মোবাইল দিয়ে কপি পেস্ট করে ইনকাম?

মোবাইল দিয়ে কপি পেস্ট করে ইনকাম: অনলাইন থেকে টাকা ইনকাম করার ব্যাপারে আমরা সকলেই কমবেশি জেনে থাকি। টাকা ইনকাম করার বেশ কিছু ধরন রয়েছে যেমন অনলাইন মার্কেটপ্লেস থেকে আপনি যদি টাকা ইনকাম করতে চান তাহলে আপনাকে অবশ্যই একজন দক্ষ ফ্রিল্যান্সার হতে হবে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

অন্যদিকে প্রতি মাসে হাজার হাজার ডলার ইনকাম করার ক্ষেত্রে আপনার ভালো ডিভাইস থাকা জরুরি কেননা মোবাইল ফোন দিয়ে অনেক ফ্রিল্যান্সিং বিষয়ে কাজ করা সম্ভব নয়।

আমরা আজকে এমন একটি সহজ উপায়ে টাকা ইনকাম করার পদ্ধতি আলোচনা করতে চলেছে যেগুলো আপনি মোবাইল দিয়ে করতে পারবেন।

কপি-পেস্ট আমাদের দৈনন্দিন জীবনের সঙ্গে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে কোন কিছু পছন্দ হয়ে থাকলে আমরা তা কপি করে এবং বন্ধু-বান্ধবের মাঝে তা ছড়িয়ে দিতে তা পেস্ট করে।

এক কথায় বলতে গেলে কঁপি অফ সম্পর্কে আমরা সকলেই জেনে থাকি কিন্তু কখনও ভেবেছেন কি এই কপি পেস্ট করে অনলাইন থেকে টাকা ইনকাম করা যাবে।

যদি না জেনে থাকেন তাহলে আপনাদের জন্য সুখবর হলো এই যে বর্তমানে মোবাইল দিয়ে কপি পেস্ট করে টাকা ইনকাম করার বিশেষ সুযোগ দেওয়া হচ্ছে।

তাহলে আপনার ইতিমধ্যে বুঝতে পেরেছেন যে আমরা আজকে কোন বিষয় নিয়ে আলোচনা করতে চলেছি। সুতরাং আমাদের আর্টিকেলটির সম্পূর্ণ পড়ুন এবং এখান থেকে যে জ্ঞান অর্জন করবেন তা আপনার বাস্তব জীবনে কাজে লাগান তাহলে আপনি অনলাইন থেকে টাকা আয় করতে পারবেন।

মোবাইল দিয়ে কপি পেস্ট করে ইনকাম

মোবাইল দিয়ে কপি পেস্ট করে টাকা ইনকাম করার ব্যাপারটি আমাদের কাছে সত্যিই অবাক করার মতন কথা। কিন্তু বর্তমান তথ্যপ্রযুক্তির এই যুগে কোন কিছুই অসম্ভব নয় যার কারণে আপনি এখন সহজে টাকা ইনকাম করতে পারবেন।

নিচের অংশে আমরা আপনাদের জন্য মোবাইল দিয়ে টাকা ইনকাম করার বিস্তারিত সকল তথ্য তুলে ধরলাম।

Zagl এমন একটি সাইট যে সাইটে আপনি লিংক শট করে কপি পেস্ট করার সাইট ও বলতে পারেন। আপনি যদি এই সাইট থেকে টাকা ইনকাম করতে চান তাহলে আপনাকে অবশ্যই একটি প্রোফাইল তৈরি করতে হবে। এখানে একাউন্ট খোলার জন্য আপনাকে জিমেইল দিয়ে প্রবেশ করতে হবে।

প্রথমেই অ্যাকাউন্ট তৈরি করুন অপশনে ক্লিক করুন। এরপর আপনাকে একটি আবেদন ফরম দেওয়া হবে যেখানে আপনার নাম ইমেইল এড্রেস পাসওয়ার্ড ইত্যাদি তথ্য দিতে হবে। আপনার তথ্যগুলো যথাযথ দেওয়ার পর সাবমিট অপশনে ক্লিক করুন।

অবশেষে আপনার ইমেইল আইডিতে একটি পাসওয়ার্ড প্রেরণ করা হবে এবং পাসওয়ার্ড এর উপর ভিত্তি করেই আপনি ওই ওয়েবসাইটের একজন মেম্বার হতে পারবেন।

Zagl থেকে টাকা ইনকাম করার উপায়

এখানে আপনাকে লিঙ্ক শট করে তা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে হবে। স্বেলিং যত ভিজিটর আসবে তার বিনিময়ে আপনি একটি নির্দিষ্ট পরিমান টাকা পাবেন।

আপনার প্রোফাইল তৈরি হলে ড্যাশবোর্ডে প্রবেশ করুন এবং Short Now এই অপশনে ক্লিক করুন। এখানে ক্লিক করার পর আপনি লিঙ্ক দিয়ে সটেন এবং এই অপশনে ক্লিক করুন।

আমরা সাধারণত আমাদের ওয়েবসাইটে নানা রকমের তথ্যগুলো সঠিকভাবে নতুন নতুন আর্টিকেলের মাধ্যমে আপনাদের কাছে পৌঁছানোর চেষ্টা করে থাকি।উক্ত অপশনে ক্লিক করা মাত্রই আপনি দুইটি লিঙ্ক করার অপশন পাবেন আপনি যে লিঙ্কটি শেয়ার করতে চান তা নির্বাচন করুন। মনে রাখবেন তা যেন খুব জনপ্রিয় কোন কনটেন্ট হয়ে থাকে।

Tracking Code: 685541

শেয়ার করার সময় সাথে সাথে একটি পিকচার ও একটি সুন্দর টাইটেল প্রদান করবেন যাতে ভিজিটর বুঝতে পারে যে এই কনটেন্ট কি সম্পর্কিত।

Zagl থেকে পেমেন্ট নেওয়ার উপায়

ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করার পর আপনাকে পেমেন্ট গ্রহন করতে হবে ক্রিপ্টোকারেন্সি। আপনার প্রোফাইলে প্রবেশ করে পেমেন্ট অপশনে ক্লিক করুন। আপনার ওয়ালেট অ্যাড্রেস আপডেট করতে হবে সেখানে প্রবেশ করুন।

আপনি যে একাউন্টে পেমেন্ট নিতে চান তা নির্বাচন করুন। আপনার ওয়ালেট অ্যাড্রেস এ লিখুন এবং তা সেভ করে সাবমিট করুন। আশা করব আপনার পেমেন্ট আপনি অতিশীঘ্রই পেয়ে যাবেন।

এই ছিল মোবাইলে কপি পেস্ট করে টাকা ইনকাম করার সহজ মাধ্যম। আমরা শতভাগ নিশ্চিত যে আমাদের দেওয়া তথ্যগুলো যদি আপনি অনুসরণ করেন তাহলে খুব সহজেই সফল ফ্রীল্যান্সার হতে পারবেন।  ধন্যবাদ?

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

পড়া ও লেখা হোক নেশা