অনলাইনে কাজ করে টাকা ইমকাম করার নতুন সাইট

যারা অনলাইনে আয় করে এবং যারা অনলাইনে আয় করতে আগ্রহ প্রকাশ করেন তারা আজ নিচের পোস্টটি পড়বেন এবং কাজ শুরু করে দেবেন।তাহলে অনলাইন থেকে ১০০% টাকা ইনকাম করতে পারবেন। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আপনারা নিশ্চয় Jaa lifestyle অ্যাপস এর নাম শুনেছেন।এই অ্যাপসটি খুব ভালো এবং বিশ্বস্ত একটি অ্যাপস। আমি এখান থেকে প্রায় ২০,০০০  মতো টাকা পেয়েছ। আপনারা অনেকে অনেক রকম ভিডিও দেখতে পারেন এই অ্যাপস সম্পর্ক। এই অ্যাপস এর কাজ হলো শুধু অ্যাড দেখা। আপনারা সকলে Jaa life style এ কাজ করতে পারেন।

প্রতিদিন অ্যাড দেখলে পাবেন ৯৫টাকা ফ্রী  অ্যাকাউন্ট,এবং ১৩০০ টাকা ইনভেস্ট করে pv অ্যাকাউন্ট করা হলে দিনে ২৮৫ টাকা দিবে।পেমেন্ট মেথড-ব্যাংক,ক্রেডিট কার্ড।এই অ্যাপসটি প্রতিদিন এর টাকা প্রতিদিন দেয় এবং ১০০% পেমেন্ট দেয়। প্রতিদিন ৬০ টি অ্যাড দেখতে হবে।

এই অ্যাপসটি থেকে অ্যাড দেখে যেমন ইনকাম করা যায় তেমনি রেফার করেও টাকা ইনকাম করা যায়।এই অ্যাপসটি ডাউনলোড করে কাজ করার উপায়----

১)প্লে স্টোরে গিয়ে সার্চ দিতে হবে Jaa lifestyle।

২) ডাউনলোড হয়ে গেলে ওপেন করতে হবে।         

৩) এখন সাইন আপ করতে হবে।সাইন অ্যাপ করতে গেলে আপনার নাম,জন্মসাল,মোবাইল নম্বর, username, দেশ select, এবং পার্সওয়ার্ড দিতে হবে,পাসওয়ার্ড কনফার্ম করতে হবে।             

৪) আপনার ই-মেইলে একটি confirm emailআসবে।সেখানে ক্লিক করলে আপনার ই-মেইল   এবং অ্যাকাউন্ট রেজিস্ট্রার হয়ে যাবে। ৷     

৫) এবার লগ ইনে ক্লিক করতে হবে।যদি আপনার username ও password সেভ থাকে তাহলে আপনার অ্যাকাউন্ট দ্রুত লগ ইন হয়ে যাবে আর যদি সেভ না থাকে তাহলে আপনার usernameও password বসিয়ে দিতে হবে। 

৬) দেখা যাবে আপনার অ্যাকাউন্ট রেজিস্ট্রার সফল হবে এবং আপনি কাজ করতে পারবেন।

৭) এই অ্যাপসটি বলতে পারে eehaa তে রেজিষ্ট্রেশন করার কথা। 

৮) এখন আপনাকে ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে সেটাও রেজিষ্ট্রেশন করে নিতে হবে।

৯) সব কাজ সঠিকভাবে করলে  আপনার কাছে  অ্যাড আসবে এবং সেই অ্যাড এর সংখ্যা হবে ৬০ টি।

১০) ৬০ টি অ্যাড দেখা শেষ হলে আপনার অ্যাকাউন্ট এ জমা হবে ৯৫ টাকা।

যদি আপনারা ৯৫ টাকা না নিয়ে আরেকটুবেশী টাকা নিতে চান তাহলে  আপনাদের অ্যাকাউন্ট পিভি করে নিতে হবে। এই পিভি করতে ১০০০ টাকা লাগবে তাহলে ৬০ টি অ্যাড দেখে ইনকাম করতে পারবেন ২৮৫ টাকা। আর এই টাকা ইনকাম এর সাথে সাথে যদি রেফার করেন সেহেতু সেই রেফার এর উপর প্রচুর টাকা আয় করতে পারবেন।

আমি এই অ্যাপসটি রেফার করে প্রায় ৮০০০ মতো টাকা পেয়েছি ৩-৪ দিনের মধ্যে। এখন এই অ্যাপসে কাজ করলাম কিন্তু পেমেন্ট কিভাবে নেবো।যদি আপনার ব্যাংক থাকে সেহেতু ব্যাংক অ্যাকাউন্ট এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন বা যদি ক্রেডিট কার্ড থাকে তাহলে ক্রেডিট কার্ড এর মাধ্যমে টাকা উঠাতে পারবেন।

যেহেতু আমি পেমেন্ট পেয়েছি সেহেতু আপনাদেরকে বলছি আপনার আমার দেওয়া লিংকে ক্লিক করে কাজ করেন তাহলে আশা করি আপনারা ১০০% পেমেন্ট পাবেন।এই অ্যকাউন্ট খোলার জন্য অবশ্যই কারোর রেফার লাগবে বা স্পনসার লাগবে তা না হলে অ্যাকাউন্ট রেজিস্ট্রার করতে পারবেন না।যদি আপনারা কেউ অ্যাকাউন্ট খুলতে চান তাহলে তারা এই নম্বরে যোগাযোগ করুন---০১৭৬০১৫৯৩৯৪।

আশা করি সকলে অ্যকাউন্ট খুলবেন এবং কাজ করবেন।এই অ্যাপস খুবই ভালো এবং বিশ্বস্ত একটি অ্যাপস।শেষ কথা- আজ যে অ্যপসটি আপনাদের সাথে শেয়ার করলাম  সেই অ্যাপসটির দেশে  বিদেশে অনেক সমাদার রয়েছে। এই অ্যাপসটি অনেক দিন ধরে পেমেন্ট করে আসছে।পেমেন্ট  withdraw দেওয়ার ২৪-৪৮ ঘন্টার মধ্যে পেমেন্ট পেয়ে যাবেন।আমার মনে হয় পোস্টটি আপনাদের খুব ভালো লেগেছে।                      

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Abdul Ahad - Jul 26, 2021, 11:59 PM - Add Reply

Valo

You must be logged in to post a comment.
Md. Ehsan Ali - Aug 2, 2021, 8:37 PM - Add Reply

অন লাইনে টাকা ইনকাম করুন।

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

I am sanando singho roy from Bangladesh. I am student.