এবার ইনকাম হবে কাজ ছাড়া তাও আবার সম্পূর্ণ ফ্রিতে

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই। আশা করি সবাই ভালো আছেন। টাইটেল দেখে নিশ্চয় আপনি অবাক হয়ে গেছেন। হ্যা এটাই সত্য। আপনি এই সাইটে কাজ না করেই টাকা ইনকাম করতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আর এই সাইটে কাজ করার জন্য আপনার অবশ্যই একটি TRX একাউন্ট থাকতে হবে। একাউন্ট না থাকলে Trust wallet এপটি ডাউনলোড করে TRX একাউন্ট খুলে নিন। এবার কীভাবে কী করবেন সেটা বুঝিয়ে দিচ্ছি।

Site link: http://freetron.cc/register?ref=Rajibpur

কিভাবে সাইন আপ করবেন   

প্রথমে উপরের লিংকটি কপি করে গুগলে সার্চ করুন। এবার আপনার সামনে একটি ফর্ম চলে আসবে। এখানে আপনি আপনার TRX Address,নাম পাসওয়ার্ড ইত্যাদি দিয়ে নিচের রেজিস্টার বাটনে ক্লিক করুন।

এরপর নাম ও পাসওয়ার্ড দিয়ে লগইন করুন। আপনার একাউন্ট খোলা হয়ে গেছে। আর আগেই বলে দিয়েছি এই সাইটে কোন কাজ করতে হবে না । তাহলে ইনকাম কিভাবে হবে? তো চলুন সেটা জেনে নিই।

কিভাবে ইনকাম হবে

একাউন্ট খোলা হয়ে গেলে একটু নিচের দিকে লক্ষ্য করুন । সেখানে বেশ কিছু সংখ্যা অটোমেটিক বাড়ছে । এটাই আপনার ইনকাম । এই সংখ্যা গুলো কে TRX হিসেবে ধরবেন। বাংলাদেশী মুদ্রায় 1TRX=৬.৬৯ টাকা ।

ওই সংখ্যা গুলো ধীরে ধীরে বাড়তে থাকবে । সাথে সাথে আপনার ইনকাম ও বাড়তে থাকবে । আর এভাবেই আপনার ফ্রী তথা কোন কাজ না করেই টাকা ইনকাম হবে।

এছাড়া এখানে রেফার করে ইনকাম করতে পারবেন। উপরের দিকে লক্ষ্য করলে দেখবেন referral নামক একটি অপশন রয়েছে । সেখানে ক্লিক করলে আপনি আপনার রেফারেল লিংকটি দেখতে পাবেন। এটি বন্ধুদের মাঝে শেয়ার করে দিন। এতে আপনার ইনকাম আরও বেড়ে যাবে।

কিভাবে টাকা উইথড্র করবেন

এখানে আপনি শুধু TRX এর মাধ্যমে টাকা উইথড্র করতে পারবেন। পরে সেটি বাংলাদেশ এর যেকোন মাধ্যমে নিতে পারবেন । টাকা উইথড্র করতে উপরের দিকে withdraw অপশনে ক্লিক করুন।

প্রথমে উইথড্র এমাউন্ট দিয়ে withdraw now তে ক্লীক করুন। TRX address আগে থেকেই দেওয়া আছে। তাই সেখানে কোন কাজ করতে হবে না।

আর যদি আপনি আপনার একাউন্ট এর সব টাকা উইথড্র করতে চান তাহলে সরাসরি withdraw now তে ক্লীক করবেন। মিনিমাম ৫০ TRX হলে উইথড্র করতে পারবেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ