ইনভেস্ট সাইট এ কাজ করা কি ভালো নাকি খারাপ

আশা করি আমরা সকলে ভালো আছি এবং সুস্থ আছি।আমরা সকলেই কমবেশী ব্লগ জেআইটি পড়ি অনেক পোস্ট আমরা পায় এই ব্লগ থেকে।আমি আজ বলবো ইনভেস্ট সাইট সম্পর্কে। ইনভেস্ট সাইট এ কাজ করা ভালো নাকি খারাপ এই সম্পর্কে একটু বিস্তারিত আলোচনা করবো।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজকাল অনেক ইনভেস্ট সাইট বাজারে আসছে আমরা বেশী ইনকাম পাওয়ার তাগিদে কম বেশী ইনভেস্ট করি রেফার করি তার কিছুদিন পরে দেখি সাইটে আর প্রবেশ করা যাচ্ছে না।

অর্থাৎ সাইটটি স্ক্যাম করেছে।আমাদের উচিত যেকোন সাইটে ইনভেস্ট করা থেকে বিরত থাকা।এই বাজারে ইনভেস্ট সাইট আছে অনেক কিন্তু আমরা কোন বিশস্ত সাইট পায়না।

সত্যি কথা বলতে এখন বিশস্ত মানুষ পাওয়া যেমন কঠিন তার থেকে বড় কঠিন বিশস্ত ইনভেস্ট সাইট পাওয়া।

কোন কোন ইনভেস্ট সাইটের মালিক এর সমধুর কথায় আমরা গলে যায় আর ইনভেস্ট করি তারপর একটু কিছু ইনকাম পায় তারপর ওরা টাকা মেরে চলে যায়। যেটাকে সংবিধান এ প্রতারণা নামে অভিহিত করা হয়।

কিছু বিদেশি সাইট আছে যারা কিছুটা মাস আমাদের সাথে থাকে ১০০% পেমেন্ট করে।বিশেষ করে কোন বাংলাদেশী সাইটে আমাদের ইনভেস্ট করা উচিত নয় এটা স্ক্যাম করে।

আমি মনে করি অনলাইনে ইনকাম করতে গেলে ফ্রীল্যান্সিং হলো সর্বোত্তম একটি উপায়। বিশ্বের বড় বড় ফ্রীল্যান্সিং সাইটে বিনিয়োগ করলে পরবর্তীতে লাভবান হতে পারি আমরা টাকা মার যাওয়ার কোন ভয়  থাকে না।

ফ্রীল্যান্সিং করে ইনকাম করতে গেলে প্রয়োজন ধৈর্য্য এবং পরিশ্রম করার ক্ষমতা থাকতে হবে তাহলে জীবনে ভালো কিছু করা সম্ভব অনলাইন জগতে।

আমাদের সবসময় চোখ কান খোলা রেখে এবং অভিজ্ঞ অনলাইনে ইনকাম করে এমন ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ নিয়ে ইনভেস্ট সাইটগুলোতে ইনভেস্ট করা উচিত।

যারা ইনভেস্ট সাইট খোলে মানুষকে ইনকাম দেওয়া জন্য  তাদেরকে ধন্যবাদ দেওয়া উচিত প্রথম ধাপে কিন্তু ঐ ধন্যবাদ দেওয়ার মন মানসিকতা নষ্ট হয় কিছু প্রতারক মালিকের জন্য।

আমাদের সবসময় মনে রাখতে হবে ইনভেস্ট সাইট এ কাজ করা খুবই খারাপ একটি উপায় কারণ অনেক ধর্ম ইনভেস্ট করে ইনকাম করাকে সমর্থন করে না কারণ এগুলোতে কোন শ্রম দেওয়া লাগে না কম টাকা ইনভেস্ট এ বেশী টাকা ইনকাম যা জগতে কোন সময় সম্ভব নয়।

তাই আমাদের উচিত সবসময় ইনভেস্ট সাইট এ কাজ করা থেকে বিরত থাকা।এইসময় ইনভেস্ট না করে ফ্রীল্যান্সিং এর কোন কোর্স এ ভর্তি হয়ে কোর্স সম্পন্ন করে একজন ভালো ফ্রীল্যান্সার হওয়া সম্ভব। 

সর্বশেষ আমি বলতে চাই সকলে সতর্ক থাকুন ইনভেস্ট সাইট এ ইনভেস্ট করা থেকে তাহলে জীবন আরও সুন্দর এবং আনন্দময় হবে এবং যদি কেউ একান্ত ইনভেস্ট  সাইট এ কাজ করতে চান তারা সবসময় বিদেশী সাইটে কাজ করার চেষ্টা করবেন।

তাহলে আশা করি লাভবান হবে টাকা লস যাবে না।সকলকে ধন্যবাদ পোস্টটি পড়ার জন্য সকলে ভালো থাকুন এবং blog jit এর সাথে থাকুন।সকলে আমার পরবর্তী পোস্ট এর জন্য অপেক্ষা করুন।

বিদ্র: আমি কিছুদিন আগে যে পোস্ট করেছি সেটা সকলে দেখুন ঐখানে ইনকাম এর সাময়িক ব্যবস্থা রয়েছে।ধন্যবাদ সকলকে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

I am sanando singho roy from Bangladesh. I am student.