অনলাইন থেকে ইনকাম করার সহজ উপায়

কিভাবে আমি অনলাইন থেকে টাকা ইনকাম করব। অনলাইন থেকে টাকা ইনকাম করার অনেক পদ্ধতি রয়েছে । আমি সেসব বিষয়ে আলোচনা করছি। বর্তমান যুগ আধুনিক যুগ এই যুগে প্রযুক্তির মান অনেক বেড়ে গেছে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তৈরি হচ্ছে নতুন সফটওয়ার যন্ত্রাংশ।তাই বর্তমান যুগে ইনকাম করার বেশ কয়েকটি ওয়েব সাইটের নাম আছে যে গুলোতে একাউন্ট তৈরি করে ইনকাম করতে হয়। যেমন ইউটুব থেকে খুব বেশি পরিমান টাকা ইনকাম করা হচ্ছে।

আপনাদের টাকা ইনকাম করার জন্য সোসাইল মিডিয়া খুব গুরুত্ব পুণ।আপনি চাইলে বেশ কয়েটি সাইট থেকে টাকা ইনকাম করতে পারবেন। যেমন ফেসবুক পেজ থেকে,ইউটুব চ্যানেল থেকে,গুগল ক্রোম থেকে ইত্যাদি। তবে কিছু কিছু ইনকাম ওয়েব সাইট ও লিংক থেকে করা যায়।

যদি আপনি ফেসবুক থেকে ইনকাম করতে চান তাহলে আপনাকে একটা নিদিষ্ট ফেসবুক একাউন্ট খুলতে হবে। তা না হলে পেজ খুলতে পারবে না। কারণ ফেসবুক একাউন্ট ছাড়া পেজ খোল আসম্ভব। তো আপনি যদি ফেসবুক পেজ থেকে ইনকাম করতে চান তাহলে আপনাকে প্রথমে ফেসবুক একাউন্ট খুলতে হবে।

ফেসবুক একাউন্ট খোলার সময় গুগল একাউন্ট আর ফোন নম্বর যোগ করতে হবে।আপনার যদি ফেসবুক একাউন্ট থাকে তাহলে পেজ তৈরি করতে তেমন বেশি সময় লাগবে না। ফেসবুক পেজ অনুসারে ফেসবুক একাউন্ট খোলার নিয়ম:

উদাহরণস্বরূপ: আপনাকে আগে ফেসবুক এপস ইনষ্টল করতে হবে। তারপর crate acount এ ক্লিক করতে হবে।তারপর

Frist name:purno

Last name:kumer

Phone or email: [email protected] or 01311887886

new passwod:purno@785@?

তারপর আপনার একাউন্টে পেজ এ গিয়ে লেখা থাকবে crate a page তারপর কিছু অপশন আসবে তো আপনি যে বিষয়ে কাজ করবেন তা নিদেশ করবেন।

তারপর আপনার পেজ তৈরি করা হলে ইচ্ছা মতো ঘরে বসে ইনকাম করতে পারবে। আর মূলত এইভাবে অনলাইন থেকে খুব সহজে টাকা ইনকাম করা যায়। ধন্যবাদ সবাইকে,,,,,.।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

Hi, I'm SP Purno kumer.