2022 সালের PTC সাইট থেকে আয়। পেমেন্ট বিকাশ

2022 সালের সেরা  সর্বোচ্চ অর্থপ্রদানকারী PTC সাইট থেকে আয় করুন ইনভেস্ট ছাড়া।  পেমেন্ট বিকাশ নিচে আমি যেসব সাইট সম্পর্কে বলেছি সেখান থেকে আপনি বিজ্ঞাপন দেখে,  সাইট ভিজিট করে, ভিডিও দেখে, সার্ভে করে ডলার ইনকাম করতে পারবেন। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এবং সেই ডলার গুলো আপনি payeer,  webmoney, perfect money, এইসব ওয়ালেটে ডলার তুলে চাইলে আপনি ডলার এক্সচেঞ্জ করে বিকাশ, নগদ রকেট ও টাকা আনতে পারবেন।  এক্সচেঞ্জ করার সাইট এর লিংক আমি নিচে দেয়েছি। 

তো আগে চলুন 2022 সালের সেরা  সর্বোচ্চ অর্থপ্রদানকারী PTC সাইট সম্পর্কে জেনে নেই। 

1. ySense

ySense অর্থ উপার্জনের জন্য সবচেয়ে বিশ্বস্ত এবং জনপ্রিয় সাইট। হাজার হাজার মানুষ অনেক  বছর ধরে এই সাইটটি ব্যবহার করছে এবং পাশাপাশি ভালো পরিমাণ অর্থ উপার্জন করছে। তার জন্য  আপনাকে শুধু এই সাইটে নিবন্ধন করতে হবে এবং উপার্জন শুরু করতে হবে।

সেজন্য  আপনাকে কেবল একটি সাইনআপ ফর্ম পূরণ করে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে এবং তারপর আপনার ইমেলে কনফার্ম  করা লিঙ্কে ক্লিক করে অ্যাকাউন্টটি যাচাই করতে হবে।  এই সাইটে নিবন্ধন করার জন্য আপনার একটি ইমেল অ্যাকাউন্ট থাকতে হবে।

এর পরে, আপনি  আপনার অ্যাকাউন্ট ড্যাশবোর্ডে লগ ইন করতে পারেন। এখানে আপনি অনলাইন সার্ভে , বিজ্ঞাপন ক্লিক, রেফারেল ইত্যাদির মতো অনেক কাজ দেখতে পাবেন। আপনাকে শুধু একটি টাস্ক নির্বাচন করতে হবে তারপর কাজ শুরু করতে পারবেন। 

যদিও আপনাকে জরিপ কাজ পেতে অন্য একটি ফর্ম পূরণ করতে হবে কারণ  তারা আপনাকে আপনার দেশের অবস্থান  অনুযায়ী সার্ভে দেবে। বেশ কয়েকটি দেশ আছে যেখানে এই জরিপ কাজ সম্ভব নয় তবে বেশিরভাগ দেশেই এর জন্য উপলব্ধ।

Ysense-এ আরও একটি অনন্য এবং সহজে অর্থ উপার্জন করার কাজ হল এর অফার গ্রহণ করা। আপনার প্রোফাইল ড্যাশবোর্ডে, আপনি অফার নামে একটি বাটন দেখতে পাবেন ৷

এটিতে ক্লিক করলে  আপনি অনেক অফার এবং অর্থ উপার্জনের উপায় খুঁজে পেতে পারবেন । উদাহরণস্বরূপ, আপনি ভিডিও দেখে , গেম খেলে  এবং সাইটে নিবন্ধন করে আয় করতে পারেন।

এই সাইটে আয় করার আরেকটি উপায় হল অন্যদের কাছে রেফার  করা। আপনার রেফারেল লিঙ্কে ক্লিক করে তাদের সাইটে যোগদানকারী প্রত্যেক ব্যক্তির জন্য তারা আপনাকে প্রায় 20% অর্থ প্রদান করে। যখন আপনার রেফার করা বন্ধু প্রথম $5 ডলার  উপার্জন করবে তখন আপনি $2 ডলার বোনাস পাবেন।

2. NEOBUX

অনলাইনে কাজগুলি সম্পূর্ণ করে  অর্থ উপার্জনের জন্য Neobux হল আরেকটি জনপ্রিয় সাইট। এটি PTC বাজারে দ্বিতীয় পুরনো  ওয়েবসাইট। তারা গত 10 বছর ধরে ব্যবহারকারীকে  অর্থ প্রদান করে ব্যাবহারকারীর আস্থা অর্জন করেছে।

আপনি কোন সন্দেহ ছাড়া এই সাইটে সরাসরি নিবন্ধন করতে পারেন। আপনি এখানে কোন বিনিয়োগ বা নিবন্ধন ফি ছাড়াই সহজেই কাজ করতে পারেন।

এখানে  একাধিক কাজের বিকল্প  আছে, প্রথমত, সবচেয়ে সহজ কাজ  হল বিজ্ঞাপন ক্লিক।  আপনাকে শুধু বিজ্ঞাপনটিতে ক্লিক করতে হবে এবং তারপরে সেই উইন্ডোটি বন্ধ করতে হবে।

 প্রতিটি বিজ্ঞাপনে ক্লিক করার  জন্য তারা  $0.001 থেকে $0.01 সেন্ট করে দেবে।  

এখানে আপনি  ন্যূনতম $2 ডলার  উপার্জন করার পরেই আপনি টাকা তুলতে পারবেন।

এই সাইটে অর্থ উপার্জনের জন্য আরও কিছু কাজ পাওয়া যায় যেমন পণ্যগুলিকে শ্রেণীবদ্ধ করা, কিছু কোম্পানি সম্পর্কে তথ্য খোঁজা এবং একটি নির্দিষ্ট ওয়েবসাইট  পোস্টের লেখক খুঁজে পাওয়া।

এই কাজগুলি সম্পূর্ণ করার জন্য আপনি সহজেই $0.01 থেকে $0.1 এর মধ্যে উপার্জন করতে পারেন। আপনাকে শুধু আপনার ড্যাশবোর্ডে 'মিনি জবস' ট্যাবে ক্লিক করতে হবে। 

3. Scarlet-clicks

Scarlet-clicks বিজ্ঞাপনে ক্লিক করে অর্থ উপার্জন করার জন্য আরেকটি  প্রকৃত ওয়েবসাইট। 

এখানে প্রতিটি বিজ্ঞাপনগুলিতে ক্লিক করার জন্য  আপনি  $0.01 সেন্ট পর্যন্ত পেতে পারেন। এবং আপনি 100% পর্যন্ত রেফারেল উপার্জন পেতে পারেন।

এছাড়াও আপনি অফার পূরণ করে এখানে উপার্জন করতে পারেন। এটি অন্যান্য ওয়েবসাইটের মতোই এগুলো রয়েছে ।

কমপক্ষে $2 উপার্জন করার পর আপনি সহজেই আপনার পেমেন্ট পেতে পারেন। এখানে আপনি আপনার স্ক্রিল, নেটেলার পেয়ার একাউন্ট এর মাধ্যমে ডলার তুলতে পারবেন। 

5. Ojooo.com

Wad.Ojooo.com অর্থ উপার্জন করার জন্য  সত্যিই এটি একটি  সহজ ওয়েবসাইট। এটি বেশ কয়েক বছর ধরে চলমান একটি বিশ্বস্ত এবং বাস্তব ওয়েবসাইট হিসেবে পরিচিত ।

এখানে আপনি বিজ্ঞাপন দেখে প্রকৃত অর্থ উপার্জন করতে পারেন। আপনি এখানে প্রতি ক্লিকে $0.02 পর্যন্ত আয় করতে পারেন।

এছাড়াও আপনি Ojooo ভিডিও দেখে, ব্যক্তিগত অফার ওয়াল দিয়ে সহজ কাজ বা অফার করে অর্থ উপার্জন করতে পারেন। এখানে সহজে অর্থ উপার্জনের বিভিন্ন উপায় রয়েছে।

তারা আপনাকে অন্যদের জন্য একটি রেফারেল প্রোগ্রাম দেয়। আপনি অন্যদের রেফার করতে পারেন এবং তাদের ক্লিকের মাধ্যমে উপার্জন করতে পারেন।

সৌভাগ্যবশত, তাদের কাছে অর্থ উপার্জনের জন্য অনেক অফারও রয়েছে। সীমাহীন ট্রাফিক পেতে আপনি আপনার নিজের ওয়েবসাইটের জন্য বিজ্ঞাপন দিতে পারেন। এজন্য  তারা আপনাকে বোনাস ডলারও দেবে ।

6. Paidverts

Paidverts হল একটি দুর্দান্ত PTC ওয়েবসাইট যেখানে আপনি 30 সেকেন্ডের বিজ্ঞাপন দেখে $0.005 থেকে $200 পর্যন্ত আয় করতে পারবেন । এটি একটি বাস্তব এবং বিশ্বস্ত সাইট যা বহু বছর ধরে হাজার হাজার ডলার প্রদান করছে। এটি MyTrafficValue দ্বারা পরিচালিত।

আপনি যদি সত্যিই কঠোর পরিশ্রম করতে পারেন তবে আপনি ভাল পরিমাণ অর্থ উপার্জন করতে পারেন। এই ওয়েবসাইটে আপনাকে সময় দিতে হবে। যতক্ষণ আপনি কাজ করবেন, ততক্ষণ আপনি প্রতি ক্লিকে আপনার আয় বাড়াতে পারবেন ।

এখানে আপনি PayPal, Bitcoin, Payza, ইত্যাদি ব্যবহার করে টাকা তুলতে পারবেন। 

নিচের সাইট থেকে আপনি যেকোনো web money exchange করে, বিকাশ, নগদ, রকেটে টাকা আনতে পারবেন। অথবা অন্য কোনো বিদেশি একাউন্টে ডলার নিতে পারবেন।  যেমন ঃ payeer, payonner,  webmoney,  perfect money ইত্যাদি। 

নিচের লিংকে প্রবেশ করে একাউন্টটি রেজিষ্ট্রেশন করে নিন।  যদি আপনার প্রয়োজন পড়ে 

https://exchangewebmoney.com/?ref=2400

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

I am a simple blog Writer.