ছবি বিক্রি করে ইনকাম | মোবাইল ফোন দিয়ে মাসে ২০ থেকে ৩০ হাজার টাকা ইনকাম করতে পারবেন।

আপনিও পারবেন আপনার ফোন দিয়ে একটি একাউন্ট খুলে অনলাইন থেকে ইনকাম করতে। আমরা যে সাইটটি থেকে অনলাইন থেকে আয় করব তার নাম হলো Shutterstock Contributor.

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আমরা অনেকেই এই ওয়েবসাইটের সাথে পরিচিত। চলুন দেখা যাক, আমরা কিভাবে  এইখানে একটি একাউন্ট খুলে  আয় করব।

শাটারস্টক অবদানকারী হওয়ার জন্য আমি কীভাবে সাইন আপ করব? একটি অবদানকারী অ্যাকাউন্টের জন্য নিবন্ধন করার জন্য একটি নির্দেশিকা৷

Shutterstock এ অবদানকারী হওয়া সহজ! 18 বছরের বেশি বয়সী যে কেউ কয়েকটি সহজ ধাপে নিবন্ধন করতে পারেন, তারপর সামগ্রী জমা দেওয়া শুরু করুন৷

Shutterstock কন্ট্রিবিউটর অ্যাকাউন্টের জন্য সাইন আপ করতে submit.shutterstock.com এ নিবন্ধন করুন। এটি আমাদের অবদানকারীদের জন্য বিশেষভাবে তৈরি করা সাইট, আমাদের গ্রাহকরা shutterstock.com ব্যবহার করেন।

নিবন্ধন করতে, আপনাকে কিছু মৌলিক ব্যক্তিগত তথ্য প্রদান করতে হবে এবং আপনার ইমেল যাচাই করতে হবে। আমাদের গ্রাহক সাইটেও একটি বিনামূল্যের ব্রাউজ অ্যাকাউন্ট তৈরি করতে আপনাকে স্বাগত জানাই,

তবে আপনি submit.shutterstock.com-এ আপনার অবদানকারী অ্যাকাউন্টের মাধ্যমে সামগ্রী জমা দিতে পারেন।

ধাপ 1: মৌলিক তথ্য প্রদান করুন।

প্রথম পৃষ্ঠায়, আপনার পুরো নাম, প্রদর্শনের নাম এবং ইমেল ঠিকানা লিখুন। আপনি যদি একটি ব্যবসা হিসাবে নিবন্ধন করেন তবে আপনার পুরো নামটি আপনার আইনি নাম বা আপনার ব্যবসার নামের সাথে মেলে।

আপনার ডিসপ্লে নাম হল গ্রাহকরা কি দেখতে পাবেন। আপনার ই-মেইল ঠিকানা যেখানে আমরা আপনার সাথে যোগাযোগ করব।

আপনি যখন "পরবর্তী" টিপুন, তখন আপনার দেওয়া ইমেল ঠিকানাটি বৈধ কিনা তা যাচাই করতে আমরা আপনাকে একটি ইমেল পাঠাব। ইমেইলে নির্দেশাবলী অনুসরণ করুন।

ধাপ 2: আপনার ঠিকানা যোগ করুন

এটা, আপনি সম্পন্ন! আপনি এখন আপনার অ্যাকাউন্ট ড্যাশবোর্ড অন্বেষণ করতে পারেন, এবং আপনার সামগ্রী আপলোড করা শুরু করতে পারেন!

আপনার আবাসিক ঠিকানা এবং আপনার মেইলিং ঠিকানা লিখুন, যদি এটি ভিন্ন হয়। ঠিকানার তথ্য শুধুমাত্র ইংরেজিতে লিখতে হবে (কোন উচ্চারিত অক্ষর বা বিশেষ অক্ষর যেমন ó,ï,ę দয়া করে)।

আপনার কাজ জমা দিন

একজন সক্রিয় Shutterstock কন্ট্রিবিউটর হওয়ার জন্য, আপনাকে প্রথমে আপনার প্রথম জমা দেওয়ার জন্য আপনার সেরা কয়েকটি ফটো, jpeg বা eps চিত্র বা কয়েকটি ভিডিও ক্লিপ জমা দিতে হবে।

আপনার জমা দেওয়া সামগ্রী আমাদের পর্যালোচকদের বিশেষজ্ঞ দল দ্বারা পর্যালোচনা করা হবে। যখন আপনার প্রথম অংশের বিষয়বস্তু অনুমোদিত হয়,

তখন আপনার অ্যাকাউন্ট সম্পূর্ণরূপে সক্রিয় হয়ে যায় এবং আপনি সীমাবদ্ধতা ছাড়াই যেকোনো ধরনের ফাইল জমা দিতে পারেন।

অনুগ্রহ করে মনে রাখবেন যে আপনি শুধুমাত্র আপনার মালিকানাধীন বা সম্পূর্ণরূপে নিয়ন্ত্রিত কাজ আপলোড করতে পারেন৷

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ