এড দেখে ইনকাম করুন ১০০% প্রমাণ সহকারে |

আসসালামু আলাইকুম, কেমন আছেন আপনারা? আশা করি আপনেরা সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে এমন একটি এপ শেয়ার করবো যা ১০০% পেমেন্ট দিয়ে থাকে |

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

অনলাইনে এমন হাজার হাজার এপ আছে যেখানে হয়তো অনেকেই কাজ করেন বা কাজ করেছেন, কাজ করে পেমেন্ট পেয়েছেন বা অনেকেই পেমেন্ট পান নাই বা কাজ করেছেন কিন্তু পেমেন্ট দেয় নাই ।

কিন্তু আজকে আমি আপনাদের এমন একটি এপ এর কথা বলবো যা এড দেখে ইনকাম করতে পারবেন কোন ইনভেস্ট ছাড়াই । পেমেন্ট সিস্টেম ও অনেক সহজ। বিকাশ,রকেট ও নগদে পেমেন্ট নিতে পারবেন। চলুন দেরি না করে শুরু করা যাক।

এপ সের বিভিন্ন দিক বর্ণনা :

এপ সের বিভিন্ন দিক বর্ণনার আগে আপনাদের একটি কথা বলতে চায় সেটা হল আপনেরা এই পোস্টার সমপূর্ণটা মনোযোগ সহকারে পড়বেন।কারন, আমি এই পোস্টে এইএপসের সমপর্কে আপনার যা যা জানার প্রয়োজন সব তুলে ধরেছি।

কোন ইনভেস্ট ছাড়াই এপস এর মাধ্যমে  এড দেখে ইনকাম করুন ১০০% প্রমাণ  সহকারে |

কোনইনভেস্টছাড়াইএপসএরমাধ্যমে এডদেখেইনকামকরুন ১০০% প্রমাণ  সহকারে |

এপস: বর্তমানে অনলাইনে অনেক ধরনেরএপস রয়েছে।যারা নিয়মত কাজের বিনিময়ে টাকা দেয়।

তার মধ্যে বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ও বিশ্বস্থ আর্নিং এপ হচ্ছে Grow Earn এপ। এই এপসে নিয়মিত নিয়ম মেনে কাজ করলে ১০০% টাকা পাবেন। এপটি কিছু মাস পর পর আপডেট হয় নতুন নতুন কাজ দেওয়ার জন্য ।

এই এপটির সার্ভার অনেক ভালো । কাজ করার সময় এপটি কখনো hang করে না । এমন কি  এপটি loading নিতে বেশি সময় নেয় না। তাই আপনি ‍খুব সহজেই যে কোন Andriod মোবাইল দিয়ে অনায়াসে কাজ করতে পারবেন। এ জন্য এই এপটিতে দিন দিন সদস্য সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।

এডমিন: আমার দেখা মতে অনলাইন মার্কেট প্লেসে সবচেয়ে সত ও একজন ভালো এডমিন। আপনাকে নিয়মিত আপডেট দিবে। কিভবে কাজ করবেন, কিভাবে কাজ করলে আপনি বেশি বেশি ইনকাম করতে পারবেন।

সে বিষয়ে প্রচুর গাইড লাইন দিয়ে থাকে। আপনি যতটুকু কাজ করবেন ততটুকু পেমেন্ট দিবে। একটি টাকাও কম দিবে না বা মেরে খাবে না এবং নিয়মিত পেমেন্ট দেয় ।

এপটির লিংক: বর্তমানে এপটির Grow Earn V10 ভার্সন এ কাজ হচ্ছে। এপটি কিছু মাস পর পর আপডেট হয় । কয়েক মাস আগে যখন আমি কাজ করেছি তখন এপটির Grow Earn V9 ভার্সন ছিল। বর্তমানে এপটির ভার্সন Grow Earn V10। সামনে হতে  V11 পারে । তাই আপনাকে নিয়মিত আপডেট রাখতে হবে।

 তাই আপনি নিয়মিত আপডেট পেতে চায়লে টেলিগ্রাম চ্যানেল যুক্ত হত হবে। কারন, এডমিন সকল ধরনের নতুন নতুন আপডেট টেলিগ্রাম চ্যানেল এ দিয়ে থাকে। আমি টেলিগ্রাম চ্যানেল এর লিংক নিচে দিয়ে দিব। আর যাদের মোবাইলে টেলিগ্রাম চ্যানেল এপস নেই তারা play store থেকে ডাউনলোড করে নিবেন।

যেহেতু এপটিতে রেফার কোডব্যবহার করতে হবে ইচ্ছা করলে আপনি আমার রেফার কোড (01301575044) অথবা অন্য যে কারর রেফার কোড ব্যবহার করতে পারেন।

Grow Earn apps:  https://drive.google.com/file/d/11gvf6UNvCkPI5Wwr4S8lWKLrzAGA50N3/view?usp=sharing

টেলিগ্রাম চ্যানেল:  https://t.me/growearnv2

কাজের বিবরন:

ভয় পাওয়ার কোন কারন নাই , কাজ একদম সহজ। প্রথমে আপনি এপটিতে ঢুকে যা যা তথ্য লাগে সব তথ্য দিয়ে একটি একাউন্ড খুলবেন। একাউন্ড খুলার পর log in করবেন। log in করার পর আপনি একটি Task নামের অপশন দেখতে পারবেন সেখানে ক্লিক করবেন।

ক্লিক করার পর দেখবেন আপনাকে তারা ৫ বার ক্লিক করতে বলবে, প্রত্যেক বার ক্লিক করলে আপনাকে তারা নতুন একটা সাইটে নিয়ে যাবে। সেখানে আপনি ৩০ সেকেন্ড অপেক্ষা করবেন।

আপনার সামনে বিভিন্ন ধরনের এড দেখাবে আপনি শুধু এডগুলো দেখবেন কোন যায় ক্লিক করবেন না। ৩০ সেকেন্ড হয়ে গেলে সাইট থেকে চলে আসবেন। এভাবে আপনাকে ৪ থেকে ৫ বার করতে হবে।

সর্বশেষ ক্লিক অর্থাৎ ৫ নাম্বার ক্লিক এর সময় আপনার সামনে যে এডগেুলো দেখাবে যে কোন একটা এড এ ক্লিক করে ৩০ সেকেন্ড অপেক্ষা করবেন। তারপরে ঐ সাইটের link টা কপি করে এপস এ এসে paste করে দিবেন। বেস আপনার কাজ হয়ে গেল।

প্রত্যেক Task complete করার জন্য আপনাকে ২০০ পয়েন্ট দিবে অর্থাৎ ২ টাকা পাবেন। যা প্রত্যেক বার Task complete করার পর আপনার একাউন্ড এ জমা হবে। এডমিন কাজের ধারা অনুযায়ৗ টাকার পরিমাণ বৃদ্ধি করে থাকে।

‍খুব সহজ কাজ যে কোন Andriod মোবাইল দিয়ে যে কেউ কাজ করতে পারবে।

 আপনাদের সুবিধার জন্য কিভাবে কাজ করবেন তার বিডিও লিংক দিয়ে দিলাম।

ভিডিও লিংক:https://www.youtube.com/watch?v=Fp_lWVZLx5M

কিভাবে withdraw করবেন:

আপনি কাজ করে যখন ১০০০ হাজার পয়েন্ট করবেন অর্থাৎ আপনার একাউন্ডে এ ১০ টাকা জমা হলে আপনি এই টাকা যেকোন নাম্বারে রিচার্জে নিতে পারবেন। আর ৫০ টাকা হলে বিকাশ,রকেটওনগদেপেমেন্ট নিতেপারবেন।

রিচার্জে টাকা নিলে সাথে সাথে পেয়ে যাবেন আর বিকাশ,রকেটওনগদেপেমেন্ট নিলে ৬ ঘণ্টার মধ্যে পেয়ে যাবেন ইনশাআল্লাহ।

প্রমাণ:

প্রমাণ সমপর্কে কিছু বলতে চাই না। আপনি কাজ করেন ,দেখেন তারপর আপনি নিজেই বুঝতে পারবেন সত্য নাকি মিথ্যা। তারপরও আপনাদের মনে কোন ধরনের সন্দেহ না থাকে তার জন্য আপনাদের টেলিগ্রাম চ্যানেল এর (https://t.me/growearnv2)লিংক দিয়ে দিলাম।

সকল ধরনের তথ্য আপনেরাএখানে পাবেন ।এমনকি আপনেরাসকল ধরনের নতুন নতুন আপডেটও এই চ্যানেল এ পাবেন।

আপনি জেনে অবাক হবেন যে ৭০ হাজার এর উপরে মানুষ এই Grow Earn এপস এ কাজ করে। সুতরাং বুঝতেই পারছেন কত বড় একটা সংখ্যা এখানে কাজ করে।

পরিশেষে:

সবশেষে এতটুকু বলতে চাই, আপনি যদি Student হন অথবা কর্মশীল হন ছেলে হক বা মেয়ে হক যে কেউ ঘরে বসে এই এপস এ কাজ করে ভালো একটা আয় করতে পারবেন।

সবচেয়ে মজার বিষয় হচ্ছে আপনাকে কোন ইনভেস্ট করা লাগছে না। আপনি কাজ করবেন,পরিশ্রম করবেন তার বিনিময় আপনি টাকা পাবেন।

সুতরাং আশা করি আপনাদের একটু হলেও এই পোস্টা কাজে আসবে, ইনশাআল্লাহ।

আমি আবারও বলছি আপনেরা ঠিক ভাবে কাজ করবেন টাকা ১০০% পাবেন।

সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন আপনাদের মাঝে আরও নতুন নতুন তথ্য শেয়ার করতে পারি। আসসালামু আলাইকুম..

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ