লাইক, ফলো, কমেন্ট, করে আয় করার সেরা ওয়েবসাইট

লাইক, ফলো, কমেন্ট, করে  আয় করার সেরা ওয়েবসাইট। মিস না করে জেনে নিন। সোশ্যাল মিডিয়া বন্ধু এবং পরিবারের সাথে সংযোগ করার সেরা উপায়গুলির মধ্যে একটি।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

ইন্টারনেট ব্যবহারকারীদের প্রায় 90% সামাজিক মিডিয়া ব্যবহার করছেন। সোশ্যাল মিডিয়াতে আমরা লাইক, কমেন্ট, পোস্ট, ছবি, ভিডিও ইত্যাদির মাধ্যমে রিয়েক্ট বা প্রতিক্রিয়া দেখাই৷

তাই  আজ আমি আপনাকে সীমাহীন লাইক, ফলো, সাবস্ক্রাইব এবং শেয়ার পেতে সোশ্যাল মিডিয়া বিনিময়ের জন্য কয়েকটি  ওয়েবসাইট দেখাব৷ তাছাড়া এগুলো বিনিময়ের মাধ্যমে আপনি টাকা আয়ও করতে পারবেন। 

তারজন্য, শুধুমাত্র আপনাকে নীচের সাইটগুলিতে সাইন আপ করতে হবে এবং কিছু কাজ করে পয়েন্ট পেতে হবে।

সোশ্যাল মিডিয়া লাইক/শেয়ার/অনুসরণ/সাবস্ক্রাইব/ভোট/ট্রাফিক এবং সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে আরও অনেক কিছু বিনিময় পেতে সংগৃহীত পয়েন্টগুলি ব্যবহার করে ইনকাম করতে পারবেন  ৷

এটি সোশ্যাল মিডিয়া মার্কেটারদের জন্য অনলাইনে সোশ্যাল মার্কেটিং টুল হিসেবে ব্যবহার করার জন্য সবচেয়ে ভালো।

 তাহলে চলুন এবার দেখে নেওয়া যাক এইসব সাইট সম্পর্কে..

1. LinkCollider.com

Linkcollider.com হল সবচেয়ে জনপ্রিয় সামাজিক মিডিয়ার কাজকর্ম  বিনিময় করার সাইট । সোশ্যাল মিডিয়া এক্সচেঞ্জের জনপ্রিয়তা অনুযায়ী কথা বললে Linkcollider হবে বিশ্বের শীর্ষ সোশ্যাল মিডিয়া এক্সচেঞ্জ সাইটে। এখানে  420,000+ সক্রিয় সদস্য আছে।

এর সাহায্যে, আপনি ওয়েব ট্র্যাফিক, ফেসবুক লাইক, গুগল প্লাস, পিন্টারেস্ট পিন, টুইটার টুইট, টাম্বলার পোস্ট, স্ট্যাম্বলউপন পোস্ট, ব্লগার পোস্ট, ব্যাকলিংক এবং আরও অনেক কিছু পেতে পারেন। আপনি যদি একজন ব্লগার হন তবে আপনার ব্লগের এসইও উন্নত করার জন্য আপনাকে অবশ্যই লিঙ্ককলিডার এক্সচেঞ্জ ব্যবহার করতে হবে।

LinkCollider হল একটি অনলাইন মার্কেটপ্লেস যেখানে আপনি লাইক ও শেয়ার তৈরি করতে, শেয়ার করতে, ট্রেড করতে এবং বিনিময় করতে পারেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়া একাউন্ট দিয়ে আয় ও করতে পারবেন। 

2.  FollowLike.net

FollowLike.net ব্লগার এবং সামাজিক প্রচারকারীদের জন্য আরেকটি দরকারী ওয়েবসাইট। ফলো লাইক প্রায় 200টি দেশে পাওয়া যায় এবং 140000+ সদস্য রয়েছে । এতে সমস্ত অ্যাডমিফাস্ট পরিষেবা সহ অতিরিক্ত বৈশিষ্ট্য রয়েছে।

এখানে এসইও প্রচারমূলক টুল রয়েছে যা আপনি সহজেই কারোর সাইট থেকে ব্যাকলিংক পেতে পারেন এবং জনপ্রিয় সাইট যেমন Stumbleupon, Tumblr, Delicious ইত্যাদি থেকে বুকমার্ক পেতে পারেন।

আপনি যদি একজন ব্লগার হন তাহলে  সোশ্যাল মিডিয়া সার্চ ইঞ্জিন র‌্যাঙ্কিং সহ অনলাইন ব্যবসা বাড়াতে এটি ব্যবহার করতে পারেন।  আপনার সাইটের আলেক্সা র‌্যাঙ্কিং বাড়ানোর জন্য আপনার ট্রাফিক বুস্টার বিকল্পটিও চেষ্টা করাতে পারেন। 

FollowLike.net অনেক পরিষেবা অফার করে যেমন – ফেসবুক এক্সচেঞ্জ, টুইটার এক্সচেঞ্জ, ইউটিউব এক্সচেঞ্জ, গুগল এক্সচেঞ্জ, পিন্টারেস্ট এক্সচেঞ্জ, ইনস্টাগ্রাম এক্সচেঞ্জ, ভিকে এক্সচেঞ্জ, সাউন্ডক্লাউড এক্সচেঞ্জ, স্টাম্বলউপন এক্সচেঞ্জ, টাম্বলার এক্সচেঞ্জ,  ওয়েবসাইট ট্রাফিক বুস্ট, লিঙ্কডইন এক্সচেঞ্জ, ডিগো এক্সচেঞ্জ। , Vimeo , Reddit , Ask.fm ব এবং আরো অনেক সামাজিক বুকমার্কিং সাইট এর পরিষেবা পেতে পারেন ।

3. Like4like.org

 Like4like আরেকটি সেরা সোশ্যাল মিডিয়া লাইক/ফলো এক্সচেঞ্জ সাইট। এখানে  নতুন বা পুরানো ব্যবসার জন্য, আপনার ব্যবসাকে বড় করার জন্য অনলাইনে সামাজিক উপস্থিতি থাকতে হবে।

এখানে আপনি লাইক, ফলোয়ার, শেয়ার, কমেন্ট, টুইট, রিটুইট, ফলোয়ার, সাবস্ক্রাইবার, ভিউয়ার্স, গুগল প্লাস এবং সার্কেল, পিন, রিপিন্স, রেভাইনস, কানেকশন, ফ্যান এক্সচেঞ্জ, জয়েন এক্সচেঞ্জ এবং ওয়েবসাইট হিট পাবেন। এটা Addmefast.com এর মতই ।

4. Addmefast.com

Addmefast.com সামাজিক বিনিময়ের জন্য আরেকটি শীর্ষ-স্তরের ওয়েবসাইট। এখন লাইক বিনিময় করা সহজ। এখানে আপনি লাইক এবং অন্যদের সাবস্ক্রাইব করার জন্য পয়েন্ট পাবেন।

এর পরে, আপনি Facebook, Reddit, Youtube, Twitter, Pinterest, VK, Ask.fm, Instagram, Reverbnation, Soundcloud, Twitch, Tiktok, Likee, Telegram এবং ওয়েবসাইটগুলি হিট (autosurf) এর জন্য সিগন্যাল পেতে আপনার পয়েন্টগুলি ব্যবহার করতে পারেন। 

5. FollowFast.Com

Followfast.com সামাজিক মিডিয়া লাইকের জন্য সেরা সাইটগুলির মধ্যে একটি। এই সাইটটি 2012 সালে শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়া পোস্টে সীমাহীন লাইক দেওয়ার লক্ষ্যে। এটি লাইক 4 লাইক পদ্ধতির উপর ভিত্তি করে।

এর মানে আপনি লাইক/ফোলো করে বাসাবস্ক্রাইবকরে কাছে আপনি পয়েন্ট পাবেন এবং তারপর আপনি আপনার পোস্টে লাইক পেতে সেই পয়েন্টটি ব্যবহার করতে পারেন।

পয়েন্ট পাওয়ার জন্য চারটি -ওয়ে আছে। #1 লাইক, সাবস্ক্রাইব করে  #2 অনুসরণ/ ফলো করে প । #3 আপনার বন্ধুকে রেফার করলে  এবং তারা আপনার লিঙ্কের মাধ্যমে যোগ দিলে আপনি 100 পয়েন্ট  পাবেন।  # 4  প্রতিদিন লগ ইন করে  দৈনিক বোনাস উপার্জন করতে পারবেন 

6. YouLikeHits.com

আরেকটি সোশ্যাল মিডিয়া এক্সচেঞ্জ নেটওয়ার্ক এবং প্রচারমূলক টুল, হল YouLikeHits.com । YouLikeHits আপনাকে আপনার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট (Twitter, Pinterest, Google Plus, YouTube, StumbleUpon, SoundCloud, VK) লাইক/ ফ্লো বাড়াতে সাহায্য করবে এবং আপনাকে বিশাল ওয়েবসাইট ট্রাফিকও দেবে।

আপনার ফটোতে বিনামূল্যে লাইক পেতে এটি ব্যবহার করা খুবই সহজ৷ শুধুমাত্র আপনাকে একটি সামাজিক মিডিয়া পোস্ট লিঙ্ক বা ওয়েবসাইট লিঙ্ক যোগ করতে হবে। 

আপনি যদি পয়েন্ট সংগ্রহ করতে পছন্দ না করেন বা সময় বাঁচাতে চান তাহলে আপনি সরাসরি সামাজিক লাইক এবং ফলোয়ার কিনতে পারেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

I am a simple blog Writer.