লাইক, কমেন্ট ও ফলো করে ইনকাম।

আজ আমরা আপনাদের সাথে এমন একটি বিষয় নিয়ে কথা বলতে যাচ্ছি যা শুনে আপনি কিছুটা অবাক হতে পারেন।  কারণ আজকে আমরা আপনাদের জানাবো কিভাবে কমেন্ট হিসেবে শেয়ার করে টাকা ইনকাম করা যায়।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজ, অনেক লোক রয়েছে যারা বিভিন্ন মাধ্যমে অনলাইনে অর্থ উপার্জন করে, যারা মন্তব্য হিসাবে শেয়ার করে অর্থ উপার্জন করে।  আপনি যদি আপনার বাড়িতে একটি মন্তব্য হিসাবে ভাগ করে অর্থ উপার্জন করতে চান, আমাদের নিবন্ধ শুরু থেকে শেষ মনোযোগ সহকারে পড়ুন?

আপনি যদি একটি অনলাইন মন্তব্য হিসাবে ভাগ করে অর্থ উপার্জন করতে চান, কোন টাকা বিনিয়োগ করার প্রয়োজন নেই.  সোশ্যাল মিডিয়া, ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টুইটারের মতো ফোরামে আপনি যেভাবে পছন্দ করেন, মন্তব্য এবং শেয়ার করে অনলাইনে এই জিনিসগুলি করে আপনি অর্থ উপার্জন করতে পারেন।

তো চলুন দেখে নিই কিভাবে আপনি একটি কমেন্ট শেয়ার করে অর্থ উপার্জন করতে পারেন।  আমরা আপনাকে ধাপে ধাপে বিস্তারিত তথ্য দেওয়ার চেষ্টা করব যাতে আপনি আমাদের নিবন্ধগুলিতে গভীর মনোযোগ দিতে পারেন।

এখন আমরা আপনাকে বলব কিভাবে স্বেচ্ছায় অর্থ উপার্জন করা যায়।  ধরুন আপনি একটি ফেসবুক পেজ ব্যবহার করছেন যেখানে আপনার পরিচিত অনেকেই ছবি আপলোড করেন।

আজ ফেসবুকের মতো অনলাইনে অনেক প্লাটফর্ম তৈরি হয়েছে যেখানে আপনি খুব সহজেই ইচ্ছামতো অর্থ উপার্জন করতে পারবেন।  স্বেচ্ছায় অর্থ উপার্জন করা কঠিন নয়।

কারণ আমরা আপনাকে আগেই বলেছি যে আপনি যদি কোনও ফটো পছন্দ করেন তবে আমরা কেবল পছন্দ করার বিকল্পটি ক্লিক করি এবং তারপরে এটি মনে হয়।

আয় মন্তব্য:

আপনার কী পছন্দ করা উচিত এবং কীভাবে আপনার এটি পছন্দ করা উচিত সে সম্পর্কে আমরা একটি খোলা কথোপকথনে আপনাকে বলেছি।  এখন আমরা আপনাকে জানাবো কিভাবে আপনি কমেন্ট করে অর্থ উপার্জন করতে পারেন।

আপনাকে বলতে চাই, আপনি ফেসবুক ব্যবহার করছেন, যেখানে আপনার বন্ধুরা বিভিন্ন ধরণের ফটো আপলোড করেছে, আপনি সেই সমস্ত ছবি খুব পছন্দ করেন, তারপর আপনি আপনার পছন্দের ছবিটির নীচে কমেন্ট বক্সে দেখতে পারেন, বিভিন্ন ধরণের মন্তব্য রয়েছে।  যেমন খুব, খুব ভাল, ইত্যাদি

 আপনি ফেসবুকে যেভাবে কমেন্ট করেন সেভাবে ওয়েবসাইটে কমেন্ট করে ভালো টাকা আয় করতে পারেন।  আপনি যদি এই কাজটি যত্ন সহকারে করেন তবে আপনি অল্প সময়ের মধ্যেই ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হবেন।

শেয়ার প্রতি আয় :

আপনার জন্য লাইক এবং কমেন্ট করা সহজ করার জন্য, আমি আপনাকে বলে রাখি যে আপনার একটি ফেসবুক অ্যাকাউন্ট আছে যেখানে আপনি বিভিন্ন ধরনের পোস্ট পোস্ট করেন, এবং অন্যদের পোস্ট, আপনি যদি আপনার পোস্টগুলি দেখেন তবে অনেক কিছু হতে পারে। 

এটা অন্যদের পোস্ট দেখতে মজা.  আপনি আপনার Facebook প্রোফাইলে যেভাবে শেয়ার করেন সেভাবে শেয়ার করে অর্থ উপার্জন করতে পারেন।

মন্তব্য হিসাবে ভাগ করে ওয়েবসাইট নগদীকরণ :

আপনি যদি একটি মন্তব্য হিসাবে শেয়ার করে অর্থ উপার্জন করতে চান, আমরা ওয়েবসাইট চালু করব.  সেই ওয়েবসাইটটি ইনস্টল করে, আপনি একটি অ্যাকাউন্ট নিবন্ধন করতে পারেন এবং বিভিন্ন ধরণের ছবি লাইক এবং শেয়ার করে অর্থ উপার্জন করতে পারেন।

কমেন্ট হিসেবে শেয়ার করে টাকা আয় করা যায় এমন ওয়েবসাইটের নাম হল shareyt.com। আপনি এই ওয়েবসাইটে কাজ করে ভাল অর্থ উপার্জন করতে পারেন।

আপনি যদি এই ওয়েবসাইটটি দিয়ে অর্থোপার্জন করতে চান তবে আপনি একটি মন্তব্য হিসাবে শেয়ার করে প্রতিদিন অর্থ উপার্জন করতে পারেন। এখানে অর্থ উপার্জন করতে, আপনাকে একটি ওয়েবসাইট লিখতে হবে এবং একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে।

আপনি যদি এখানে কমেন্ট শেয়ার করে অর্থ উপার্জন করেন তাহলে আপনি সহজেই দিনে 200 থেকে 300 টাকা আয় করতে পারবেন।  এখানে আপনি যে পরিমাণ অর্থ উপার্জন করবেন, আপনি আপনার মোবাইল ব্যাংক ডেভেলপমেন্ট অ্যাকাউন্ট দিয়ে আয় করতে পারবেন।

তো চলুন দেখি কিভাবে আপনি এই ওয়েবসাইটে একটি অ্যাকাউন্ট নিবন্ধন করতে পারেন।

মন্তব্য হিসাবে শেয়ার করে অর্থ উপার্জন করতে, আপনাকে প্রথমে http://shareyt.com/ সাইটে প্রবেশ করতে হবে। তারপর সাবস্ক্রিপশন অপশনে ক্লিক করুন। রেজিস্ট্রেশন অপশনে ক্লিক করার পর আপনাকে অবশ্যই নিচে দেওয়া ফর্মটি পূরণ করতে হবে।

  1. ব্যবহারকারীর নাম

  2. ইমেইল

  3. পাসওয়ার্ড

  4. লিঙ্গ

তারপর সব শেষে রেজিস্ট্রেশন অপশনে ক্লিক করতে হবে। এখন আপনি বেশিরভাগ কাজ সঠিকভাবে সম্পন্ন করতে সক্ষম হবেন, তারপর আপনার একটি নিবন্ধন অ্যাকাউন্ট থাকবে, তারপর আপনি তাদের নিয়ম অনুযায়ী স্বেচ্ছায়, মন্তব্য এবং শেয়ার করে অর্থ উপার্জন শুরু করবেন।

আমরা ইতিমধ্যে উল্লেখ করেছি যে আপনি আপনার মোবাইল ব্যাংক ডেভেলপমেন্ট অ্যাকাউন্টের মাধ্যমে এই ওয়েবসাইট থেকে আপনার উপার্জনের পরিমাণ উত্তোলন করতে পারেন।

আপনি যদি এই পর্যন্ত বৈধভাবে এখানে কাজ করতে পারেন, তাহলে আপনি সহজেই মাসে 15 থেকে 20 হাজার টাকা আয় করতে পারবেন, তাই আপনি যদি এই কাজটি পছন্দ করেন তবে আজ থেকেই একটি অ্যাকাউন্ট তৈরি করে কাজ শুরু করুন।

পরিশেষে :

তো বন্ধুরা আজ আমরা আমাদের ওয়েবসাইট থেকে শিখেছি কিভাবে কমেন্ট শেয়ার করে টাকা ইনকাম করা যায় এবং কোন ওয়েবসাইট ব্যবহার করে আপনি কমেন্ট শেয়ার করে অর্থ উপার্জন করতে পারেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ