ইনকাম করার একটি বিস্বস্ত এপস "আমার আর্ণ"

সুপ্রিয় পাঠক/পাঠিকা আসসালামুয়ালাইকুম।আশাকরি পরম করুনাময়ের অশেষ কৃপায় ভাল আছেন।কামনা করি সবাই ভাল থাকুন ও সুস্হ থাকুন। বন্ধুরা আমি আপনাদের মাঝে একটি ইনকাম এপস শেয়ার করব যা থেকে আপনারা ১০০% পেমেন্ট পাবেন ইনশাল্লাহ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আমি নিজে এ সাইট থেকে বহুবার পেমেন্ট পেয়েছি এবং এ সাইটে এখন পর্যন্ত কাজ করে আসছি। এই এপসের এডমিন অনেদিন ধরে পেমেন্ট করে আসছে।আমি দীর্ঘ পাঁচ মাস যাবত কাজ করছি যা বর্তমানেও বিদ্যমান।আমার আর্ণ অফিসিয়াল ফেইসবুক পেজ এ ডুকলে আরও বিস্তারিত জানতে পারবেন।

কিভাবে এপস ডাউনলোড করবেনঃ

আপনারা গুগল প্লে স্টোরে গিয়ে আমার আর্ণ লিখে সার্চ দিলে অতি সহজেই পেয়ে যাবেন। এপস টি ডাউন লোড করার সাথে সাথে যে কোন একটি ভিপিএন ডাউনলোড করে নিবেন।কেননা ভিপিএন ছাড়া আপনি সার্ভারে প্রবেশ করতে পারবেন না।

 যেভাবে রেজিষ্টেশন করবেনঃ

প্রথমে ভিপিএন কানেক্ট করে আমার আর্ণ এপস এ প্রবেশ করবেন।রেজিষ্টেশন বাটনে ক্লিক করে আপনার নাম,ইমেিল এড্রেস,পাসওয়াড,রিপাসওয়াড দিয়ে রেজিষ্টার বাটনে ক্লিক করলেই আপনার একাউন্ট টি ক্রিয়েট হয়ে যাবে।রেফার কোড ১২৩৪ বা আমার এই ৬২৪৬২৩কোডটি লিখতে পারেন।আমার কোডটি ব্যবহার করলে বোনাস পয়েন্ট পাবেন।

কীভাবে কাজ করবেনঃ

কাজ করার সাতটি ধাপ আছে।প্রতিটি ধাপ কমপ্লিট কারার পর ১ সেন্ট পাবেন পাশাপাশি কিছু পয়েন্টও পবেন।১০০০ পয়েন্ট হলে এগুলোকে ডলারে কনভার্ট করতে পারবেন।১০০০পয়েন্ট=৫ সেন্ট।সবচেয়ে বেশি পয়েন্ট আর্ণ করতে পারবেন ভিজিট টাস্ক থেকে।২০/৩০মিনিট পর পর টাস্ক দেয়া হয়।যত ইচ্ছা  আপনি তত কাজ করতে পারবেন।কাজ যত বেশি করবেন ইনকামটাও তত বাড়তে থাকবে।

পেমেন্ট পদ্ধতিঃ

বিকাশ,নগদ ও রকেট যে কোন মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।১০টা হলে মোবাইল রিচার্জ আর ১৫ টাকা হলেই বিকাশ,নগদ ও রকেটে নিতে পারবেন।২৮ সেন্ট হলে ১০টা রিচার্জ,৫৬সেন্ট হলে ১৫ থেকে ২৫ টাকা বিকাশ,নগদ ও রকেটে নিতে পারবেন।এই এপস এট পেমেন্ট সিস্টেম খুব সুন্দর,উইথড্র দেয়ার ১ থেকে ২৪ ঘন্টার মধ্যে পেমেন্ট পরিশোধ করে দেয়া হয়।

তাছাড়া যে কোন সমস্যায় আপনি এডমিনের সাথে যোগাযোগ করে সমস্যার সমাধান করতে পারবেন।এপস এর নোটিফিকেশন বারে এডমিনের হেলপ লাইন নম্বর দেয়া আছে।

গুগল প্লে স্টোরে গিয়ে এই এপস এর রেটিং ও রিভিউ গুলো দেখবেন।তাহলে আপনার এই এপস সম্পর্কে স্পষ্ট ধারণা জন্মাবে।আশাকরি আপনারা কাজ করলে অনেকটাই উপকৃত হবেন।

বন্ধুরা এতখন আমার আর্ণ এপস সম্পর্কে আলোচনা করছিলাম।এই এপস এর মেবাইল ভার্সন ছাড়াও কিছুদিনের ভিতর ডেস্কটপ ভার্সন আসতেছে।আপনারা মোবাইলের পাশাপাশি ডেস্কটপেও কাজ করতে পারবেন।

এই এপস এর এডমিন প্রায়ই ভাল ভাল অফার দেয় যার ফলে ইনকামটাও অনেকখানি বেড়ে যায়।আপনারা যদি ইচ্ছা করেন তাহলে একাধিক একাউন তৈরি করেও ভাল একটা ইনকাম করতে পারবেন।

এই এপস এ কাজ করে আপনি মাসে ১০/২০হাজার টাকা ইনকাম করতে পারবেন এই কথা আমি বলছি না।তবে মাসিক মোবাইল খরচ ও কিছু হাতখরচের টাকা আপনি তুলতে পারবেন অনায়াসে।আর যদি আপনি একাধিক একাউন্ট তেরি করে কাজ করতে থাকেন তাহলে মাসিক একটা ভাল এমাউন্ট আপনি ইনকাম করতে পারবেন ইনশাল্লাহ।

বন্ধুরা আপনারা ভাল থাকবেন সুস্হ থাকবেন এই কামনায় বিদায়। পোস্ট টি পরে উপকৃত হলে কমেন্ট করে জানানোর আবেদন রইল আল্লাহ হাফেজ।

পেমেন্ট প্রুফ

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

শিক্ষাগত যোগ্যতা: এম,এ