যেভাবে ব্লগে ১০০০ ভিউ পাবেন [এখানে দেখুন]

প্রিয় পাঠক, আজকে আপনাদের সামনে নতুন একটি টপিক নিয়ে চলে আসলাম। ব্লগে তো ভিউ আসে না তেমন একটা। তাই ভিউ ও হয় না টাকাও আসেনা।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

জেআইটির কোন লেখকের ইচ্ছা হয় নাই যে আমার ব্লগে 1000 ভিউ আসুক? বলেন কি ভাই এটা কি কখনো সম্ভব কেমন করে আসে 1000 ভিউ?

আপনি যদি চান যে আপনার ব্লগে 1000 করে ভিউ আসুক, তাহলে দয়া করে পোস্টটা পুরা পড়বেন। আশা করি লাভজনক কিছু পাবেন আমার আজকের এই পোস্ট হতে যার ফলস্বরূপ আপনার পোস্টে অর্থাৎ আপনার ব্লগে 1000 ভিউ ।আসতে পারে ইনশাআল্লাহ।

গাছ না লাগালে যে ফল হবে না এই কথা কে না জানে? এখন আপনার নিজের জায়গা জমি যদি না থাকে আর গাছ লাগানোর ইচ্ছা থাকে,কিন্তু সরকারি গাছ হতে তো সবাই ফল খায়।

এই হিংসায় আপনি যদি আপনার চারাটি সরকারি জায়গায় না লাগিয়ে নষ্ট করে ফেলেন তো তাহলে আপনি বোকা লোক। যদি আমি নিজেকে চালাক দাবি করি তো তাহলে অবশ্যই এটা আমার কাজ হবে যে সরকারই জায়গাতেই গাছ লাগানো।

ভাবছেন ভাই কি বলতে চাইলেন আর কি বকবক করে গল্প বলছেন? গল্প না ভাই, আমি গাছের চারা লাগাচ্ছি। বুঝতে পারেননি হয়তো বোঝার জন্য আরো পড়তে হবে। 

হ্যাঁ, বিষয়টা হচ্ছে আমরা অধিকাংশরাই এই মেথড ফলো করি :

আপনাকে এটার জন্য আপনার লেখা যেকোনো একটি ব্লগপোষ্টে চলে যান। তারপর সুন্দর করে আপনার লিখা ব্লগপোষ্টের লিংকটি কপি করে ফেলেন। ফেসবুকে ঢোকা লাগবে।

তারপর বিভিন্ন পোস্টে বিশেষ করে গ্রুপের পোস্টগুলোতে কমেন্ট হিসাবে এবং বিভিন্ন কমেন্টের রিপ্লাই হিসেবে এটি ব্যবহার করা যেতে পারে।এই মেথদ টা মোটামুটি অনেকেই ব্যবহার করেছেন।

আমি নিজেও করেছি। কিন্তু অধিকাংশ ক্ষেত্রেই দেখা যায় যে যাদের কমেন্টে রিপ্লাই হিসাবে বা যে সকল পোস্টে কমেন্ট হিসেবে লিংক শেয়ার করা হয়, অধিকাংশ ক্ষেত্রেই তারা দেখে না।

মধ্যে থেকে আমার আপনার মাইনাস পয়েন্ট এটাই যে অনেক সময় আমাদের কমেন্ট কখনো ফেসবুক কর্তৃপক্ষ নিজে অথবা গুরুপ কর্তৃপক্ষ লিংক ছড়ানোর দায়ে কমেন্ট করা বন্ধ করে দেয়। যাহোক অনেক ঝামেলা।

এমনকি এখনো আমার লিংক পোস্ট করার কারণে ফেসবুক কর্তৃপক্ষ আমাকে কমেন্ট করতে দিচ্ছে না। আবার অনেক কয়েক ঘন্টা পর আমাকে অনুমতি দিবে। তারপর আবার লিংক ছড়িয়ে আবার কমেন্ট ব্লক খাওয়া লাগবে। তো এইভাবে আর কতদিন চলবে? 

তো এই জন্য একটি win-win গেম খেলতে হবে। 

গেমটা এই যে সবাইকে একটি গ্রুপে এড হতে হবে। এখানে সবাই বলতে আমরা যারা লেখালেখি করি আমরা সবাই। তারপর ওই গ্রুপে পোস্ট হিসেবে সবাই লিস্ট দিবে এবং যারা যারা ঐ লিঙ্কে ক্লিক দিয়ে দিবে তারা কমেন্টে নিজেরদের লিংক জাস্ট একবার করে দিবে।

এবং অবশ্যই কাজগুলো সততার সঙ্গে করতে হবে। একটি ভিউ দিতে খুব বেশি কষ্ট হয় না, টাকাও লাগে না । কিন্তু ভিডিও দিলে যাকে ভিউ দিলাম সে কিছু পেল,

আর ফলাফল হিসেবে আপনিও তার দেওয়া ভিউয়ের মাধ্যমে কিছু টাকা পাইলেন। মধ্যে থেকে জে আই টি কোম্পানিও কিছু ফায়দা পাইল। তার মানে গ্রুপে জয়েন হয়ে সততার সঙ্গে কাজ করলে সবার লাভ। এজন্য আপনাকে কি করতে হবে বলে দিচ্ছি। 

তাড়াতাড়ি করে ফেসবুকে চলে যান। এবার " জে আই টি লেখক সমিতি" লিখে সার্চ করেন। তারপর গ্রুপ এ ক্লিক দেন। দেখবেন এই নামে একটি মাত্র গ্রুপই আছে।

যেভাবে স্পেস দিয়ে দিয়ে লেখা আছে, আমি যেইভাবে স্পেস দিয়ে দিয়ে লিখে দিয়েছি ওই ভাবেই লিখে সার্চ দিবেন। তারপর গ্রুপে জয়েন নিবেন। অবশ্যই লেখক ছাড়া অন্য কাউকে ইনভাইট করতে যাবেন না। এটার কোনো প্রয়োজন নেই।

এইবার গ্রুপে আপনার লিংক পোস্ট করেন। যে যে আপনার লিঙ্গে ভিউ দিবে শেষে আপনার কমেন্ট বক্সে তার লিংক দিয়ে যাবে আপনি তাদের লিংকের অবশ্যই ক্লিক দিবেন।

অথবা এই লিংকে ক্লিক দিবেন, দিয়ে জয়েন হয়ে যাবেন।

https://www.facebook.com/groups/356487609344988/?ref=share

আজকের মতো এখানেই সমাপ্তি।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ