অনলাইন থেকে ইনকাম করার সেরা একটি অ্যাপ।

আপনারা অনেকেই জানেন যে অনলাইন থেকে টাকা ইনকাম করা যায়। কিন্তু অনলাইন থেকে কিভাবে ইনকাম করবেন তা জিনেন না। তাই আজকে আমি আপনাদের জন্য অনলানে ইনকাম করার সেরা একটি অ্যাপ নিয়ে এসেছি। আপনারা যদি নিয়মিত এই অ্যাপে কাজ করেন তাহলে কম করে হলেও আপনারা ৫-৬ হাজার টাক মাসে ইনকাম করতে পারবেন। তবে মনে কাখবেন কোন কাজে সাফল্য লাভ করার জন্য দৈর্য দরকার।  তাই প্লিজ আপনারা দৈর্য দরে কাজ করবেন। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আমি ১০০% গেরান্টি দিবো যে আপনারা এখান থেকে টাকা ইনকাম করে তা আপনাদের বিকাশ,নগদ,পে-টিএম বা প-পেল এর মাধ্যমে উইড্রো করতে পারবেন।

আমি যেরকম করতে বলব, আপনারা শুধু আমাকে ফলো করবেন। আমি নিজেও এই অ্যাপে কাজ করে বিকেশের মাধ্যমে পেমেন্ট নিয়েছি। এই অ্যাপে আপনাদের সারাদিন বসে বসে কাজ করা লাগবে না। আপনারা প্রতিদিন নিয়মিত ১০-১৫ মিনিট কাজ করবেন। তাহলেই হবে।

তাহলে আর কথা বাড়িয়ে চলুন দেখে নিই কিভাবে এই অ্যাপে কাজ করতে হয়। আচ্ছা আমি আপনাদের শুধু এই অ্যাপ বলিছি কিন্তু এই অ্যাপটার নামতত এখনও বলিনাই।এই অ্যাপটার নাম হচ্ছে এম,ফর,মানি (M For Money)।

আমি তো আপনাদের একটা কথা বলতেই ভুলে গেছিলাম যে, এই অ্যাপটা ব্যবহার করতে একটা ভিপিএন কানেক্ট করতে হবে। আর তাতে ইউ নেটেড স্টেট সিলেক্ট করতে হবে। আপনারা যেকোন একটি ভিপিএন অ্যাপ ডাউনলোড করে এম,ফর,মানি অ্যাপটি চালাতে পারবেন।

এম,ফর,মানি অ্যপটাতে আপনি ৪টি কাজ করে টাকা উপার্যন করতে পারবেন।

১) ডেইলি চেক

২) ওয়াচ ভিডিও

৩) মেথ কুইজ

৪) আর্ন ফর স্পিনার।

তাহলে আমরা ১মে ডেইল চেক নিয়ে কথা বলব।আমাদের মধ্যে আনেকেই জানেন যে ডেইলি চেকটা কি আবার অনেকেই জানেন না। তো যারা জানেন না তাদের উদ্দেশ্যে বলছি।

১) ডেইলি চেক।

আপনারা ১মে ভিপিএন কানেক্ট করে অ্যাপটিতে ডুকবেন এর পরে একটি একাউন্ট রেজিস্টার করে লগিন করবেন। এবারে আপনার সামনে এমন একটি পেইজ আসবে।

এখানে একেবারে নিচে দেখতে পারছেন যে ডেইলি চেক নামে একটি অপশেন আছে।তাতে ক্লিক করলে আপনি ১০ সেন্ট পেয়ে যাবেন। আপনি ডেইলি চেক প্রতিদিন একবারই করতে পারবেন। এই অ্যাপটিতে কাজ করা একেবারে সহজ।

তো এবারে আমরা কাথা বলব যে আপনি ওয়াচ ভিডিও থেকে কিভাবে ইনকাম করবেন।

২) ওয়াচ ভিডিও।

আপনারা এই অ্যাপটির প্রন্ট পেজেই ওয়াচ ভিডিও নামে একটি অপশেন পেয়ে যাবেন।

এরপর ওয়াচ ভিডিওতে ক্লিক করবেন। ক্লিক করার পর আপনার সামনে একটি পেইজ ওপেন হবে। সেখানে আপনি ১১টি ভিডিও পাবেন। আপনি ওয়াচ ভিডিওতে ক্লিক করে ৩০ সেকেন্ড অপেক্ষা করবেন।

৩০ সেকেন্ড পর আপনাকে ১০০ কয়েন দেওয়া হবে। এভাবে ১ম ১০টি কমপ্লিট করার পর ১১ নাম্বারের সময় যখন ওয়াচ ভিডিওতে ক্লির করবেন তখন আপনার সামনে গেট বোনাস নামে একটি অপশেন চলে আসবে এবং আপনি ওই গেট বোনাসে ক্লিক করলে আপনাকে একটি ওয়েব সাইটে নিয়ে যাওয় হবে। সেখানে ১ মিনিট ওয়েট করার পর আপনাকে ১০ সেন্ট দেওয়া হবে।

তাহলে দেখেন ওয়াচ ভিডিওতে কাজ করে আপনি ১০ সেন্ট এবং ১১০০ কয়েন পেয়েছেন।

এবার কথা বলব মেথ কুইজ নিয়ে।

৩) মেথ কুইজ।

আপনারা প্রন্ট পেজেই মেথ কুইজ নামে একটি অপশেন পেয়ে যাবেন।

এরপর তাতে ক্লিক করলে আপনার সামনে এমন একটি পেইজ চলে আসবে।

এখানেও আপনি ১১টি প্রশ্ন পাবেন।মেথ কুইজের প্রশ্নের উত্তর দেওয়ার জন্য আপনাকে কোন পড়াশোনা করা লাগবে না। এখানে অনেক সহজ কিছু মেথের প্রশ্ন দেওয়া থাকবে, আপনি সেগুলোর উত্তর বক্সের মধ্যে দিয়ে সাবমিটে ক্লিক করে দিবেন। এবার আপনাকে ৩০ সেকেন্ট ওয়েট করতে হবে।

৩০ সেকেন্ট পর একই ভাবে ১০টি কমপ্লিট করে নিবেন। এবং ১১ নাম্বার পশ্নের সময় গেট বোনাস অপশেন আসলে তাতে ক্লিক করে দিবেন। এরপর আপনাকে কোন একটি ব্রাউজারে নিয়ে গেলে সেখানে ১ মিনিট অপেক্ষা করবেন। এর জন্য আপনাকে আরও ১০ সেন্ট দেওয়া হবে।

২য় বার মেথ কুইজ খেলার জন্য আপনাকে ২ ঘন্টা অপেক্ষা করতে হবে।

এখানেও কিন্তু আপনি ১০ সেন্ট এবং ১১০০ কয়েন পেলেন।

৪) স্পিনার থেকে আয়।

বাকি গুলোর থেকে আপনি স্পিনার থেকে বেশি আয় করতে পারবেন। আগের গুলোর মতই স্পিনারও আপনারা প্রন্ট পেজেই পেয়ে যাবেন।স্পিনারে ক্লিক করলে আপনার সামনে এমন একটি পেইজ আসবে।

 স্পিনারেও আপনি ১১টি স্পিন করতে পারবেন। আগের গুলোর মতই আমরা স্পিনারেরও ১০টি স্পিন কমপ্লিট করে নিব। এরপর ১১ নাম্বার স্পিনের সময় গেট বোনাসে ক্লিক করে ওয়েব সাইটে ১ মিনিট অপেক্ষা করে আবার ফিরে আসলে আমরা আরও ১০ সেন্ট পেয়ে যাব।

আমি বলেছিলাম যে স্পিনারে আমরা বেশি আয় করতে পারব। হ্যা, কারন স্পিন করলে স্পিনারের কাটা যদি ৫০০ কেয়েনের উপর পড়ে তাহলে আমরা ৫০০ কয়েন পেয়ে যাব। এই ভাবে আমরা ১০টি স্পিন করলে আমাদের অন্তত ২০০০ কয়েন তো হবেই

এবার কথা বলব যে আমরা আমাদের টাকা কিভাবে উইড্রো দিব।

৫) আয়কৃত টাকা উইড্রো করার নিয়ম।

আমরা ডলার চিহ্নের নিচে রেডিয়াম নামে একটি অপশেন পেয়ে যাব। রেডিয়ামে ক্লিক করলে আমাদের সামনে এমন একটি পেইজ চলে আসবে।

আপনারা আপনাদের টাকা বিকাশ, নগদ,পে-টিএম বা পে-পেল  এর মাধ্যমে উইড্রো করতে পারবেন। আমরা যদি এখন আমাদের আয়করা টাকা পরিমান যোগকরি তাহলে দেখতে পাব যে ১০ সেন্ট করে আমরা ৪০ সেন্ট পেয়ে গেছি আবার আমরা ৪০০০ কয়েনকে যদি ডলারে কনবার্ট করি তাহলে আমরা আরও ৪০ সেন্ট পেয়ে যাব। কয়েনকে কনবার্ট করার জন্য কয়েনের উপর ক্লিক করলেই হবে।

তাহলে দেখতেই পারছে যে আমরা অল্পকিছু সময়ের মধ্যে ৮০ সেন্ট পেয়ে গেলাম।

এভাবে দিনে ২ বার করে কাজ করলে আপনারা মাসে ইনশাআল্লাহ ৫-৬ হাজার টাকা অনেক সহজেই ইনকাম করতে পারবেন। আমারা মনে হয় এটি আপনাদের জন্য অনলানে ইনকামের ভালে একটি অ্যাপ। আজকে এইটুকু,ধন্যবাদ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ