2021 সালের সেরা ওয়েবসাইট। লেখালেখি করে ইনকাম করার জন্য। পেমেন্ট সরাসরি বিকাশ নগদ রকেট।

আসসালামু আলাইকুম!!! সম্মানিত পাঠক গনেরা সবাই কেমন আছেন??? আশা করছি আপনারা ভালো আছেন!!! বরাবরের মত আজকে আমি নতুন একটি আর্টিকেল নিয়ে আবার চলে আসলাম। আশাকরি আর্টিকেলটি আপনাদের একটু হলেও উপকারে আসবে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আমার আর্টিকেলটিতে আসার জন্য অসংখ্য ধন্যবাদ। তো বন্ধুরা আজকে আমি নতুন একটি ওয়েবসাইট সম্পর্কে পরিচয় করিয়ে দিব। এই ওয়েবসাইট থেকে আপনারা লেখালেখি করে ইনকাম করতে পারবেন। তবে এই সাইটটি সম্পূর্ণ নতুন। এবং সম্পূর্ণ ট্রাস্টেড।

এই ওয়েবসাইটে আপনি দৈনিক একটু সময় দিয়ে কাজ করলেই প্রতিদিন কমপক্ষে 200 থেকে 300 টাকা ইনকাম করতে পারবেন। কিংবা সময় যদি বেশি দেন সময় তাহলে প্রতিদিন প্রায় 500 থেকে 600 টাকা ইনকাম করতে পারবেন। এবং মাসে প্রায় আপনি ইনকাম করতে পারবেন 15 16 হাজার টাকা। হ্যাঁ ঠিক শুনেছেন।

এই ওয়েবসাইটটি আমাদের এরকম সুবিধা দিয়েছে। আমি চাই আপনারা যেন ফ্রিল্যান্সারের আসল স্বাদ এই ওয়েবসাইট থেকে পান। আর কথা না বাড়িয়ে চলুন তো বন্ধুরা এই ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত আলোচনা করি।

ওয়েবসাইটের নাম কি??? ওয়েবসাইটে কিভাবে রেজিস্ট্রেশন করব???

https://hotovaga.com

উপরের লিংকে ক্লিক করলে আপনারা ওয়েবসাইটে চলে যেতে পারবেন। ওয়েবসাইটে যাওয়ার পরে উপরের দিকে রেজিস্ট্রেশন লেখা থাকবে। রেজিস্ট্রেশন করার জন্য রেজিস্ট্রেশন বাটন এ ক্লিক করুন।

তারপর একটি রেজিষ্টেশন ফর্ম আসবে। আপনারা রেজিস্ট্রেশন ফরম ফিলাপ করবেন,,, প্রথমে আপনার নাম, তারপর ইউজার নাম, তারপর একটি জিমেইল, তারপর একটা পাসওয়ার্ড, তারপর কনফার্ম পাসওয়ার্ড দিয়েই রেজিস্ট্রেশন  করবেন।

আশাকরি রেজিস্ট্রেশন করতে কোন সমস্যা হবে না । তারপরে আপনি লগইন করবেন। আপনার জিমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে। লগইন হলেই একটা ড্যাশবোর্ড পাবেন সেটা আপনার। এই ড্যাশবোর্ডে আপনার আর্নিং আপনার লেখা সব কিছু এখানে শো করবে।

তারপর আপনি সেটিং এ যাবেন। সেটিং এ আসার পর আপনার ইনফরমেশন গুলো সেটাপ করে নিবেন। যেমন আপনি কিসের মাধ্যমে পেমেন্ট নেবেন,,, আপনার সম্পূর্ণ নাম কি আপনার পরিচয় কি??? এগুলো সেটাপ করে নিবেন আগে। তারপর ইনকাম শুরু করবেন। অর্থাৎ লেখালেখি বা আর্টিকেল লিখে আয় করা।

ওয়েবসাইট এ কি কি কাজ আছে??? এবং কিভাবে করব???

এই ওয়েবসাইটে দুইটি কাজ আছে। এক আর্টিকেল লেখা। আর দুই রেফার করা। এই দুইটা কাজ করে আপনি এখান থেকে ইনকাম করতে পারবেন। আপনি যখন একটি আর্টিকেল লিখে সাইটে জমা দিবেন। তখন তারা রিভিউ করে পাবলিস্ট করবে। আপনার পোষ্টটি যখন পাবলিস্ট হবে,,, তখন যত ভিউ হবে, আপনার তত ইনকাম।

একটি পোস্টে আপনি প্রায় 3000 টাকা পর্যন্ত আয় করতে পারেন। তাছাড়া রয়েছে আপনার রেফার করে ইনকাম। আপনি চাইলে এখান থেকে আনলিমিটেড রেফার করে ইনকাম করতে পারেন। প্রতিটা রেফারেল কমিশন 30 শতাংশ। তাই আপনি আনলিমিটেড রেফার করে ইনকাম করতে পারেন। আপনার রেফারেল নাম্বার যদি কাজ না করে তাহলে কিন্তু কমিশন পাবেনা।

রেফারেল মেম্বার যত কাজ করবে তার 30% কমিশন আপনি পাবেন। তাই অবশ্যই রেফারেল মেম্বারকে কাজ করতে হবে। আর যদি রেফারেল মেম্বার কাজ না করে। তাহলে কোন টাকা আপনিও পাবেন না। আশা করি বুঝতে পেরেছেন। 

ওয়েবসাইটে কত টাকা হলে উত্তোলন করা যাবে??? এবং কিভাবে টাকা উত্তোলন করব???

এই ওয়েবসাইটে সম্পূর্ণ বাংলাদেশি পেমেন্ট সিস্টেম। যেমন বিকাশ নগদ রকেট এর মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। মাত্র 20 টাকা হলে ফ্লাক্সি লোড এর মাধ্যমে টাকা নিতে পারবেন। আর বিকাশ নগদ রকেট এর একাউন্টে টাকা নিতে হলে আপনার একাউন্টে ১০০ টাকা ইনকাম হতে হবে। ১০০ ইনকাম হলে আপনি আপনার বিকাশ নগদ রকেট একাউন্ট গুলোতে উত্তোলন করতে পারবেন।

এ সাইটটি যদিও নতুন তবুও 100% ট্রাস্টেড!!! আপনি চাইলে এই বিষয়ে গুগলে দেখতে পারেন!!! ওয়েবসাইটে 2021 সালে তৈরি করা হয়েছে। এবং এই ওয়েবসাইটটি নিজস্ব কোম্পানির রয়েছে। তাই আপনি নিঃসন্দেহে এখানে কাজ করতে পারেন। পেমেন্ট নিয়ে কোনো সমস্যা হবে না এটা বলতে পারি। তাদের নিয়ম নীতি মেনে কাজ করলে একশ পার্সেন্ট পেমেন্ট পাবেন। কোন সমস্যা হবে না আশা করি কাজের নিয়ম মেনে কাজ করলে।

পরিশেষে বন্ধুরা এতক্ষণ ধৈর্য ধরে পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। আশা করি আমার এই আর্টিকেলটি আপনাদের কাছে একটু হলেও ভালো লেগেছে। ভালো লাগলে অবশ্যই সুন্দর মন্তব্য করবেন। আর ভালো লাগলে আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। আমারে আর্টিকেলটি। আজকের মতো বিদায় নিবো।

বিদায় নেওয়ার আগে ছোট্ট একটি অনুরোধ করছি,,, আপনারা সবাই আমার সাপোর্ট করবেন যদি আর্টিকেলটি ভালো লাগে।সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা করে বিদায় নিচ্ছি আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহি অবারাকাতু।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ