাপটি হচ্ছে লোগো ডিজাইন করার জন্য অত্যন্ত সহজতর, অত্যন্ত সুন্দর এবং অত্যন্ত কার্যকরী।

এই অ্যপসটি ব্যবহার করে আপনি খুব সহজেই তৈরি করতে পারেন অনেক সুন্দর সুন্দর বিভিন্ন রকমের উন্নত মানের লোগো,,,যেগুলো মার্কেটপ্লেসে বিক্রি হওয়ার মত উন্নত মানের।

সেখানে লোগোর আকার,ধারন,রং,পিএনজি পিকচার্ট ইত্যাদি টুরস রয়েছে,,সেই অ্যাপসে আপনার লেখা দিয়ে লোগো সুন্দর করার বিভিন্ন ধরনের পন্ট রয়েছ,,ইত্যাদি টুলস গোলোকে আপনি যত ভাল ভাবে কাজে লাগাবেন তত ভাল একটা লোগো তৈরি হবে।

আর আপনি দেখবেন একটি লোগো তৈরি করতে পারছেন তাহলে আর কোন সন্দেহ নাই যে, আপনার জন্য মাসে হাজার হাজার টাকা আয় করার মাধ্যম খুলে গেছে,,,কিন্তু আপনাকে একটু ধৈর্য্য ধরে কাজ চালিয়ে যেতে হবে,,,আপনি একদিন বড় একজন লোগো বিক্রেতা হবেন।

(2) Logopit puls

আপনি লোগো তৈরি করতে এই অ্যপটিও ব্যবহার করতে পারেন।

এই অ্যাপ দিয়ে খুব সুন্দর পাস্ট লোগো তৈরি করা যাই,,এই অ্যাপ টার একটা বিশেষত্ব কাজ হল,,, যারা কম্পিউটার ব্যবহার করতে অভ্যাসত তারা এটা কম্পিউটারের মত করে ব্যবহার করতে পারবে।

মোবাইল দিয়ে টাকা আয় করোন,,, লগো ডিজাইন করে আয়

 

আর আপনি লোগো তৈরি করে আপনি বিভিন্ন কাজে ব্যবহার করতে পারেন এবং মার্কেটপ্লেসে বিক্রি করতে পারেন,,,এটাও একটা ইনকাম করার ভাল মাধ্যম।

(3) FixelLab

এই অ্যাপটি বর্তমানে খুব জনপ্রিয়তা লাভ করছে।

এটা বেশি সংখ্যক মানুষ ব্যবহার করে,,, কারণ এটা দিয়ে বিভিন্ন সাংগঠনিক বেনার,লোগো ইত্যাদি তৈরি করে,,আর এটা আরো বিভিন্ন কাজে ব্যবহার করা যায়,,,এটা দিয়ে ইউটিউব থামনেল বিভিন্ন ধরনের কভার পিকচার্ট তৈরি করা যায়,,কিন্তু আমার মতামত হল,, লোগো তৈরির জন্য এটা একটা ভাল অ্যাপ,,আপনি এই অ্যাপটি ব্যবহার করলে বিভিন্ন ধরনের কাজ করে আয় করতে পারেন,,,

সর্বশেষে আপনারা এই অ্যাপস গুলো দিয়ে আপনি সুন্দর সুন্দর লোগো তৈরি করতে পারবেন,,,সুন্দর বেনার তৈরি করতে পারবেন,,আপনি উন্নত মানের লোগো তৈরি করে মার্কেটপ্লেসে বিক্রয় করতে পারবেন,,,আপনার অবহেলিত সময়কে নষ্ট না করে প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন,,,আর এরকম নির্দেশক আর্টিকেল পেতে চোখ রাখুন,, জি-আইটিতে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

লেখক সম্পর্কেঃ