সম্পূর্ণ ফ্রিতে বাংলায় লেখালেখি করে টাকা ইনকাম করুন | জে আইটি আর্নিং প্রোগ্রাম দিচ্ছে ইনকামের একটি সুবর্ণ সুযোগ।

আজ আপনাদের সাথে একটি ইনকাম ওয়েবসাইট শেয়ার করব। ওয়েবসাইটটির নাম হল, জে আইটি আর্নিং প্রোগ্রাম।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

জে আইটি আর্নিং প্রোগ্রাম থেকে কেমনে টাকা ইনকাম করবেন। এই বিষয় নিয়ে আজ আমরা কথা বলবো। তাহলে চলুন কথা না বাড়িয়ে শুরু করা যাক।

জে আইটি আর্নিং প্রোগ্রাম এটি একটি খুবই জনপ্রিয় এবং বিশ্বাসযোগ্য একটি ওয়েবসাইট। এখানে কিছু নির্দিষ্ট বিষয়ের উপর বাংলা আর্টিকেল লেখার মাধ্যমে এখান থেকে খুব সহজে  টাকা ইনকাম করার সুযোগ রয়েছে।

এটি একটি ব্লগিং সাইটের মত কিন্তু এটি কোন ব্লগ সাইট নয়। এটি একটি ওয়েবসাইট, যেখান থেকে লেখালেখি করে ভালো পরিমাণের একটি ইনকাম করা সম্ভব।

জে আইটি আর্নিং প্রোগ্রাম বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় এবং বিশ্বাসযোগ্য একটি প্ল্যাটফর্ম। এখানে যে কেউ একটি অ্যাকাউন্ট খোলার মাধ্যমে কিছু নির্দিষ্ট বিষয়ের উপর লেখালেখি করে টাকা ইনকাম করতে পারবে।

বিশেষ করে ছাত্র-ছাত্রীদের জন্য, জে আইটি আর্নিং প্রোগ্রাম টাকা ইনকামের একটি সুবর্ণ সুযোগ করে দিয়েছে। 

তাহলে চলুন, এ বিষয়ে কিছু বিস্তারিত জেনে নেওয়া যাক।

জে আইটি আর্নিং প্রোগ্রাম এ কাজ কিভাবে করবেন?

জে আইটি আর্নিং প্রোগ্রাম এ কাজ করা অত্যন্ত সহজ।   সম্পূর্ণ নিজ থেকে লেখা প্রকাশের মাধ্যমে, এখানে নিজের দক্ষতা এবং সৃজনশীল পরিচয় ফুটিয়ে তোমার সুযোগ রয়েছে।

এখানে কিছু নির্দিষ্ট বিষয় বলে দেওয়া আছে, ওই বিষয়ের উপর লেখালেখি করে ইনকাম করতে পারবেন।

তবে এখানে, আপনার লেখা জমা দেওয়ার পর, প্রকাশযোগ্য হলে, তবেই আপনার লেখা প্রকাশ করা হবে। আর যদি প্রকাশযোগ্য না হয়, তাহলে প্রকাশ করা হবে না।

এখানে কিছু নিয়ম কানুন আছে, ওই নিয়ম কানুন মেনে লেখা প্রকাশ করতে হবে, না হলে লেখা প্রকাশ করা হবে না। আপনার প্রকাশিত আর্টিকেল এর লিংকে যত ভিউ আসবে, তত ইনকাম হবে।

কোন কোন বিষয়ের উপর আর্টিকেল লেখা যাবে?

অনলাইন ইনকাম ভিত্তিক যে কোন বিষয়ে, ইউটিউবিং, ব্লগিং, ওয়েবসাইট ভিত্তিক, সোশ্যাল মিডিয়া, ডিজিটাল মার্কেটিং, সিম কার্ডের বিভিন্ন অফার, বিভিন্ন সফল ব্যক্তিদের জীবনী ইত্যাদি।

যদিও এসব, জে আইটিতে বলে দেওয়া আছে, কি কি লিখতে হবে তবুও একটু উল্লেখ করে দেওয়ার চেষ্টা করলাম। কারণ এখানে যারা কাজ করবেন, তাদের জে আইটি সম্বন্ধে কিছুটা ধারণা হবে।

জে আইটি আর্নিং প্রোগ্রাম এ যারা কাজ করবেন, তাদের অ্যাক্টিভ ইনকামের পাশাপাশি, পেসিভ ইনকামেরও একটি সুযোগ রয়েছে। আর তাছাড়া, এখানে একাউন্ট করলে, এখানে বিভিন্ন ড্যাশবোর্ড দেখতে পাবেন।

আর এখানে কিছু ইউজার গাইড এর মাধ্যমে নির্দেশনা দেওয়া আছে, এখানে কি করা যাবে আর কি করা যাবে না।

কেমনে একটি সম্পূর্ণরূপে আর্টিকেল প্রকাশ করতে হয়, ইত্যাদি এখানে সব কিছু বলে দেওয়া আছে। 

শুধু দরকার ধৈর্য ও একটু পরিশ্রমের।

তাছাড়া, এখানে কাজ করলে বিভিন্ন ধরনের কাজ করার অভিজ্ঞতা হবে। যেমন: বিভিন্ন ধরনের কন্টেন্ট রাইটিং নিয়ে কাজ করার অভিজ্ঞতা হবে, নিজের একটা ব্লক নিজেই তৈরি করে ফেলতে পারবেন ইত্যাদি।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Alim - Mar 1, 2023, 1:40 PM - Add Reply

আপনার সাথে কথা বলতে চাই ।

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ