কিভাবে অনলাইন থেকে আয় করবো

আসসালামু আলাইকুম, বন্ধুরা বর্তমান আমরা সকলেই টাকা আয় করতে চাই, অনলাইনের মাধ্যমে তো বন্ধুরা আজকে আমরা জানব কিভাবে অনলাইনে টাকা আয় করতে হয়।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তো বন্ধুরা আর কথা না বারিয়ে তাহলে শুরু করা যাক বর্তমানে ১ নাম্বারে আছে youtube থেকে টাকা আয় করতেছে হাজার হাজার মানুষ পৃথীবির সব দেশের লোকেরা youtube থেকে টাকা আয় করে থাকে।

২ নাম্বারে আছে facbook page খুলে ভিডিও আপলোড করে এই ভিডিও থেকে অনেক পরিমানে টাকা আয় করে থাকে।

 দারান ভাই দারান আপনারা সকলেই হয়তো যানেন এই দুই মাধ্যমে আয় করা যায়। এগুলোতো আমরা জানি। 

 ভাই আপনার যদি মনে হয় আপনি একটা ব্লগ একাউন্ট খুলে আয় করতে পারেন। অথবা একটা website তৈরি করে তাতে আপনার ভিডিও আপনার ব্লগিং আরো নানা ধরনের তথ্য দিতে পারেন।

ভাই এখানে একটা কথা বলে রাখি যেটা হলো অবশ্যই সত্য কথা এবং সত্য খবর দিবেন। ভাই এই যে আমার এই ব্লগটা দেখতেছেন । 

আপনারা এই ক্লিকের মাধ্যমে আমি টাকা পাব। ভাই অনলাইনে এখন অনেক সাইট আছে যা ছোট ছোট কাজ করে আয় করা যায়। ভাই আর একটা কথা ভাই পরিশ্রম ছাড়া টাকা আয় করা যায় না।

তাই ফেক কিছু দিবেন না তাহলে পরবর্তিতে আপনার ব্লগ একাউন্টটি হারিয়ে যেতে পারেন।  

ভাই আপনারা freelancer করে লাখ লাখ টাকা আয় করতে পারেন। আপনি গুগল এ সার্চ করে আপনি  freelancer  সর্ম্পকে জানতে পারেন কি কি কাজ করতে পারবেন তাও যানতে পারবেন। 

তবে বন্ধুরা আপনি যদি একটা কোর্চ করেন তাহলে আপনি আরো ভালো করে যানতে পারবেন এবং ভালো করে কাজ শিখতে পারেন এবং এই কাজ করলে আপনি অনেক আয় করতে পারেন।

ভাই আমাদের দেশেও অনেক মানুষ এখন freelancer করে অনেক সাবলম্বি হতেছেন তাহলে আপনারা কেনো পাবেন না।

 ভাই আপনারা কপি পেস্ট টাইপিং করে হাজার হাজার টাকা আয় করতে পারেন। বন্ধুরা "এলন মাস্ক" যদি গুগল এবং অনেক অনলাইনের মাধ্যমে রকেট তৈরি করতে পারে।

এবং তা মহাকাশে পাঠাতে পারে। তাহলে আপনি কেনো সাধারণ freelancer করে কেনো টাকা আয় করতে পারবেন না। 

ভাই বর্তমান অনলাইনের যুগ এখন আমি আর একটা কথা বলবো সেটা হলো গুগলে কি না পাবেন গুগল এমন একটা  জায়গা যেখানে কি নাই বলেন যে কি নাই কেননা এইখানে যা যা জানতে চান সব পাবেন এই জায়গায় পাওয়া যায়।

ভাই আপনারা যদি সঠিক নিয়মে এবং সততার সাথে কাজ করে থাকেন তাহলে আপনারা অবশ্যই আপনারা অনেক বড় ধরনের কিছু করতে পারবেন যা আপনার জীবনকে পালটে দিতে পারে।

ভাই এই যে মানুষেরা Youtube এ ভিডিও বানায় তা বেসিরভাগ মানুষ এই ব্লগ থেকে তা দেখে ভয়েস ওভার দিয়ে তারা ভিডিও বানিয়ে থাকে। 

আপনার যদি ভয়েস ভালো হয় তাহলে আপনি ভয়েস ওভার দিয়ে Youtube অথবা Facebook page ভিডিও আপলোড দিয়ে টাকা আয় করতে পারেন।

যা আয়ের একটি বড় সুযোগ। তো বন্ধুরা আজ এই পর্যন্ত ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ