যে কোন ছবি আপলোড করে ইনকাম করুন মোবাইল দিয়ে

আসসালামু আলাইকুম আশাকরি আল্লাহ অশেষ রহমতে ভালো এবং সুস্থ আছেন। আমাদের আজকের কাজের টপিটা হল সহজে অনলাইন জগত থেকে  কি ভাবে টাকা ইনকাম করবেন। আর আমি সহজে কথাটা এজন্য বলেছি যে, আপনারা খুব অল্প সময় কাজ করে প্রতিদিন ভালো একটা ইনকাম করতে পারবেন। আর কাজ গুলো এতটা ইজি আপনার বাসার সবচেয়ে ছোট ভাই বোনে রাও করতে পারবে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তাহলে চলোন মূল টপিকের দিকে চলে যাওয়া যাক। 

আমি আপনাকে বিশ্বের বড় কোনো নামি দামি ওয়েব  সাইটের কথা বলতেছিনা। আপনারা অনেকেই ইউটিউব এ গিয়ে অনেক অনলাইনে টাকা ইনকাম করার জন্য ভিডিও দেখেছেন কাজও করেছেন কিন্তু অবশেষে টাকা পান নাই।

আসলেই এটা দুঃখের বিষয়। আমিও একবার এমন একটা ছাদা বাজির শিকার হয়ে ছিলাম। টানা ১৫দিন কাজ করার পরে আমার একাউন্টে প্রায় ৬৪৫টাকার মত ছিল কিন্তু অবশেষে টাকা তুলতে পারি নাই। 

তাই বলছি কি এরকম ফেক ভিডিও গুলো থেকে একটু দুরে থাকবেন। শুধু শুধু আপনার সময় আর মোবাইল এ-র চার্জ নষ্ট করবেন না। প্রিয় ভিজিটর আজকে আপনাকে ছোট একটা এপ্লিকেশন এর সাথে পরিচয় করিয়ে দিব।

এবং আপনাকে সেই এপ্লিকেশন এ কি ভাবে একাউন্ট খুলতে হবে এবং কিবে কাজ করতে হবে, কত টাকা ইনকাম হবে, কি ভাবে কাজ করলে ইনকাম বেসি হবে এবং টাকা কি ভাবে হতে পাবেন সমস্ত বিষয় এক এক করে নিছে আলোচনা করা হয়েছে। 

১/ আমারা এতক্ষণ যে এপ্লিকেশন টির কথা বল্লাম সেই এপ্লিকেশনটির নাম হল(Givvy social) এটি একটি অসাধারণ এপ্লিকেশন। অনেক দিন যাবত এই এপ্লিকেশনটিতে মানুষ কাজ করে আসছে। আমি 

কয়েক জনকে জিগ্যেস করেছি লাম তারা বলেছে সত্যি পেমেন্ট করে। তাছাড়া আমি নিজেও কাটাতে কাজ করি। প্রায় ছয় মাস যাবত। প্রেমেন্ট পেলাম মোটামুটি ভালোই। আমি আশা করি আপনি কাজ করলে টাকা পাবেন ইনশাআল্লাহ। তাহলে কি ভাবে কাজ করবেন চলুন জেনে নেই। 

২/ Givvy social এই এপ্লিকেশন টিতে কাজ করতে হলে সর্ব প্রথম আপনাকে একটা একাউন্ট খুলতে হবে। আর একাউন্ট খুলার জন্য আপনার একটি জিমেইল একাউন্ট থাকলেই চলবে। তাহলে একাউন্ট খুলতে পারবেন। তার সাথে একটি ছয় অথবা আট ডিজে টের পাসওয়ার্ড। আরেকটা কথা কখনো কোনো ওয়েব সাইট অথবা এপ্লিকেশন এ একাউন্ট খোলার সময় জিমেইল এর পাসওয়ার্ড দিবেন না। অনেকেই ভুল করে এটা করে তাই বল্লাম। আপনি নতুন পাসওয়ার্ড তৈরি করে দিবেন আপনার মন মত। 

৩/ এই এপ্লিকেশনটি আপনি এই লেখা গুলোর এক দম নিছে পাবেন আমি সে খানে এর লিং দিয়ে দিব। 

আর আপনি চায়লে এই এপ্লিকেশন প্লেস্টোরে পাবেন। কিন্তু একটা জিনিস আপনি মিস করবেন। সেটা হল আপনি যদি আমার দেওয়া লিংকে ক্লিক করে এপ্লিকেশন টি ডাউনলোড করেন তাহলে আপনি ১০০০০পয়েন্ট বোনাস পাবেন। আমি আশা করি আপনি এই লিংকে ক্লিক করে এপ্লিকেশনটি ইনি স্টল করবেন। এবার চলোন কাজ গুলো জেনে নেই। 

৪/ আপনারা তো কম বেশি সবাই ফেসবুকের সাথে পরিচিত। এখন বলতে পারেন আমি ফেসবুকের কথা কেন বলছি। ফেসবুকের কথা বলার মেইন কারন হলো এই এপ্লিকেশনটির কাজ এক দম ফেসবুকের মত। এই এপ্লিকেশন টিতে প্রথম কাজ হল ফটো আপলোড করা। কারো ফটোতে লাইক দেওয়া। কমেন্ট করা ইত্যাদি।

তাই ফেসবুকের সাথে তুলনা করলাম। কিন্তু ফেসবুকের সাথে তুলনা করলেও একটু ভিন্ন। কারন আমার সবাই জানি ফেসবুক থেকেও টাকা ইনকাম করা যায়। কিন্তু সেটা ফেসবুক পেইজ থেকে।

কারো ছবিতে লাইক, কমেন্ট, এবং ছবি আপলোড করলে ফেসবুক কিন্তু টাকা দেয়না। Givvy social থেকে আপনি সত্যি টাকা পাবেন। যদি আপনার বিশ্বাস না হয় তাহলে এই এপ্লিকেশন সম্পর্কে ইউটিউবে টিউটোরিয়াল দেখতে পারেন। এবার চলোন ইনকাম টা কি ভাবে হয় জেনে নেওয়া যাক। 

৫/ এই এপ্লিকেশন টিতে ইনকাম করার সবচেয়ে মজার বিষয় টি হল ফটো আপলোড। আপনি যখন একটা ফটো আপলোড করবেন তখন থেকে ইনকাম শুরু। আপনার ছবিটা যত ভালো এবং আকার্ষনিয় হবে আপনার ইনকাম ততই বেশি হবে। প্রতেকটা লাইক এর জন্য আপনি পাবেন ৫০পয়েন্ট করে। আবার বলছি ৫০পয়েন্ট করে। আর আপনি যদি 

অন্য কারো ছবিতে লাইক দেন। তাহলেও ৫০পয়েন্ট আপনার একাউন্টে যোগ হবে। আর সবচেয়ে দারুন বিষয়টি হল আমারা ত মেসেন জার এর সাথে সবাই পরিচিত। আর এই এপ্লিকেশন এ আপনি যদি কারো সাথে মেসেন জারে কথা বলেন তাহলে আরোও দ্বিগুন ইনকাম হবে।

আপনি প্রতিদিন ৪০টি লাইক অন্যের ছবিতে দিতে পারবেন। আর ২৪ ঘন্টা পর পর একটি করে ফটো আপলোড করতে পারবেন। এবার টাকা উত্তোলনের পালা কি ভাবে টাকা পকেটেআসবে নিছে সুন্দর ভাবে বলে দেওয়া হয়েছে। 

৬/ টাকা হাতে পাওয়ার আগে টাকার রেইট জানা খুবেই জরুরি। তাহলে আসুন আগে রেইট টা ভালো করে জানি। আপনার একাউন্টে যখন ১০০০০পয়েন্ট  হবে তখন আপনি সেই পয়েন্ট গুলো কনবার্ট করতে হবে।

আর প্রতি ১০০০০পয়েন্টে আপনি পাবেন ১ সেন্ট যা বাংলা টাকায় প্রায় এক টাকার মতো। আর ১০হাজার পয়েন্ট দিনে ১০বার হয় অনেকেরই। আর বিশেষ করে এটা একটা বাহিরের দেশের এপ্লিকেশন তাই তাদের এখানে আমাদের বাংলাদেশের মতো বিকাশ, রকেট, নগত, এগুলো ব্যাবার করেনা বা তারা এগুলোতে প্রেমেন্ট করেনা। এখন আপনি বলতে পারেন তাহলে আমি টাকা তাহে পাব কি ভাবে। টাকা হাতে পাওয়ার জন্য আমি আপনাকে সব

চেয়ে সহজ এবং ভালো দুটি মাধ্যমের কথা বলব। 

১/ perfect mony এটা একটা খুব ভালো সাইট। আপনি এটার মাধ্যমে যদি প্রেমেন্ট নিতে চান তাহলে আপনার একাউন্টে মিনিমাম ১ডলার হতে হবে। তাহলে প্রেমেন্ট নিতে পারবেন। 

২/ Payer এটারও একটা খুব ভালো সাইট। আপনি যাদি এটার মাধ্যমে টাকা তুলতে চান তাহলে আপনার একাউন্টে মিনিমাম ১৯সেন্ট হলেও আপনি টাকা উটাতে পারবেন। আশা করি আপনাকে টাকা উটানোর বিষয়টি বুঝাতে পেরেছি। 

.................এপ্লিকেশন লিংক........................

https://givvy-social.app.link/HbJ9FczlInb

সব শেষে আমি আপনাকে একটা বলি শুননো কোনো কাজেই হাল ছেড়ে দিবেন না। একটা কথা মনে রাখবেন হাল ছেড়ে দিলেন তো হেরে গেলেন। 

মন দিয়ে কাজ করেন প্রমেন্ট পাবেন আমি নিজেও কাজ করি। আর একটা কথা আপনি যদি সারা দিন এইটার উপর পড়ে থাকেন তাহলে কিন্তু চলবেনা। এটা শুধু Sum thing কিছু টাকা ইনকামের জন্য। এটাকে কেউয়েই লাইপ টাইম ইনকামের কথা ভাববেন না,  ধন্যবাদ ভালো থাকবেন। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Shakil Mollik - Mar 12, 2022, 5:09 PM - Add Reply

Hi

You must be logged in to post a comment.
Shakil Mollik - Mar 12, 2022, 5:10 PM - Add Reply

Hlw

You must be logged in to post a comment.
Shakil Mollik - Mar 12, 2022, 8:16 PM - Add Reply

Hi

You must be logged in to post a comment.
Shakil Mollik - Mar 12, 2022, 8:16 PM - Add Reply

Hlw

You must be logged in to post a comment.
Shakil Mollik - Mar 13, 2022, 7:42 PM - Add Reply

Hi

You must be logged in to post a comment.
Shakil Mollik - Mar 13, 2022, 7:42 PM - Add Reply

Hi

You must be logged in to post a comment.
Alim - Mar 17, 2022, 12:53 PM - Add Reply

Hello

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ