প্রতিদিন ৫০০ থেকে ৭০০ টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

আসসালামু আলাইকুম দর্শক আশা করি আপনার সকলেই ভালো আছেন। আজ কাল অনলাইন থেকে ইনকাম বিষয় টা অনেক সহজ এবং জনপ্রিয়। বর্তমান সময়ে মানুষ অনলাইন ইনকাম কে তাদের পেশা হিসাবে বেছে নিয়ে ছে অনেকেই।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তো আপনি যদি প্রতিদিন ৫০০ থেকে ৭০০ টাকা বা তার বেশি ইনকাম করে অনলাইন ইনকাম কে আপনার পেশা হিসাবে বেছে নিতে চান তাহলে আপনাকে এমন একটি সেক্টর এ কাজ করতে হবে যেখানে কাজ খুব একটা কঠিন নয় এবং ১০০% ট্রাস্টেট। 

যেই সেক্টর এ আপনি পেমেন্ট পাবেন গ্যারান্টি। এমন অনেক সাইট,এপস বা সেক্টর রয়েছে যেগুলোতে মানুষ কাজ করে কিন্তু পেমেন্ট পায় না অথবা পরিমানে অনেক কম। তাই আজ আমি আপনাদের কে একটি সেক্টর এর কথা বলবো যেখানে নিশ্চিন্তে কাজ করতে পারবেন।

আর সেটা হলো ইউটিউব। জি আমি  আপনাকে বলবো ইউটিউবে কাজ করুন।  কারন আমার জানা মতে ইউটিউব এর চেয়ে সহজ ভাবে ইনকাম করা যায় এমন কোনো মাধ্যম নেই।

তো আপনাকে প্রথমে একটি ইউটিউব চ্যানেল তৈরি করতে হবে। আপনি কি ভাবে ইউটিউব মার্কেটিং করবেন বা কি ভাবে চ্যানেল তৈরি করবেন তার জন্য আপনাকে কোনো কোর্স করতে হবে না।

আপনি শুধু ইউটিউবে গিয়ে সার্চ করবেন যে আপনি কোন বিষয় টা জানতে চাচ্ছেন। 

এর পর আপনাকে ভিডিও তৈরি করতে হবে। আপনার ইচ্ছা মতো আপনি যেই বিষয়ে ভালো পারদর্শি সেই বিষয়ে ভিডিও তৈরি করতে পারেন।

তবে মনে রাখবেন আপনাকে মনোযোগ দিয়ে কাজ করতে হবে। আপনি ইউটিউবে ভিডিও দেওয়ার সাথে সাথেই কিন্তু ইনকাম আসবে না।

এর জন্য আপনাকে নিয়মিত ভিডিও আপলোড দিতে হবে। এর পর যখন ইউটিউব মনিটাইজেশন এর শর্ত গুলো পুরন হবে তখন আপনার ভিডিওতে এড চালানো হবে আর মাস শেষে আপনি ১০ থেকে ৪০  হাজার বা তার থেকেও বেশি টাকা ইনকাম করতে পারবেন। 

আর এই টাকা ইনকামের জন্য আপনাকে মান সম্মত ভিডিও আপলোড দিতে হবে। ভিডিও এর মধ্যে ইনফরমেশন থাকতে হবে।এক কথায় কোয়ালিটিফুল 

ভিডিও আপনাকে আপলোড দিতে হবে।তো আশা করি পুরো বিষয় টি বুঝতে পেরেছেন ধন্যবাদ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ